5G সাপোর্ট সহ আগামী বছর আসতে চলেছে iPhone SE 3, জানুন ফিচার

5G সাপোর্ট সহ আগামী বছর আসতে চলেছে iPhone SE 3, জানুন ফিচার
HIGHLIGHTS

iPhone SE 3 বা থার্ড জেনারেশন মডেল কিছুদিনের মধ্যে লঞ্চ করতে পারে

iPhone SE ফোনের ডিজাইনে তেমন কোনো বদল আসবে না বলে জানা যাচ্ছে

নতুন iPhone SE ডিভাইস আসতে পারে আরও নতুন কিছু কালার অপশনে

iPhone SE সেকেন্ড জেনারেশন মডেলের পরবর্তী থার্ড জেনারেশন ফোন তাড়াতাড়ি লঞ্চ করতে পারে অ্যাপেল। রিপোর্ট অনুসারে নতুন iPhone SE 3 লঞ্চ হতে পারে আরও অনেক শক্তিশালী ইন্টিরিয়ার সমেত, তবে ডিজাইনের ক্ষেত্রে তেমন চমক না দেখা গেলেও যেতে পারে। কিছুদিন আগে নতুন iPhone SE মডেলের বেশ কয়েকটি সম্ভাব্য রেন্ডার লিক হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল যে  নতুন iPhone SE ফোন আসছে অরেঞ্জ, গ্রিন,নীল কালার অপশনে। এছাড়াও ক্যামেরা ফিচারের ক্ষেত্রেও বেশ কিছু পরিবর্তন দেখা গিয়েছে। যদিও অন্যান্য ডিজাইন এবং ফিচারের দিক থেকে iPhone SE সেকেন্ড জেনারেশন এখন মার্কেটে থাকা iPhone SE মডেলের সমান।

জাপানিজ টিপসটার মাকোতাকারা জানিয়েছে যে iPhone SE আসতে পারে 5G কানেক্টিভিটি এবং শক্তিশালি ইন্টারনালের সঙ্গে। রিপোর্টে জানানো হয়েছে যে নতুন iPhone SE মডেল  আসতে পারে A15 বায়োনিক চিপসেটের সঙ্গে। প্রসঙ্গত iPhone 13 ফোনেও রয়েছে  A15 বায়োনিক চিপসেট। জানা গিয়েছে নতুন iPhone SE  মোবাইলে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন X60 5G মোডেম। নতুন ফোন আসতে পারে ই-সিম সাপোর্ট সমেত।

নতুন iPhone SE ফোনে ডিজাইনের দিক থেকে তেমন বদল আসবে না। iPhone SE 3 আসতে পারে 4.7 ইঞ্চি ডিসপ্লে প্রেসিডর সমেত। এই ফোনের ডিসপ্লের কোণাতে থাকতে পারে  থিক বেজেল এবং ওপরের অংশে থাকতে পারে  থিক বট্ম। অ্যাপেল iPhone SE 3 ফোনে রাখতে পারে টাচ আইডি এবং হোম বাটন আগের মডেলের মতন একইরকম ভাবে।

নতুন iPhone SE মডেল আসতে পারে একাধিক কালার ভ্যারিয়েন্টে। এই ফোনকে অ্যাপেল লঞ্চ করতে পারে রোজ গোল্ড,  সিলভার মেটালিক কালার ভ্যারিয়েন্টে। এছাড়াও অরেঞ্জ, নীল,গ্রিন কালার অপশনেও আসতে পারে এই নতুন ফোন।

অ্যাপেল 2020 সালে iPhone SE সেকেন্ড জেনারেশন মডেল লঞ্চ করেছে। এই স্মার্টফোনে রয়েছে  A13 বায়োনিক চিপসেট। iPhone SE ফাস্ট জেনারেশন মডেলে রয়েছে 4.7 ইঞ্চি রেটিনা এইচডি ডিসপ্লে। iPhone SE মডেল এতদিন ধরে বিগ বিলিয়ন ডে’জ সেলে বিক্রি হচ্ছিল 25,999 টাকা। তবে এখন কেনা যেতে পারে 30,199 টাকায়। পাওয়া যাচ্ছে ব্ল্যাক, নীল,রেড কালার অপশনে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo