Nokia 3310 ফোনটির 4G ভেরিয়েন্ট এই বছর লঞ্চ করা হবে

Nokia 3310 ফোনটির 4G ভেরিয়েন্ট এই বছর লঞ্চ করা হবে
HIGHLIGHTS

এই ফোনটির ডিজাইনে কোন পরিবর্তন হবেনা

HMD গ্লোবাল গত বছর Nokia 3310  ফোনটিকে নতুন ডিসপ্লে, ক্যামেরা আর রঙে নতুন ভাবে লঞ্চ করেছিল। আর এর পরে এই ফোনটির 3G ভেরিয়েন্ট লঞ্চ করা হয় আর এবার HMD, 4G কানেক্টিভিটির সঙ্গে Nokia 3310 ফোনটির আরও কেতি নতুন ভেরিয়েন্ট নিয়ে আসছে।

Nokiamob এর একটি রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি TENAA এর প্রক্রিয়ার মাধ্যমে যাচ্ছে। TENAAএর একটি দূরসঞ্চার উপকরণের জন্য চিনের নিয়ামক। রিপোর্ট অনুসারে এই ফোনটির ডিজানে কোন পরিবর্তন হবেনা।

তবে এই ফোনটির অপারেটিং সিস্টেমে কিছু পরিবর্তন হতে পারে। নতুন Nokia 3310  তার আগের ফিচার OS আর s30+ এর বদলে YunOS এ চলবে। YunOS কিছু অ্যাপ চালাতে পারে যা অ্যান্ড্রয়েডের, কারন এটি AOSP, ওপেন সোর্স অ্যান্ড্রয়েড ভার্শানে নির্ভরশীল। Nokia 3310 ফোনটি 4G কানেকশান সাপোর্ট করতে পারে, যা থেকে এটা মনে করা হচ্ছে যে এটি বেশ কচিহু মানুষের পছন্দ হবে।

তবে এটা মনে রাখা দরকার যে Nokia 3310  ফোনটি গত বছরের সব থেকে জনপ্রিয় ফোন ছিলনা, তবে এই ফোনটি লঞ্চ হওয়ার পরে অনেকেই এই ফোনটি পছন্দ করেছিলেন। অনেকে এই ফোনটিকে ব্যাকআপ ডিভাইস হিসাবে ব্যবহার করেছে। নোকিয়া 3310 ফোনটিতে 1200mAh এর ব্যাটারি আছে যা 22 ঘন্টার টকটাইম দেয়, আর এবার দেখতে হবে যে এই ফোনটির 4G কানেকশান ব্যাটারি লাইফে কোন প্রভাব ফেলে কিনা।

Digit.in
Logo
Digit.in
Logo