পুজোর আগেই শুরু হবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ান ডে সেল

পুজোর আগেই শুরু হবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ান ডে সেল
HIGHLIGHTS

এই সেল 29 সেপ্টেম্বর থেকে শুরু হবে

চলবে আগামী 4 অক্টোবর পর্যন্ত

থাকছে দারুন সব অফার

আমরা আপনাদের এর আগে জানিয়েছিলাম যে  ফ্লিপকার্ট আর অ্যামাজনে পুজোর আগেই তাদের স্পেশাল সেল আসবে। আর এর মধ্যে ফ্লিপকার্ট তাদের এই সেলের ডেট আর সেই বিষয়ে বেশ কিছু তথ্য তাদের সাইটে জানিয়ে দিয়েছে।

ফ্লিপকার্টের এই বিগ বিলিয়ান ডেস শুরু হবে আগামী 29 সেপ্টেম্বর থেকে আর চলবে 4 অক্টোবর পর্যন্ত। মানে একদম শেষ মুহূর্তের কেনাকাটার কথা মাথায় রেখে এই সেলের ডেটও সেই হিসাবেই দেওয়া হয়েছে। ফ্লিপকার্ট তাদের সাইটে বলেছে যে ‘ইন্ডিয়াস বিগেস্ট সেল ইস ব্যাক’।

আর এই সেলে আপনারা যদি অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করেন তবে আপনারা 10% য়ের ডিস্কাউন্ট পাবেন। আর এর সঙ্গে আছে ICICI ব্যাঙ্কের কার্ডের ওপরেও দারুন অফার।

আর এই সেলে 29 সেপ্টেম্বর থেকে 4th অক্টোবর পর্যন্ত সেলে আপনারা ফ্যাশন থেকে টিভি আর অ্যাপ্লায়েন্স যেমন কিনতে পারবেন। তেমনি হোম আর ফার্নিচারের ডিলও আছে। আবার সঙ্গে আছে বিউটি আর খেলনা ও আরও অনেক কিছুর সঙ্গে স্মার্টডিভাইসের সেলও।

আবার 30 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর পর্যন্ত এই সেলে আপনারা মোবাইল ট্যাবলেটের সঙ্গে গ্যাজেট আর অ্যাক্সেসারিজ ও পেতে পারবেন। আবার সঙ্গে আছে প্রতি ঘন্টায় ফ্ল্যাশ সেলের দারুন সুযোগও। আর রাশ হাওয়ার সহ একাধিক দারুন জিনিস আর দারুন অফারও আপনারা এখানে পাবেন।

মানে এক কথায় এক ছাতার তলায় পাবেন দারুন সব জিনিসের ডিল। আর দারুন দারুন সব অফার। তবে আর চিন্তা কি ফ্লিপকার্টের এই বিগ বিলিয়ান ডে সেলের সুযোগ নিতে ভুলবেন না।

Digit.in
Logo
Digit.in
Logo