Smarter Living 2022: শাওমি আগামীকাল ভারতে আনছে Mi Band 6, Mi TV 5X সহ একাধিক প্রোডাক্ট

Smarter Living 2022: শাওমি আগামীকাল ভারতে আনছে Mi Band 6, Mi TV 5X সহ একাধিক প্রোডাক্ট
HIGHLIGHTS

26 আগস্ট Xiaomi India তরফে অনুষ্ঠিত হতে চলেছে Smarter Living Event 2022

Mi Band 5-র ব্যাপক জনপ্রিয়তার পর ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Mi Band 6

Mi TV 5X সিরিজ আসবে Mi TV 4X মডেলের লাইন আপ হিসেবে

Xiaomi লাভারদের জন্য রয়েছে বিশেষ খবর। আগামীকাল 26 আগস্ট Xiaomi India তরফে অনুষ্ঠিত হতে চলেছে Smarter Living Event 2022। এই বিশেষ ইভেন্টে লঞ্চ করা হবে একাধিক নতুন ডিভাইস। যার মধ্যে থাকবে Mi Band 6, Mi TV 5X , Mi Notebook সহ আরও অনেক কিছু। এই বিশেষ লাইভ স্ট্রিমিং ইভেন্ট শুরু হবে আগামীকাল দুপুর 12 টা থেকে। 
আসুন বিশদে জেনে নেওয়া যাক এই সম্ভাব্য ডিভাইসগুলি সম্পর্কে-

Mi Band 6

Mi Band 5-র ব্যাপক জনপ্রিয়তার পর ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Mi Band 6 । যেহেতু চিনের বাজারে এই স্মার্টব্যান্ড বেশ কিছুদিন আগে এসে গিয়েছে তাই আমাদের কাছে এই ব্যান্ডের স্পেসিফিকেশন সম্পর্কে রয়েছে কিছু তথ্য। Mi Band 6 স্মার্টব্যান্ডে থাকবে 1.56 ইঞ্চি কালার অ্যামোলয়েড ডিসপ্লে। এই স্মার্টব্যান্ড আসবে SpO2 সেন্সর সমেত। থাকবে 24 ঘণ্টা হার্ট রেট মনিটরের সুবিধা। এছাড়া থাকবে পনেরোটি এক্সারসাইজ মোড এবং ছয়টি অটো ডিটেক্ট ফিটনেস মোড। এই স্মার্টব্যান্ড সিঙ্গেল চার্জে দেবে টানা 14 ঘণ্টা ব্যাটারি লাইফ। এছাড়া নরমালভাবে ব্যবহার করলে ব্যাটারি চলবে টানা 19 দিন পর্যন্ত। এছাড়া থাকবে 50মিটারের ওয়াটার রেজিস্টেন্সের সুবিধা। 

Mi TV 5X

Mi TV 5X সিরিজ আসবে Mi TV 4X মডেলের লাইন আপ হিসেবে। নতুন Mi TV 5X মডেলে থাকবে আরও উন্নতমানের পিকচার ও সাউন্ড কোয়ালিটি। নতুন এই মডেলে থাকবে Dolby Atmos এবং Dolby Vision সাপোর্ট। এই স্মার্টটিভি মডেলে থাকবে 40W স্পিকার। এছাড়া থাকবে গুগল অ্যাসিস্টেন্টের সুবিধা, প্যাচওয়াল UI এবং মেটাল ডিজাইন।

Mi Notebook

নতুন Mi Notebook  সিরিজের টিজার Mi-র অফিসিয়াল ওয়েবসাইটে। এই ল্যাপটপে থাকবে 16:10 অ্যাসপেক্ট রেশিও। এছাড়া থাকবে 6.4 মিলিয়ন পিক্সেলের সুবিধা যা দেবে দুর্দান্ত ভিউয়িং এক্সপেরিয়েন্স। এই ল্যাপটপের ডিসপ্লেতে থাকবে হাই স্ক্রিন রিফ্রেশ রেট। এছাড়া এই ল্যাপটপে থাকবে 100 পারসেন্ট sRGB কালার গামুট। এই নোটবুকের বিশেষ ফিচার হল এতে মিলবে ব্যাকলিট কি-বোর্ডের সুবিধা। এছাড়া এতে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, পাওয়ার বাটন হিসেবে। এছাড়া থাকবে ইউনিবডি মেটাল ডিজাইন। এই শাওমি নোটবুকে থাকবে 11th জেন ইনটেল কোর প্রসেসর।

এই বিশেষ ইভেন্টে লঞ্চ হতে পারে শাওমির তরফে Mi Security Camera। যাতে থাকবে দুর্দান্ত ভিডিও ফুটেজ ক্ল্যারিটি এবং ডুয়াল ব্যান্ড ওয়াইফাই কানেক্টিভিটি। এই ইভেন্টে লঞ্চ হতে পারে Mi Router যেখানে থাকবে ফাস্ট ইন্টারনেট কানেক্টিভিটি। এছাড়া Mi-র তরফে এই ইভেন্টে লঞ্চ হতে পারে হাই এলাস্টিক ফুটওয়্যারও।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo