Infinix Zero Book Ultra: 32GB RAM এবং কোর i9 কোর প্রসেসর সহ নতুন ল্যাপটপ ভারতে লঞ্চ

Infinix Zero Book Ultra: 32GB RAM এবং কোর i9 কোর প্রসেসর সহ নতুন ল্যাপটপ ভারতে লঞ্চ
HIGHLIGHTS

Infinix Zero Book Series-এ দুটি মডেল Infinix Zero Book और Zero Book Ultra লঞ্চ করা হয়েছে

Infinix Zero Book Series ল্যাপটপ Flipkart-এর মাধ্যমে বিক্রি করা হবে

ভারতে ইনফিনিক্স জিরো বুক সিরিজ দুটি মডেল এবং চারটি ভ্যারিয়্যান্ট লঞ্চ করা হয়েছে

Infinix ভারতে তার জিরো বুক সিরিজের (Infinix Zero Book) ল্যাপটপ চালু করেছে। এই লাইনআপে দুটি মডেল Infinix Zero Book और Zero Book Ultra লঞ্চ করা হয়েছে। Zero Book Ultra ল্যাপটপ একটি শক্তিশালী প্রসেসর সহ আনা হয়েছে। এতে Core i9 CPU প্রসেসর সাপোর্ট দেওয়া হয়েছে। জিরো বুক সিরিজের দাম 49,990 টাকা থেকে শুরু হবে। চলুন আসুন জেনে নেওয়া যাক ল্যাপটপের ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে।

Infinix Zero Book Series এর দাম কত

ভারতে ইনফিনিক্স জিরো বুক সিরিজ দুটি মডেল এবং চারটি ভ্যারিয়্যান্ট লঞ্চ করা হয়েছে। ল্যাপটপটি ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করা হবে।

Infinix Zero Book – Core i5 / 16GB RAM / 512GB SSD – Rs 49,990

Infinix Zero Book – Core i7 / 16GB RAM / 512GB SSD – Rs 64,990

Infinix Zero Book Ultra- Core i9 / 16GB RAM / 512GB SSD – Rs 79,990

Infinix Zero Book Ultra- Core i9 / 32GB RAM / 1TB SSD – Rs 84,990

Infinix Zero Book Series স্পেসিফিকেশন

Infinix Zero Book সিরিজে একটি 15.6-ইঞ্চি ফুল HD IPS ডিসপ্লে রয়েছে, যা একটি LED ব্যাকলিট ডিসপ্লে। ডিসপ্লের সাথে 1080 x 1920 পিক্সেল রেজোলিউশন, 16:9 অ্যাস্পেক্ট রেশিও, 100 শতাংশ sRGB কালার গেমোট, 400 নিট পর্যন্ত পিক ব্রাইটেনেস এবং 178 ডিগ্রি ভিউয়িং এঙ্গেল এর সাপোর্ট রয়েছে।

ল্যাপটপের প্রসেসিংয়ের বিষয়ে কথা বলতে গেলে, Infinix Zero Book এর সাথে 12th জেনারেশন Core i5 এবং Core i7 এর অপশন পাওয়া যায়। তবে Infinix Zero Book Ultra-তে 12 জেনারেশন ইন্টেল কোর i9 প্রসেসর সহ চালু করা হয়েছে। Infinix Zero Book-এ 16GB পর্যন্ত RAM এর সাথে 512GB পর্যন্ত NVMe PCIe 4.0 SSD স্টোরেজ এবং জিরো বুক আল্ট্রা এর সাথে 32GB পর্যন্ত LPDDR5 RAM এর সাপোর্ট পাওয়া যায়। এর সাথে 1 TB পর্যন্ত NVMe PCIe 4.0 SSD স্টোরেজ পাওয়া যায়। ল্যাপটপে একটি ফুল এইচডি ওয়েবক্যাম রয়েছে যা AI বিউটি ক্যাম, ফেস ট্র্যাকিং এবং ব্যাকগ্রাউন্ড ব্লার সহ আসে।

Infinix Zero Book সিরিজের অন্যান্য ফিচারের কথা বললে, Windows 11 Home এতে সাপোর্ট দেওয়া হয়েছে। জিরো বুক সিরিজে নোটবুক এজি গ্লাস টাচপ্যাড এবং একটি ফুল সাইজ ব্যাকলিট চিকলেট কীবোর্ডের সাথে আসে। ল্যাপটপের সাথে পাওয়ার বোতামে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও পাওয়া যাবে।

এছাড়াও, ল্যাপটপে দুটি AI নয়েজ ক্যান্সেলেশন মাইক্রোফোন এবং DTS অডিও প্রসেসিং সহ 4টি স্পিকারের সাপোর্ট দেওয়া হয়েছে। কানেক্টিভিটির  জন্য, ল্যাপটপে USB-C, দুটি USB 3.0 পোর্ট, 1 x HDMI 1.4 পোর্ট, একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে। Infinix Zero Book সিরিজে একটি 70 Wh ব্যাটারি দেওয়া হয়েছে যা 96W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo