6 হাজারের কমে 3টি সেরা স্মার্টফোন, 5000mAh ব্যাটারি সহ পাওয়া যাবে দুর্দান্ত ফিচার

6 হাজারের কমে 3টি সেরা স্মার্টফোন, 5000mAh ব্যাটারি সহ পাওয়া যাবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

চলতি বছর ২০২০ সালে ভারতের বাজারে কয়েকটি সস্তা স্মার্টফোন লঞ্চ হয়েছে

5000mAh ব্যাটারি এবং অনেক দুর্দান্ত ফিচার সহ এই বছরের সেরা 3 স্মার্টফোন সম্পর্কে কথা বলছি

ভারতের বাজারে সম্প্রতি Infinix Smart HD 2021 স্মার্টফোন লঞ্চ হয়েছে

2020 সালে ভারতের বাজারে প্রায় অনেক নতুন স্মার্টফোনই লঞ্চ করা হয়েছে। এই বছর বাজারে ব্যবহারকারীদের মধ্যে সস্তা এবং এন্ট্রি লেভেল সেগামেন্টের স্মার্টফোনের প্রচুর চাহিদা ছিল। এন্ট্রি লেভেল সেগামেন্টে বাড়তি প্রতিযোগিতার কারণে সংস্থাগুলি কম দামের দুর্দান্ত ফিচার সহ স্মার্টফোন লঞ্চ করেছে। তবে চলুন ভারতে এই বছর লঞ্চ হওয়া সবচেয়ে সস্তা দামের কিছু স্মার্টফোনের সম্পর্কে জেনে নেওয়া যাক, যা শক্তিশালী স্পেসিফিকেশন এবং সেরা-শ্রেণীর ফিচারের সাথে আসে।

Infinix Smart HD 2021

Infinix Smart HD 2021

ফোনে 6.1-ইঞ্চি HD+ ড্রপ নচ ডিসপ্লে রয়েছে। 2GB র‌্যাম এবং 32GB ইন্টারনাল স্টোরেজ সহ এই ফোনে মিডিয়াটেক হেলিও A20 কোয়াড-কোর প্রসেসর রয়েছে। ফটোগ্রাফির জন্য, এই ফোনের পিছনে LED ফ্ল্যাশের সাথে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরাটি AI ডিটেকশন মোড সহ আসে। পাশাপাশি ফোনে AI HDR মোড, AI বিউটি মোড এবং পোট্রেট মোড মতো কিছু দুর্দান্ত অপশন দেওয়া হয়েছে। সেলফি তোলার জন্য এই ফোনের ফ্রন্টে ডুয়াল LED ফ্ল্যাশ এর সাথে 5 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাবেন। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস-আনলকের মতো দুর্দান্ত ফিচার সহ এই ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে।

Lava Z61 Pro

Lava Z61 Pro ProudlyIndian Edition Wide

Lava Z61 Pro ফোনে ডুয়াল সিম সাপোর্ট দেওয়া হয়েছে। Lava Z61 Pro পাবেন 5.45-ইঞ্চি HD প্লাস ডিসপ্লে। ফোনটি 2GB র‌্যাম সহ 16GB স্টোরেজ পাবে, যা মেমোরি কার্ডের সাহায্যে 128GB বাড়ানো যেতে পারবে। ক্যামেরার কথা বললে, এই ফোনে ফ্ল্যাশ লাইট সহ একটি 8-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে। একই সঙ্গে সেলফি তোলার জন্য একটি 5 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। এর পাশাপাশি ক্য়ামেরা ফিচারে থাকছে বোকেহ, বার্স্ট মোড, প্যানোরামা, বিউটি মোড, এইচডিআর এবং নাইট মোডের মতো বিশেষ বৈশিষ্ট্য। Lava Z61 Pro -তে রয়েছে 3100mAh ব্যাটারি।

Samsung Galaxy M01 Core

Samsung Galaxy M01 Core স্মার্টফোনে 5.3-inch HD+ TFT ডিসপ্লে রয়েছে। এই ফোনে মিলবে 2GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ। 3000 mAh ব্যাটারির এই ফোন 11 ঘণ্টা অবধি ব্যাকআপ দিতে সক্ষম। ফোনটি quad-core MediaTek 6739 SoC প্রসেসরের সঙ্গে বাজারে হাজির হয়েছে। Samsung Galaxy M01 Core স্মার্টফোনের ক্যামেরাও বেশ ভালো। ফোনটির প্রাথমিক ক্যামেরা অর্থাৎ যেটি পিছনে থাকবে, সেটির 8MP সেন্সর রয়েছে। সেলফি ক্যামেরাও, যার সেন্সর 5MP-র। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের মেমরি 512GB বাড়ানো যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo