অ্যামাজন মি ডে সেলে এক্সচেঞ্জ অফার ও আরও অনেক কিছু

অ্যামাজন মি ডে সেলে এক্সচেঞ্জ অফার ও আরও অনেক কিছু
HIGHLIGHTS

সেল শুরু হয়েছে 5 সেপ্টেম্বর থেকে

এই সেল আগামী 9 সেপ্টেম্বর পর্যন্ত চলবে

অ্যামাজন মি ডে সেল

অ্যামাজন প্রায়ই একাধিক দারুন দারুন অফার নিয়ে হাজির হয়, আর আজকে অ্যামাজন ইন্ডিয়া নিয়ে এসেছে একটি মি ডে সেল। এই মি ডে সেল এমনিতে গত কাল মানে 5 সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। আর এই সেল চলবে 9 সেপ্টেম্বর পর্যন্ত। আর এই সেলে আপনারা 8000 টাকা পর্যন্ত ডিস্কাউন্টের সঙ্গে সঙ্গে 2,000 টাকা পর্যন্ত এক্সট্রা ছাড় পেতে পারেন।

আপনি যদি একজন মি ফ্যান হন তবে এই মি ডে সেলে আপনারা নিজেদের পছন্দের জিনিস সহজে নিজের করতে পারবেন। আর এই সেল আপনাদের জন্যই এসেছে।

এই মি ডে সেলে আপনারা অ্যামাজন থেকে সদ্য লঞ্চ হওয়া Mi A3 ফোনটি 4GB/64GB, 12,999 টাকায় আর 6GB/128GB ভেরিয়েন্টটি 15,999 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও মনে করিয়ে দি যে এটি একটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস।

শুধু যে সদ্য লঞ্চ হওয়া এই ফোনটিই আপনারা এই সেলে কিনতে পারবেন তা নয় এর সঙ্গে আপনারা এখানে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632 যুক্ত ফোন Redmi 7 আর Redmi Y3 ও কিনতে পারবেন। এর মধ্যে থেকে Y3 ফোনটি কোম্পানির একটি সেলফি সেন্ট্রিক ফোন।

Redmi 6 Pro, Redmi 6 সহ একাধিক দারুন ফোন আছে এই মি ডে সেলে।

এই সেলে আপনারা টার্ম আর কন্ডিশানের মাধ্যমে এক্সচেঞ্জ অফার ও পেতে পারবেন। আর এর সঙ্গে এই মি ডে সেলে আপ নারা যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করেন তবে আপনারা এই সেলে 1,500 টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক পেতে পারবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo