ভারতের সেরা 5 টি অ্যান্ড্রয়েড ওয়ান ফোন

ভারতের সেরা 5 টি অ্যান্ড্রয়েড ওয়ান ফোন
HIGHLIGHTS

সমস্ত অ্যান্ড্রয়েড ওয়ান ফোন নিয়মিত আপডেট পায়, আর এখানে আমরা স্পেক্সের ভিত্তিতে সেরা 5টি অ্যান্ড্রয়েড ওয়ান ফোনের তালিকা নিয়ে এসেছি

এই সময়ে গুগলের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন গুলি অ্যান্ড্রয়েড ফোনের মধ্যে আলাদা একটা জায়গা করে নিয়েছে। আমাদের তালিকায় যে ফোন গুলি আছে তা আমদাএর স্পেক্স শিটে এগিয়ে আছে, স্টক অ্যান্ড্রয়েড ফোন গুলি নিয়মিত আপডেট পেতে থাকে। গত বছরের Xiaomi MI A1 ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান ফোনের মধ্যে একটি সেরা ফোন। আর এখন গুগলের অ্যান্ড্রয়েড ওয়ান লোগোর সঙ্গে অনেক অ্যান্ড্রয়েড ওয়ান ফোন বাজারে এসে গেছে।

এই বছরের লঞ্চ হওয়া সব অ্যান্ড্রয়েড ওয়ান ফোন গুলির মধ্যে  কমন বিষয়ে এই যে এই ফোন গুলি অ্যান্ড্রয়েড 9.0 Pie য়ের আপডেট পেতে থাকবে যেমনটা অ্যান্ড্রয়েড O য়ের ক্ষেত্রেও হয়েছিল। আর Nokia 7 Plus য়ের মতবন ফোন গুলি লেটেস্ট ভার্সানে চলছে, আর এই ফোনটি এই আপডেট পাওয়া প্রথম ফোন।

অ্যান্ড্রয়েড ওয়ান ফোন গুলি ভরসাযোগ্য আর এগুলি নিয়মিত অ্যান্ড্রয়েডের আপডেট পেতে থাকে। আর এই সময়ে ভারতের কোন অ্যান্ড্রয়েড ফোন গুলি সেরা আমরা তাই আজকের এই তালিকায় দেখে নেব।

Xiaomi Mi A2

Xiaomi Mi A2 ফোনটি মিড রেঞ্জ সেগমেন্টের সেরা অ্যান্ড্রয়েড ওয়ান ফোন, আর এই ফোনটি এই মুহূর্তের সেরা অ্যান্ড্রয়েড ফোন। আই ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে আর যা এই ফোনকে এই দামের মধ্যে একটি সেরা ফোন বানাতে সাহায্য করেছে। এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 O য়ের ক্লিন ভার্সান আছে আর এটি এর মধ্যে অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের আপডেট কিছু ইউজার্সদের জন্য দিয়েছে। আর এই ফোনটি একটি 3,000mAh য়ের ব্যাটারি আছে।

Nokia 8 Sirocco

Nokia 8 Sirocco ফোনটি সব থেকে দামি অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন। নোকিয়া এই বছরের MWC তে এই ফোনটির কথা ঘোষনা করে। এই বছরের ফোনের মধ্যে এই ফোনটির একটি ত্রুটি এর হার্ডওয়্যারে আছে। এই ফোনটির ডিজাইন কিন্তু বেশ ভাল। আর এই Nokia 8 Sirocco ফোনটিতে আপনারা 5.5 ইঞ্চির P-OLED ডিসপ্লে পাবেন আর এটি কার্ভ বডির সঙ্গে যুক্ত। আর এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 835 SoC দেওয়া হয়েছে। আর এই ফোনে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে। আর এই ফোনটিও ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে।

Nokia 7 Plus

Nokia 7 Plus ফোনটি এমন একটি ফোন যা এর আগে নেক্সাস গুগল আর বানায়নি। এই ফোনটির দাম 25,999 টাকা, আর এই দামে আপনারা 6 ইঞ্চির ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে পাবেন। আর এই ফোনে থিক কপার অ্যাসেন্টসের সঙ্গে স্লাইড ক্যামেরার কাছে আছে। এই Nokia 7 Plus ফোনটি যে একটি ভাল দেখতে ফোন তাই নয় এই ফোনটি ভেতর থেকেও ( অ্যান্ড্রয়েড ওয়ান কে ধন্যবাদ) একটি দারুন ফোন। এই ফোনে জাইস ব্র্যান্ডের ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ক্যামেরা কিছু দারুন ডায়নামিক ছবি তোলে আর ফোনটি রাতেও দারুন ছবি তোলে। এই ফোনটি এর মধ্যেই  অ্যান্ড্রয়েরড 9.0 পাইয়ের আপডেট বিটাতে  পেয়েছে।

Moto One Power

Moto One Power ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান ফোনের মধ্যে নবীনতম ফোন। আর এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 চিপসেট আছে আর এর 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ আছে। আর এই ফোনটির ডুয়াল ক্যামেরা ডিসেন্টলি ভাল ছবি তোলে। আর অন্য দিকে এই ফোনে একটি শক্তিশালী 5,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। এটি মিড রেঞ্জ সেগমেন্টে একটি লম্বা দৌড়ের ঘোড়া।

Nokia 6.1

এই সময়ে নোকিয়া সব থেকে বেশি অ্যান্ড্রয়েড ওয়ান ফোন নিয়ে এসেছে। এই Nokia 6.1 ফোনটিতে আপনারা অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে 5.5 ইঞ্চির 16:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত রোবাস্ট ডিসপ্লে পাবেন, এই ফোনটির ডিজাইনও আলাদা। আর এই ফোনের ব্যাকে একটি সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে তবে এই ক্যামেরাটি জাইসের লেন্স যুক্ত। আর এই ফোনে Snapdragon 630 দেওয়া হয়েছে। আর এই ফোনটিতেও একটিও শক্তিশালী 5,000mAh য়ের ব্যাটারি পাবেন। 

Digit.in
Logo
Digit.in
Logo