শাওমির দিয়ালী সেলে মাত্র 1 টাকায় কিনুন একাধিক প্রোডাক্ট

শাওমির দিয়ালী সেলে মাত্র 1 টাকায় কিনুন একাধিক প্রোডাক্ট
HIGHLIGHTS

শাওমি তাদের এই বছরের দিয়ালী ইউথ মি সেলের কথা জানিয়েছে

এই সেলে Redmi K20 ফোনটি আপনারা 1টাকায় কিনতে পেতে পারেন

Redmi Note 7 Pro ফোনের সঙ্গে Mi TV আর Mi Band 3 ও অন্যান্য জিনিসের দাম অনেকটাই কমছে

শাওমি আজকে তাদের  Diwali With Mi Sale য়ের কথা জানিয়েছে। এই সেলে কোম্পানি তাদের Redmi K20 ফোনটি মাত্র 1 টাকায় কিনতে আপ্রবেন আর Redmi Note 7 Pro, Mi TV আর Mi Band 3 আপনারা বড় রকমের ডিস্কাউন্টের সঙ্গে কিনতে আপ্রবেন। আর এই সেলে রেডমি নোট 7 Pro ফোনে 2000 টাকা দাম কমে 11,999 টাকা প্রাথমিক দামে কেনা যাবে।

দিয়ালী সেল যে শুধু শাওমি ঘোষান করেছে তা নয় এর সঙ্গে ফ্লিপকার্টেও তাদের বিগ বিলিয়ান ডে সেলের কথা জানানো হয়েছে আর এর সঙ্গে আছে অ্যামাজনের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ সেল। আর শাওমি এই সেল 29 অক্টোবর থেকে শুরু করে 4 অক্টোবর পর্যন্ত চলবে। আর এর মানে এই যে এই সেল চলবে সব একই সময়ে একই সঙ্গে।

আপনাদের এর সঙ্গে জানিয়ে রাখি যে শাওমি তাদের HDFC ব্যাঙ্কের সঙ্গে পার্টনারশিপ করেছে আর এর সঙ্গে তাই এই কার্ড ব্যাবহারে 10 শতাংশ এক্সট্রা ক্যাশব্যাকের সঙ্গে আসবে। আর এই সময়ে কোম্পানি আপনাদের এই সেলে Redmi Note 7 Pro, Redmi 7A, Redmi Y3, Mi Band 3, Power Banksআর একাধিক ফোনে ভাল রকমের ডিস্কাউন্ট দেবে।,

আমরা যদি রেডমি Note 7 Pro ফোনটি দেখি আর এই ফোনে আপনারা 2000 টাকার কমে কিনতে পারবেন। আর এই ছাড়ে আপনারা 11,999 টাকায় পাবেন। ফোনটি আপনারা ফ্লিপকার্টেও এই দামে কিনতে পারবেন আর অ্যামাজনে এই ফোনের এই লিস্টীনং দেখা যায় নি তবে সেল শুরু হলে নতুন দাম আসতেও পারে।

আর আপনারা যদি Redmi 7A ফোন কিনতে চান তবে এটি আপনারা মাত্র 499 9 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনে আপনারা HDFC ব্যাঙ্কের অফারও পাবেন।

আর এর সঙ্গে Redmi Y3 ফোনটিতে আপনারা কম দামে পাবেন। এই ফোনটি এই সময়ে 10000 টাকাতে কেনা যাবে। আর এই ফোনের 3GB আর 4GB র‍্যাম মডেল আপনারা কিনতে পারবেন। আর Redmi K20 প্রো ফোনটি আপনারা 24,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনে নোট 7s আপনারা 8999 টাকায় কিনতে পারবেন।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo