ফেব্রুয়ারিতেই লঞ্চ হচ্ছে 11টি ফোন, Samsung, OnePlus সহ কোন ব্র্যান্ডে আছে তালিকায়?

ফেব্রুয়ারিতেই লঞ্চ হচ্ছে 11টি ফোন, Samsung, OnePlus সহ কোন ব্র্যান্ডে আছে তালিকায়?
HIGHLIGHTS

ফেব্রুয়ারি মাসে ভারতে 11টি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে

Samsung, OnePlus সহ একাধিক স্মার্টফোন লঞ্চ হবে দেশে

এর মধ্যে আছে Samsung Galaxy S23, OnePlus 11, ইত্যাদি

ফেব্রুয়ারি মাসে একগুচ্ছ নতুন ফোন লঞ্চ করতে চলেছে। একাধিক নামী দামী ব্র্যান্ড এই মাসে তাদের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এর মধ্যে আছে Samsung, OnePlus, ইত্যাদি। দেখে নিন আগামী মাসে কোন কোন ব্র্যান্ডের কোন স্মার্টফোন দেশে লঞ্চ হচ্ছে। 

Samsung Galaxy S23

Samsung Galaxy -এর প্রথম আনপ্যাকড ইভেন্ট শীঘ্রই লঞ্চ হতে চলেছে। এই ইভেন্টে সাউথ কোরিয়ার ব্র্যান্ডটি একাধিক প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে বলেই জানা গিয়েছে। জানা গিয়েছে এই ইভেন্টে Samsung Galaxy S23 ফোনটির সিরিজ লঞ্চ করা হবে। এটা 2023 সালের Samsung -এর প্রথম Affordable Flagship ফোন হতে চলেছে। Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। এই ফোনটি একাধিক রঙে উপলব্ধ হতে চলেছে বলে জানা গিয়েছে। 

Samsung Galaxy S23+

Samsung Galaxy S23 সিরিজের মধ্য রেঞ্জের ফোন হল এটি। এই ফোনটির ডিসপ্লের সঙ্গে Galaxy S22+ মডেলটির বেশ মিল থাকবে বলেই মনে করা হচ্ছে। অর্থাৎ 6.6 ইঞ্চির একটি ডিসপ্লে থাকবে এখানে। তবে ফোনের ডিজাইনের ক্ষেত্রে কিছু পরিবর্তন আনা হবে বলে মনে করা হচ্ছে। 

Samsung Galaxy S23 Ultra

এই সিরিজের এটা সব থেকে দামী ফোন হতে চলেছে। তবে ডিজাইনের দিক থেকে হয়তো এই ফোনের ক্ষেত্রে তেমন পরিবর্তন আনা হবে না। কিন্তু ক্যামেরার ক্ষেত্রে বড়সড় পরিবর্তন আনা হবে বলে মনে করা হচ্ছে। 200 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। সঙ্গে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকতে পারে। 

OnePlus 11

ফেব্রুয়ারির 7 তারিখে একটি ইভেন্টের মাধ্যমে এই ফোনটি লঞ্চ করা হবে বলে শোনা যাচ্ছে। এখানে 2K ডিসপ্লে সহ Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকতে পারে। 100W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা থাকবে বলে জানা গিয়েছে। 

smartphones going to launch in february 2023

Xiaomi 13

এই ফোনটি ইতিমধ্যেই চিনে লঞ্চ করে গিয়েছে। গত ডিসেম্বর ফোনটি সেখানে লঞ্চ করে। এখানে 120 HZ রিফ্রেশ রেট সহ একটি AMOLED ডিসপ্লে মিলবে। সঙ্গে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে। 67W ফাস্ট চার্জিং এর সুবিধা আছে এখানে। 

Xiaomi 13 Pro

এই ফোনে একটি অতিকায় সাইজের ডিসপ্লে থাকবে বলে জানা গিয়েছে। এছাড়া 120W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা থাকবে এই ফোনে। 

IQOO Neo 7 5G

আগামী 17 ফেব্রুয়ারি এই ফোনটি লঞ্চ হবে। Amazon থেকে গ্রাহকরা এই ফোনটি কিনতে পারবেন। এখানে 120 Hz রিফ্রেশ রেট সহ একটি AMOLED ডিসপ্লে মিলবে এখানে। MediaTek Dimensity 8200 প্রসেসরের সহ এই ফোনটি লঞ্চ করতে পারে। সঙ্গে 120W ফাস্ট চার্জিং -এর সুবিধা মিলবে বলেই জানা গিয়েছে। 

Realme GT Neo 5 

আগামী মাসে চিনে এই ফোনটি লঞ্চ করতে পারে। এখানে 240W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। 4500mAh ব্যাটারি থাকবে এখানে। ফলে এই ব্যাটারি মাত্র 9 মিনিটে চার্জ হয়ে যাবে। 

Realme 10 5G

এই সিরিজে তিনটি ফোন ইতিমধ্যেই দেশে লঞ্চ করে গিয়েছে। এর মধ্যে আছে Realme 10 Pro 5G, Realme 10 Pro+ 5G এবং Realme 10 4G। এবার আসছে Realme 10 5G। 4G ফোনটির মতোই এখানে বিভিন্ন ফিচার দেখা যাবে। 33W ফাস্ট চার্জিং- এর সুবিধা সহ 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা থাকতে পারে এখানে। 

smartphones going to launch in february 2023

Vivo X90 সিরিজ

চিনে ইতিমধ্যেই এই সিরিজ লঞ্চ করে গেছে। এখানে আছে Vivo X90, Vivo X90 Pro, Vivo X90 Pro Plus। ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে। 120W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ দারুন সব ফিচার মিলবে এখানে। 

Oppo Reno 8T

এই ফোনে 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ Snapdragon 695 প্রসেসর মিলবে। 120W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ OLED ডিসপ্লে থাকবে এখানে। 67W ফাস্ট চার্জিং সাপোর্ট মিলবে। ফেব্রুয়ারিতে এই ফোনের 4G এবং 5G দুটো ভ্যারিয়েন্ট উপলব্ধ হতে চলেছে ভারতে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo