ASUS ROG PHONE II নতুন স্ন্যাপড্র্যাগন 855 প্লাস প্রসেসারের সঙ্গে লঞ্চ হয়েছে

ASUS ROG PHONE II নতুন স্ন্যাপড্র্যাগন 855 প্লাস প্রসেসারের সঙ্গে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

ফোনে স্ন্যাপড্র্যাগন 855 + আছে

আসুসের নতুন গেমিং ফোন লঞ্চ হয়েছে

ফোনের দাম জানা জায়নি

দীর্ঘ অপেক্ষার পড়ে এবার আসুস তাদের নতুন ROG Phone II লঞ্চ করে দিয়েছে। এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগনের লেটেস্ট 855+ প্রসেসারের সঙ্গে এসেছে যা একটি ফ্ল্যাগশিপ স্ন্যাপড্র্যা ন 855 য়ের আপগ্রেটেড ভার্সান। আর এই ফোনটির ডিসপ্লে আপগ্রেড করা হতে পারে, আসলে এই ফোনে 120Hz 10-bit HDRস্ক্রিন পাওয়া যেতে পারে আর ইউজার্সরা নিয়ার স্টক UI আর গেম ফোকাসড ROG UI য়ের মধ্যে তেহেক একটি অপশান বাছতে হবে। আসুসের এই ফোনের দাম জানা জায়নি তবে আশা করা হচ্ছে যে ফোনটির দাম খুব তাড়াতাড়ি জানা যাবে।

 

Asus ROG Phone II তে আপনারা মেটাল গ্লাস ডিজাইন পাবেন আর এর সঙ্গে এই ফোনের ব্যাকে RGB lit ROG র লোগো দেওয়া হয়েছে। ফোনে গেম ডেভলাপার্সদের সঙ্গে পার্টনার্শিপ করে গেমিং অ্যাক্সেসারিজের সঙ্গে লঞ্চ করেছে। ফোনে 6.59 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া ইয়েছে আর এর রেজিলিউশান 1080×2340 পিক্সাল। ফোনে আপনারা 10bit আর HDR সদাপোর্ট পাবেন।

 

এর আগেই আমরা আপনাদের জানিয়েছি যে এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ প্রসেসার আছে আর এই ফোনে গ্রাফিক্স রেন্ডারে 15% বুস্ট ডেলিভারি করে আর এটি CPU 2.96GHz পর্যন্ত যায়। ডিভাইসে 12GB র‍্যামের সঙ্গে 512GB ইন্টারনাল স্টোরেজ আছে। Asus ROG Phone II ফোনে আপনারা কুলিং সিস্টেম পাবেন যা ফোনের টেম্পারেচার নর্মাল করতে পারে। ফোনে একটি 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে আর এই ফোনে চারটি মাইক্রোফোন আছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনের ফ্রন্টে 24MP সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে আর ডিভাইসের ব্যাকে Asus 6Z র মতন ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনে একটি 48MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এইফ অনের ওয়ার সেন্সার আর 13MP র 125 ডিগ্রি আল্ট্রা অ্যাঙ্গেল সেন্সার আছে। ফোনে একটি 6000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এই ফোনটি 30W ROG HyperCharge প্রযুক্তির সঙ্গে আসতে পারে যা কুইক চার্জ 4.0 সাপোর্ট করে।

 

কোম্পানি এতে ROG Kunai Gamepad দিয়েছে যা Nintendo Switch য়ের মতন গেমিং অভিজ্ঞতা দেয়। আর ইউজার্সরা এটি দুটি অংশে ফোনের সাইডে যুক্ত করতে পারবেন আর এক সঙ্গে যুক্ত করে একটি ওয়ারলেস গেমপ্যাডের মতন ব্যাবহার করতে পারবেন। 

Digit.in
Logo
Digit.in
Logo