HP Pavilion Aero 13 লঞ্চ করল দেশে, 1 TB স্টোরেজ সহ আর কোন চোখ ধাঁধানো ফিচার আছে?

HP Pavilion Aero 13 লঞ্চ করল দেশে, 1 TB স্টোরেজ সহ আর কোন চোখ ধাঁধানো ফিচার আছে?
HIGHLIGHTS

HP ভারতে একটি নতুন ল্যাপটপ HP Pavilion Aero 13 লঞ্চ করল

এই ল্যাপটপে আছে 1 TB স্টোরেজ

এই ল্যাপটপটির ওজন ভীষণই হালকা, শুধু তাই নয়, এটা পাতলাও বটে

HP -এর তরফে একটি ব্র্যান্ড নিউ ল্যাপটপ দেশে লঞ্চ করা হল। এই ল্যাপটপটির নাম HP Pavilion Aero 13। এই ল্যাপটপটি ভীষণই পাতলা এবং হালকা। জানা গিয়েছে এই ল্যাপটপটির ওজন 1 কেজির থেকেও কম। ফলে এটা এক জায়গা থেকে আরেক জায়গায় ক্যারি করতে এতটুকু অসুবিধা হবে না। ভারতীয় বাজার এই ল্যাপটপটি রোজ গোল্ড, ওয়ার্ম গোল্ড, এবং ন্যাচারাল সিলভার রঙে উপলব্ধ হয়েছে। এক তিন রঙেই এটি কেনা যাবে। এখানে ডিসপ্লেতে মিলবে 16:10 অ্যাসপেক্ট রেশিও। এই ল্যাপটপে 400 নিটসের সর্বোচ্চ ব্রাইটনেস মিলবে। এখানে আছে ন্যারো বেজেল। এই ল্যাপটপটি মূলত যুব সম্প্রদায়ের কথা ভেবেই আনা হয়েছে। 

এই ল্যাপটপের ডিসপ্লে কেমন? 

আগেই যেমনটা বলা হল HP Pavilion Aero 13 ল্যাপটপটিতে গ্রাহকরা 16:10 অ্যাসপেক্ট রেশিও পাবেন। এখানে আছে ক্লিন ব্রাউজিং, ফ্লিকার ফ্র স্ক্রিন সহ ভিউ ব্লকিং প্রতিরোধের জন্য পাতলা বেজেল আছেন 2.5 K রেজোলিউশন সহ 400 নিটসের সর্বোচ্চ ব্রাইটনেস এবং sRGB 100% সহ একটি কালার প্যালেট আছে এখানে। 

পারফরমেন্সের জন্য এই ল্যাপটপে কী আছে? 

AMD Ryzen 7000 সিরিজের প্রসেসর আছে এই ল্যাপটপে। এখানে আছে Radeon গ্রাফিক্সের সুবিধাও। AI নয়েজ রিমুভাল টেকনোলজি সহ DDR5 RAM আছে এখানে। এক চার্জ এই ল্যাপটপ 10.5 ঘণ্টা পর্যন্ত চলতে পারে। কানেকটিভিটির জন্য এখানে আছে WIFI 6। 

HP Pavillion Aero 13

এই ল্যাপটপের দাম কত? 

72,999 টাকা থেকে এই ল্যাপটপের দাম শুরু হচ্ছে। সেখানে থাকছে Ryzen 5। তবে অন্যদিকে Ryzen 7 এবং 1 TB স্টোরেজ যুক্ত ল্যাপটপের দাম ভারতে 82,999 টাকা রাখা হয়েছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo