AMAZON GREAT ইন্ডিয়ান সেলে দারুন স্মার্টফোন ডিল

Updated on 21-Jan-2020
HIGHLIGHTS

SBI ক্রেডিট কার্ডে কিনলে 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট

অ্যামাজন পে ব্যালেন্স পেতে পারেন

ফোন এক্সচেঞ্জের অফারও আছে

অ্যামাজনে চলছে গ্রেট ইন্ডিয়ান সেল। আর আজকে এই সেলের দারুন কিছু স্মার্টফোনের ডিল আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি। এখান স্যামসাং থেকে শুরু করে ভিভো আর ওয়ানপ্লাসের মতন একাধিক ব্র্যান্ডের দারুন সব স্মার্টফোন কেনা যাচ্ছে। সঙ্গে আছে SBI ক্রেডিট কার্ডে কেনাকাটায় 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্টের সুযোগ। আবার কিছু ফোনে অ্যামাজন পে ব্যালেন্স বা ফোন এক্সচেঞ্জ অফারের মতন অফার আছে।

Vivo U20

এই ভিভোর ফোনটিতে আপনারা 5000mAh য়ের বড় ব্যাটারি পাবেন। আর এই ফোনটি এখানে 10,990 টাকায় কেনা যাবে। আর এর সঙ্গে আপনারা যদি এই ফোনটি SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনেন তবে আপনারা এই ফোনটি কেনার সময়ে ইন্সট্যান্ট 10% ডিস্কাউন্ট পাবেন। আর সঙ্গে আরও 1000 টাকার অ্যামাজন কুপন পাওয়ার সুযোগ ও আছে। এখান থেকে কিনুন।

Nokia 4.2

12,999 টাকা দামের এই ফোনটি এখানে 5,999 টাকাতে কিনতে পারবেন আর সঙ্গে আছে SBI কার্ড দিয়ে কেনাকাটা করলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাকের সুযোগ। আর সঙ্গে আছে 6 মাস পর্যন্ত নো কস্ট EMI য়ের সুযোগ। এখান থেকে কিনুন।

Samsung M30S

এই 6000mAh য়ের ব্যাটারি যুক্ত ফোনটি আপনারা এখানে অফারে 12,999 টাকায় কিনতে পারবেন। আর এই 48MP র ক্যামেরা যুক্ত ফোনের আসল দাম এমনিতে 15,500 টাকা। এটি SBI কার্ডের মাধ্যমে কিনলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাকের সুযোগ আছে। আর সঙ্গে আছে 6 মাস পর্যন্ত নো কস্ট EMI য়ের সুযোগ। এখান থেকে কিনুন।

Redmi Note 8 Pro

এই 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে 64MP কোয়াড ক্যামেরার এই ফোনটি আপনারা এখানে 15,999 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এইফনে SBI কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক আর 6 মাস পর্যন্ত নো কস্ট EMI য়ের সুযোগ আছে। আর যদি এই ফোনটি এক্সচেঞ্জ করেন তবে এক্সচেঞ্জ অয়াফ্রে 2000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এখান থেকে কিনুন।

Redmi Note 8

এই ফোনটি আপনারা এখানে অফারে 9,999 টাকাতে কিনতে পারবেন। আর এটি একটি 48MP র কোয়াড ক্যামেরা ফোন। যা এক্সচেঞ্জ অফারে 1000 টাকা পর্যন্ত ছাড়ে পেতে পারেন। এখান থেকে কিনুন।

Samsung Galaxy M30

এই 6.4 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে যুক্ত ফোনটি এখানে আপনারা 8,999 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে আছে 10% য়ের ইন্সট্যান্ট ক্যাশব্যাকের সুযোগ। আর এটি ছয় মাসের জন্য নো কস্ট EMI তে কেনা যাবে। আর সঙ্গে আছে অ্যামাজন পে ব্যালেন্সে 500 টাকাও পেতে পারেন। এখান থেকে কিনুন।

OnePlus 7T

এই 90hz রিফ্রেশ রেটের এই ফোনটি আপনারা 34,999 টাকায় কিনতে পারবেন। আর সঙ্গে আছে 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্টের সুযোগ SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাট্য। আর সঙ্গে আছে নয় মাস পর্যন্ত নো কস্ট EMI য়ের সুযোগ। এখান থেকে কিনুন।

OnePlus 7T Pro

6.67 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে যুক্ত এই ফোনটি আপনারা এখানে অফারে 53,999 টাকায় কিনতে পারবেন আর SBI কার্ডের মাধ্যমে কেনাকাটায় 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন আর সঙ্গে বারো মাস পর্যন্ত নো কস্ট EMI য়ের অপশান আছে। আর এর সঙ্গে 2000 টাকার অ্যাডিশানালা ক্যাশব্যাক আর অ্যামাজন পে ব্যালেন্স পাবেন আর সঙ্গে আছে এক্সচেঞ্জ অফারে 2000 টাকা পর্যন্ত ছাড়। এখান থেকে কিনুন।

OnePlus 7 Pro

এই 6.67 ইঞ্চির ফ্লুইড নচলেস AMOLED ডিসপ্লে আছে, আর এর সঙ্গে 42,999 টাকায় কিনতে পারবেন। আর আপনারা 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে। আর আছে বারো মাস মানে এক বছর পর্যন্ত নো কস্ট EMI য়ের অপশান। আর আপনারা এক্সচেঞ্জ অফারে সর্বাধিক 2000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এখান থেকে কিনুন ।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :