পাওয়ার প্যাকড স্মার্টফোন চান? তালিকায় রাখুন Samsung Galaxy M53, Redmi Note 12 Pro-কে

পাওয়ার প্যাকড স্মার্টফোন চান? তালিকায় রাখুন Samsung Galaxy M53, Redmi Note 12 Pro-কে
HIGHLIGHTS

ভারতে এখন একাধিক পাওয়ার প্যাকড স্মার্টফোন উপলব্ধ রয়েছে

এই তালিকায় রাখুন Samsung Galaxy M5 স্মার্টফোনকে

এছাড়া Redmi Note 12 Pro, IQOO Z6 Pro-কেও এই তালিকায় রাখতে পারেন

স্মার্টফোন ছাড়া জীবন? আজকাল এটা যেন কল্পনাতেও ভাবা যায় না। আমাদের কাজের জন্য হোক বা বিনোদনের জন্য সব কিছুরই ওয়ান স্টপ সলিউশন হচ্ছে এই স্মার্টফোন। আজকাল কেউ ফোন কিনতে গেলে সেটার ডিজাইন সহ পারফরমেন্স, ইত্যাদি সব কিছুর দিকেই নজর দেওয়া উচিত। গত বছর একাধিক স্মার্টফোন ভারতে লঞ্চ করেছে। 2023 সালেও ইতিমধ্যেই একাধিক স্মার্টফোন হাজির হয়েছে ভারতীয় বাজারে। এর মধ্যে থেকে সেরা ফোন বেছে নেওয়া ভীষণই চাপের। তার উপর যদি আপনি একটা ফোন থেকেই দারুন পারফরমেন্স, ব্যাপক লুক, সহ অন্যান্য ফিচার পেতে চান তাহলে সেটা আরও চাপের বিষয়। তাই আপনাকে সুবিধা করে দেওয়ার জন্যই এই প্রতিবেদন। আপনার যদি নতুন স্মার্টফোন কেনার থাকে তাহলে এই 5 পাওয়ার প্যাকড স্মার্টফোন দেখে নিন। 

Realme 10 Pro Plus 5G 

এই ফোনে আছে প্রিমিয়াম ডিজাইন। একই সঙ্গে এখানে মিলবে পাওয়ার প্যাকড পারফরমেন্স। এখানে আছে অ্যান্ড্রয়েড 13 সহ MediaTek Dimensity 1080 প্রসেসর। 6.7 ইঞ্চির AMOLED, কার্ভড ডিসপ্লে আছে এখানে। 5000mAh ব্যাটারি আছে এই হবে। 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আছে এখানে। সঙ্গে এই ফোনে মিলবে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। 24,999 টাকায় এই ফোন কেনা যাবে। গ্রাহকরা এই ফোনটি Flipkart বা Realme -এর ওয়েবসাইট থেকে কেনা যাবে। 

Samsung Galaxy M53 5G

এই ফোনটি পরিচালিত হয় 6nm Octa Core প্রসেসরের সাহায্যে। 120 Hz রিফ্রেশ রেট সহ এখানে একটি 6.7 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে আছে। সঙ্গে এখানে 5000mAh ব্যাটারি থাকবে। এখানেও প্রাইমারি ক্যামেরায় 108 মেগাপিক্সেলের সেন্সর থাকবে। সঙ্গে 32 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে। এই ফোনটি Flipkart, Amazon এবং Samsung -এর অফিসিয়াল সাইট থেকে কেনা যাবে। এই ফোনটির দাম 23,999 টাকা। 

Motorola Edge 30

6.5 ইঞ্চির একটি POLED ডিসপ্লে রয়েছে এই হবে। মিলবে ডলবি Atmos -এর সুবিধা। Snapdragon 778+ 5G প্রসেসরের সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। এখানেও 5G পরিষেবা সাপোর্ট করবে। ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এখানে। দুটি 50 এবং একটি 2 মেগাপিক্সেলের সেন্সর আছে এই ফোনে। সঙ্গে 32 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা আছে। 22,999 টাকায় এই ফোনটি কেনা যাবে। Flipkart এবং এই ফোনের অফিসিয়াল সাইট থেকে কেনা যাবে এই ফোন। 

5 Power Packed smartphones

Redmi Note 12 Pro

এই ফোনে আছে MediaTek Dimensity 1080 5G প্রসেসর। Dolby Atmos সহ এখানে 120 Hz রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে মিলবে এই ফোনে। 6.67 ইঞ্চির AMOLED ডিসপ্লে মিলবে এই হবে। 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এই হবে। গ্রাহকরা এই ফোনটি Flipkart, Amazon এবং Redmi -এর অফিসিয়াল সাইট থেকে এই ফোনটি 24,999 টাকায় কেনা যাবে। 

IQOO Z6 Pro 5G

এই ফোনে আছে Snapdragon 778 G প্রসেসর। 66W ফ্ল্যাশ চার্জ সহ 4700mAh ব্যাটারি আছে এই ফোনে। 6.4 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে। ট্রিপল রিয়ার ক্যামেরা আছে এখানে। 64 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা আছে এখানে। 20,999 টাকায় কেনা যাবে এই ফোন। Flipkart, Amazon এবং IQOO এর সাইট থেকে এটা কেনা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo