মাত্র 3,499 টাকায়ে আপনার পুরোনা টিভি হয়ে যাবে স্মার্টটিভি, Xiaomi নিয়ে এল Mi Box 4K

মাত্র 3,499 টাকায়ে আপনার পুরোনা টিভি হয়ে যাবে স্মার্টটিভি, Xiaomi নিয়ে এল Mi Box 4K
HIGHLIGHTS

শাওমি মি বক্স 4K-এর দাম 3,499 টাকা রাখা হয়েছে

Mi.com ও ফ্লিপকার্ট থেকে এই স্ট্রিমিং বক্স বিক্রি করবে

Xiaomi Mi Box 4K- এর বিক্রি শুরু হবে ১১ মে দুপুর ১২ টা থেকে

ভারতে স্মার্টফোন লঞ্চ করার সঙ্গে আরেকটি নতুন প্রোডাক্ট নিয়ে এর Xiaomi। এবার তারা ভারতের বাজারে আনলো শাওমি মি বক্স (Xiaomi Mi Box 4K)। এই প্রোডাক্ট ব্য়বহার করে যে কোন টিভি অথবা মনিটরকে স্মার্ট টিভি করা যাবে। এই ডিভাইসটি 4K রেজুলেশন ভিডিও সপোর্ট করে।

আজ কোম্পানির একটি লঞ্চ ইভেন্টে এই ডিভাইসকে লঞ্চ করা হয়েছে। নতুন স্ট্রিমিং বক্সে Android TV 9 অপারেটিং সিস্টেম চলবে। যে কোন HDMI পোর্ট কনেক্ট করা যাবে। ওয়াই-ফাইয়ের মাধ্যমে ইন্টারনেটের সঙ্গে কানেক্ট হবে এই ডিভাইস। থাকছে ব্লুটুথ রিমোট ও প্লে স্টোর সাপোর্ট।

Xiaomi Mi Box দাম ও উপলব্ধতা

কোম্পানি ভারতিয় বাজারে শাওমি মি বক্স 4K-এর দাম 3,499 টাকা রাখা হয়েছে। Xiaomi Mi Box 4K- এর বিক্রি শুরু হবে ১১ মে দুপুর ১২ টা থেকে। Mi.com ও ফ্লিপকার্ট থেকে এই স্ট্রিমিং বক্স বিক্রি করবে চিনের সংস্থাটি। এছাড়াও জলদি এই ডিভাইস অফলাইন স্টোরগুলিতেও উপলব্ধ হবে।

Xiaomi Mi Box-এর ফিচার

Xiaomi Mi Box 4K-তে একটি এইচডিএমআই পোর্ট থাকছে। এছাড়াও থাকছে একটি ইউএসবি পোর্ট ও একটি 3.5 মিমি অডিও জ্যাক। ব্লুটুথের মাধ্যমে এই ডিভাইসের সঙ্গে হেডফোন ও অন্যান্য অ্যাকসেসারি কানেক্ট করা যাবে। থাকছে বিল্ট-ইন Chromecast Ultra। ফলে স্মার্টফোন থেকে 4K কাস্ট করা যাবে।

যে কোন টিভির সঙ্গে এই স্ট্রিমিং বক্স কানেক্ট করে অ্যানড্রয়েড স্মার্ট টিভি করা যাবে। Xiaomi Mi Box 4K-তে স্টক অ্যানড্রয়েড ইন্টারফেস চলবে। অন্যান্য অ্যানড্রয়েড টিভিতে কোম্পানির নিজস্ব PatchWall স্কিন ব্যবহার হলেও স্ট্রিমিং বক্সে স্টক অ্যানড্রয়েড দিয়েছে চিনের সংস্থাটি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo