অ্যামাজন গ্রেট ফেস্টিভাল সেলে দারুন সব হেডফোন

অ্যামাজন গ্রেট ফেস্টিভাল সেলে দারুন সব হেডফোন
HIGHLIGHTS

অ্যামাজনে দারুন সব হেডফোন কেনা যাচ্ছে

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের দ্বিতীয় দফা চলছে

13-17 তারিখ পর্যন্ত চলা এই অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের দ্বিতীয় দফার সেলে আপনারা যদি একটি ভাল হেডফোন কিনতে চান তবে আজকের এই ডিল গুলি আপনাদের পছন্দ হতে পারে। অ্যামাজনে দারুন সব হেডফোন কেনা যাচ্ছে। আসুন তবে দারুন এই হেডফোন গুলি আমরা এখানে একবার দেখে নি।

boAt Rockerz 255 Sports Bluetooth Wireless Earphone with Immersive Stereo Sound and Hands Free Mic

আপনারা আজকে এই ইয়ারফোনটি এখানে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,990 টাকা বলা হয়েছে। এটি আপনারা অ্যাক্টিভ ব্ল্যাক কালারে পাবেন। এখান থেকে কিনুন।

Boat Rockerz 400 On-Ear Bluetooth Headphones

আপনারা দারুন এই হেডফোনটি আজকে এখানে মাত্র 1,099 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Sony MDR-ZX110A On-Ear Stereo Headphones

আপনারা দারুন এই হেডফোনটি এখানে মাত্র 499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,390 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Maono AU-D422L Over-Ear Bluetooth Wireless Headphones with Built in Mic

আপনারা দারুন আকর্ষণীয় এই হেডফোনটি এখানে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,400 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

JBL T460BT Extra Bass Wireless On-Ear Headphones with Mic

আপনারা দারুন এই হেডফোনটি এখানে মাত্র 1,899 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,499 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Infinity (JBL) Glide N100 Wireless in-Ear Deep Bass Neckband Headphones with Mic

আপনারা দারুন এই হেডফোনটি এখানে মাত্র 1,299 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 3,499 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo