Google Play Console Listing থেকে Asus Zenfone Max Pro M2 য়ের স্পেসিফিকেশান জানা গেছে

Google Play Console Listing থেকে Asus Zenfone Max Pro M2 য়ের স্পেসিফিকেশান জানা গেছে
HIGHLIGHTS

Asus Zenfone Max Pro M2 ফোনটির স্পেসিফিকেশান আগেই লিগ হয়ে গেছে আর এবার সম্প্রতি আরও একবার এই স্মার্টফোনটির বিষয়ে কিছু জানা গেছে, গুগলের প্লে কন্সোল ডিভাইস ক্যাটালগের মাধ্যমে এর সব থেকে বড় বৈশিষ্ট্যর বিষয়ে জানা গেছে

সম্প্রতি কিছু দিন আগেই আসুসের Zenfone Max Pro M2 ফোনটির স্পেসিফিকেশান ওয়েবে লিক হতে দেখা গেছে। আর এবার এই ডিভাইসটির একটি স্পেসিফিকেশান গুগল প্লে কন্সোল ডিভাইসের ক্যাটালগের মাধ্যমে অনলাইন লিক হয়েছে। আর এর আগে লিক খবর অনুসারে এই স্মার্টফোনটি 4GB র‍্যামের সঙ্গে আসবে বলে জানা গেছিল। আর সেখানে আমরা যদি গুগল প্লে কন্সোল ডিভিইসের ক্যাটালগের বিষয়ে যে খবর জানা গেছে তা দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে 6GB র‍্যাম থাকতে পারে।

Asus Zenfone Max Pro M2 ফোনটির রেন্ডার অনুসারে এই স্মার্টফোনটিতে একটি নচ ডিসপ্লে থাকবে। আর এর সঙ্গে এই স্মার্টফোনে অসাধারন ডিজাইন থাকতে পারে। এই ফোনের নচ ডিসপ্লে স্ক্রিনে টপে থাকবে। আর আপনাদের বলে রাখি যে লিক খবর অনুসারে এই মোবাইল ফোনের নচ সাওমির Redmi 6 Pro ফোনটির নচের মতন হতে পারে। আর এই রেন্ডার থেকে এটাও জানা গেছে যে এই ডিভাইসটিতে 19:9 অ্যাস্পেক্ট রেশিও থাকতে পারে।

Asus Zenfone Max Pro M2 ZB631KL ভেরিয়েন্টে ইউজার্সরা 6 ইঞ্চির ফুল HD+ রেইলিউশানের ডিসপ্লে পাবেন। আর এটা সম্পূর্ণ ভাবে জানা যায়নি যে এই ডিসপ্লের রেজিলিউশান কত। Zenfone Max Pro M2 ফোনটিতে ইউজার্সরা কোন নচ ডিসপ্লে পেতে পারেন। আর এই সময়ে এর আগের ভার্সানের তুলনায় এই ফোনে স্ক্রিন টু বডি রেশিও বেশি হতে পারে। আর সেখানে এই মোবাইল ফোনটির পার্ফর্মেন্সের বিষয়ে যদি বলি তবে এই ZB63KL ভেরিয়েন্টে অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট থাকতে পারে।

আপনাদের বলে রাখি যে এই একই প্রসেসার Zenfon Max Pro M1 ফোনে দেওয়া হয়েছিল। আর মেমারি স্টোরেজের জন্য এতে 4GB র‍্যাম আর 64GB/128GB র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে। এর এই ফোনটির ক্যামেরা কথা যদি বলি তবে এতে আপনারা তিনটি রেয়ার ক্যামেরা পেতে পারেন আর এর প্রাইমারি ক্যামেরা 13MP র হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo