এবার অ্যাপেলের ম্যাকবুক আইপ্যাড স্যামসাংয়ের ডিসপ্লে পেতে পারে

এবার অ্যাপেলের ম্যাকবুক আইপ্যাড স্যামসাংয়ের ডিসপ্লে পেতে পারে
HIGHLIGHTS

নতুন ম্যাকবুক আর আইপ্যাড প্রো ট্যাবলেটে স্যামসাংয়ের ডিসপ্লে পাওয়া যাবে

এতে OLED স্ক্রিন থাকবে

স্মার্টফোনের বাজারে অ্যাপেল আর স্যামসাং একে অপরের প্রতিযোগী বলেই পরিচিতি। আর স্যামসাং ভাল ডিসপ্লে তৈরি করে। আর নতুন রিপোর্ট অনুসারে এবার অ্যাপেল তাদের পরবর্তী ম্যাকবুক আর আইপ্যাডে স্যামসাংয়ের ডিসপ্লে দেবে। অ্যাপেল তাদের নতুন 16 ইঞ্চির ম্যাকবুক প্রো আর আইপ্যাড প্রো ট্যাবলেট এনেছে যার মধ্যে স্যামসাংয়ের OLED স্ক্রিন থাকতে পারে।

আর যদি The Verge য়ের রিপোর্ট দেখি তবে তাতে অ্যাপেল তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ ফোন iPhone XS আর iPhone XS Max য়ের স্ক্রিনে ব্যাবহার করেছে যা এই ডিভাইসের বৈশিষ্ট্য। আর এউ সময়ে অ্যাপেল আইফোন বিক্রি ক্মেছে আর এই সময়ে কোম্পানি তাদের বিকপ্ল খোঁজা শুরু করেছে। এর আগের রিপোর্ট অনুসারে মিং চি কু অ্যাপেলের নতুন ডিভাইস লঞ্চের বিষয়ে বলেছিলেন।

কিউ অনুসারে অ্যাপেল তাদের নতুন আইপ্যাড 10 আর 12 ইঞ্চির স্ক্রিন সাইজে 2020 সালের মধ্যে লঞ্চ করবে। আর এর সঙ্গে ছোট LED প্যানেলের ম্যাকবুক 15 আর 17 ইঞ্চির স্ক্রিন সাইজের সঙ্গে 2021 সালের মধ্যে লঞ্চ করবে। আর এর সঙ্গে কিউ এই দাবিও করেন যে 2019 সাল বা 2020 সালের শেষ কোয়াটারের মধ্যে অ্যাপেল দুটি নতুন আইপ্যড প্রো মডেল প্রোডাক্ট তৈরি করা শুরু করবে।

মিডিয়া রিপোর্ট অনুসারে অ্যাপেল তাদের iPhone XR সস্তা ভেরিয়েন্ট লঞ্চ করতে পারে যা OLED ডিসপ্লে যুক্ত হবে। আর এই ডিভাইসটি 2020 সালের মধ্যে আসতে পারে। আর এই সময়ে অ্যাপেল হার্ডওয়্যারে কোন বড় পরিবর্তন দেখা যাবে এখন এদের মুল উদ্দেশ্য বিক্রি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo