Amazon Happiness Upgrade Sale: Redmi ফোনে দুর্দান্ত ছাড়, সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Amazon Happiness Upgrade Sale: Redmi ফোনে দুর্দান্ত ছাড়, সবচেয়ে কম দামে কেনার সুযোগ
HIGHLIGHTS

Amazon-এ গ্রেট ইন্ডিয়া ফেস্টিভাল সেল শেষ হতে না হতেই চলে এল Amazon Happiness Upgrade Sale

Amazon Happiness Upgrade Sale চলাকালীন যদি আপনি সিটি, কোটক, আইসিআইসিআই কিংবা রুপে-র ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড থেকে কেনাকাটা করেন তবে আপনি ১০ শতাংশ ছাড় পাবেন

সেলে ফ্রি ডেলিভারির সুবিধাও পাওয়া যাবে সাথে থাকবে দারুন অফার

Amazon-এ গ্রেট ইন্ডিয়া ফেস্টিভাল সেল শেষ হতে না হতেই চলে এল Amazon Happiness Upgrade Sale। যেই গ্রাহকরা আগের সেলের সুবিধা নিতে পারেননি তাদের জন্য় এইটা একটি সুবর্ণ সুযোগ। সেল চলাকালীন আপনি পাবেন আপনার পছন্দের সব জিনিসে দারুন কিছু ছাড়। পাশাপাশি পাওয়া যাচ্ছে স্মার্টফোনে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার। সাথে থাকছে কিছু ব্যাংক অফারের সুবিধাও।

বলে দি যে সেল চলাকালীন যদি আপনি সিটি, কোটক, আইসিআইসিআই কিংবা রুপে-র ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড থেকে কেনাকাটা করেন তবে আপনি ১০ শতাংশ ছাড় পাবেন। আপনি যদি নিজের অ্যামাজন অ্যাকাউন্ট থেকে প্রথমে এটি অর্ডার করেন তবে কিছু ফোনে বিনামূল্যে ডেলিভারিও দেওয়া হবে।

Redmi 9A

Deal Price: Rs 6,799

Redmi 9A ভারতে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। ফোনে থাকছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, যার আসপেক্ট রেশিও ২০:৯ দেওয়া। ফোনের ডিসপ্লে রেজোলিউশন 720 × 1800 পিক্সেল। Redmi 9A ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসরে কাজ করবে। সঙ্গে ফোনের রয়েছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। ক্যামেরার কথা বললে Redmi 9A ফোনে ফটোগ্রাফির জন্য় দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা যা এফ/২.২ অ্যাপারচার-সহ আসে। সেলফি তোলার জন্য় ফ্রন্ট ক্যামেরা তে দেওয়া হয়েছে এফ/২.২ লেন্স সহ ৫ মেগাপিক্সেল লেন্স। ফোনে পাওয়ারের জন্য় রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা 10W ফাস্ট চার্জিং সপোর্ট করে। Redmi 9A ফোনটি ডুয়াল সিম সপোর্ট করে, যা অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে MIUI 12 ইন্টারফেস।

Redmi 8A Dual

Deal Price: Rs 6,999

এই রেডমি ফোনটিতে আপনারা পাবেন ডুয়াল সিমের ফোন আর এই ফোনে আছে 6.22 ইঞ্চির ডট নচ LCD ডিসপ্লে। আর এই ফোনে আছে কর্নিং গোরিলা গ্লাস 5 টের প্রোটেকশান আর একটি P2i স্প্ল্যাশ প্রুফ ন্যানো কোটিং। আর এই ফোনে আছে 13MP আর 2MP র ডুয়াল রেয়ার ক্যামেরা আর সঙ্গে আছে ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা। ফোনটিতে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 439 আর এই ফোনটি দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে এসেছে। এই ফোনে 2GB র‍্যাম আর 32gb স্টোরেজের সঙ্গে আছে একটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট। ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে আছে 5000mAh য়ের ব্যাটারি। ফোনে আছে USB Type C পোর্ট।

Redmi 9

Deal Price: Rs. 8,999

Redmi 9-এ ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে রয়েছে। এর সাথে ফোনে রয়েছে ইমার্সিভ স্ক্রিনের সঙ্গে এসেছে। ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ বাজারে আনা হয়েছে। সঙ্গে থাকছে ফোনে 4 জিবি পর্যন্ত র‌্যাম এবং 128 জিবি পর্যন্ত স্টোরেজ। Redmi 9-এ রয়েছে গেমারদের জন্য় বিশেষ হাইপারইঞ্জিন গেম টেকনোলজি। Xiaomi-র এটি প্রথম ফোন যা অ্যান্ড্রয়েড ১০ এর উপরে MIUI 12 সিস্টেমে চলেবে। ফটোগ্রাফির জন্য় Redmi 9-এ রয়েছে AI ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে 13MP প্রাইমারি ক্যামেরা, আর 2MP ডেপথ সেন্সর। এই সঙ্গে রয়েছে LED ফ্ল্যাশ। সেলফির জন্য রয়েছে 5MP AI ফ্রন্ট ক্যামেরা। Xiaomi-র এই সস্তা দামের ফোনে পেয়ে যাবেন ফেস আনলক ফিচার। Redmi 9-এ রয়েছে 5000mAh-এর ব্যাটারি। কোম্পানি দাবি করেছে যে এর থেকে ৩০ ঘণ্টা ভিডিও ক্লিং করা সম্ভব।

Redmi 9 Prime

Deal Price: Rs. 10,999

Redmi 9 Prime ফোনে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য, এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে। এই ফোনটি MIUI11 অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে কাজ করে। ফোনের ইন্টারনাল স্টোরেজ বাড়ানোর জন্য সংস্থাটি এতে মাইক্রো এসডি সুবিধা সরবরাহ করেছে। Redmi 9 Prime ফোনে ৪টি ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্য়ে একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-লেন্স, 5-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার লেন্স, এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ লেন্স পাবেন। এর পাশাপাশি একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ারের জন্য, এই ফোনে 10W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5,020 mAh ব্যাটারি রয়েছে।

Redmi Note 9

Deal Price: Rs 10,999

ডুয়াল সিম রেডমি নোট ৯-এ এন্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানিত MIUI 11 স্কিন চলবে। এই ফোনে রয়েছে 6.53 ইঞ্চি ফুল এচডী+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক হেলিও G85 চিপসেট, 4 জিবি পর্যন্ত র‍্যাম আর 128 জিবি পর্যন্ত স্টোরেজ। ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় 48 মেগাপিক্সেল Samsung GM1 সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে একটি 13 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং।

Redmi Note 9 pro

Deal Price: Rs. 12,999

রেডমি নোট 9 প্রো ফোনে 6.67-ইঞ্চি ডটডিসপ্লে এবং ডিভাইসের পিছনে 3 ডি কার্ভড গ্লাস যুক্ত করা হচ্ছে। ফোনটিতে 5,020 এমএএইচ ব্যাটারি, 6.67 ইঞ্চি ডিসপ্লে, এসডি 720 জি এসসি এবং একটি 48-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo