Xiaomi আনল আপনার ঘর পরিষ্কার রাখতে স্মার্ট ক্লিনিং রোবট

Xiaomi আনল আপনার ঘর পরিষ্কার রাখতে স্মার্ট ক্লিনিং রোবট
HIGHLIGHTS

মি হোম অ্য়াপের মাধ্য়মে স্মার্টফোনের সঙ্গে এই ডিভাইস কানেক্ট করা যাবে

গত বছর চিনে এই রোবট নিয়ে এসেছিল বেজিংয়ের কোম্পানিটি

এই রোবট আপনার বাড়ির মেঝে ঝাঁট দিয়ে মিছে দেবে

আপনার ঘর পরিষ্কার রাখার জন্য় নতুন ক্লিনিং রোবট নিয়ে এল সাওমি (Xiaomi)। কোম্পানি নতুন এই প্রোডাক্ট কে Mi Robot Vacuum-Mop P নামে পেশ করে। এই রোবট আপনার বাড়ির মেঝে ঝাঁট দিয়ে মিছে দেবে। এই ক্লিনিং রোবট লেসার ডিটেক্ট সিস্টেমে কাজ করে।

মি হোম অ্য়াপের মাধ্য়মে স্মার্টফোনের সঙ্গে এই ডিভাইস কানেক্ট করা যাবে। এর পরে স্মার্টফোন থেকেই নিয়ন্ত্রিত হবে এই প্রোডাক্ট। গত বছর চিনে এই রোবট নিয়ে এসেছিল বেজিংয়ের কোম্পানিটি।

Mi Robot Vacuum-Mop P ফিচার্স

এই রোবটে থাকছে একটি 2,100Pa সাকশন মোটর। লেসার নেভিগেশনের মাধ্যমে ঘরের মেঝে পরিষ্কার করবে  রোবটটি। ভারতের ঘরের জন্য ঝাঁট দিয়ে মোছার বিশেষ ব্যবস্থা থাকছে। ড্রাই ক্লিন করার জন্য থাকছে সুইপিং মোড।

ঘর মোছার জন্য এই রোবটে একটি জলের ট্যাঙ্ক থাকছে।  Mi Home অ্যাপ থেকে এই প্রোডাক্ট নিয়ন্ত্রণ করা যাবে। স্মার্টফোন থেকে নিয়ন্ত্রণ করা যাবে এই প্রোডাক্ট। প্রত্যেক ঘরের লোকেশন ম্যাপের আকারে স্মার্টফোনে সেভ করে রাখে এই রোবট। অ্যাপ থেকেই প্রতিটি ঘরের আলাদা নাম সেভ করা যাবে।

Mi Robot Vacuum-Mop P-র মূল্য়

Mi Robot Vacuum-Mop P-র দাম 29,999 টাকা। যদিও শুরুতে ক্রাউডফান্ডিং প্রোজেক্টে 17,999 টাকায় এই রোবট বিক্রি করবে কোম্পানি। 2,999 টাকা মাসিক কিস্তিতে এই ক্লিনিং রোবট কেনা যাবে। Mi.com থেকে এখনই অর্ডার করা যাবে।  15 সেপ্টেম্বর শিপিং শুরু হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo