দিওয়ালী সেলে পেটিএমে ভুরি ভুরি ওয়াশিং মেশিন

দিওয়ালী সেলে পেটিএমে ভুরি ভুরি ওয়াশিং মেশিন
HIGHLIGHTS
  • পেটিএমে চলছে দিওয়ালী অফার

  • আজকে এখানে ওয়াশিং মেশিনের ডিল আছে

  • আপনারা ICICI ব্যাঙ্কের কার্ডে কেনাকাটায় 10% ডিস্কাউন্ট পেতে পারেন

পেটিএমে চলছে দিওয়ালী সেল আর এই সেলে আজকে এখানে আমরা আপনাদের জন্য দারুন সব ওয়াসিং মেশিনের অফার নিয়ে এসেছি। আর এই সেলে আপনারা পেটিএমের নিয়মিত অফার আর সুজগের সঙ্গে পাবেন আরও সব অফার। আর ICIC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডে কেনাকাটায় আছে 10% ডিস্কাউন্টের সুযোগ।

IFB 6 Kg Fully automatic front load Washing machine 

আপনারা এই ফ্রন্ট লোডের ওয়শিং মেশিনটি এখানে 22,890 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 25,990 টাকা বলা হয়েছে। এখানে এমনিতে এর ওপরে 12% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এটি যদি LA7 প্রোমোকোডের মাধ্যমে কেনেন তবে আপনারা এটি 1602 টাকার পেটিএম ক্যাশব্যাকে কিনতে পারবেন। আর এর সঙ্গে এটি আপনারা জিরো কস্ট EMI তে কেনার সুযোগও পাবেন। আর এটি ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাকে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Bosch 6 Kg Fully automatic front load Washing machine

আপনারা আজকে এই ওয়াশিং মেশিনটি এখানে 20,911 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 25,350 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে 18% য়ের ডিস্কাউন্টে কিউনতে পারবেন। এর সঙ্গে আপনারা এটি ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাকে কিনতে পারবেন।আর এর সঙ্গে এটি LA7 প্রোমোকোডের মাধ্যমে কিনলে 1464 টাকার পেটিএম ক্যাশব্যাক পাবেন। আর এর সঙ্গে এটি 7 দিনের রিটার্ন পলিসিরি সঙ্গে ফ্রি শিপিং আর ইন্সটলেশানের সুযোগ পাবেন। এখান থেকে কিনুন।

Panasonic 7 Kg Fully automatic front load Washing machine 

আপনারা এখানে প্যানাসনিকের এই ওয়াশিং মেশিনটি 25,000 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 38,000 টাকা বলা হয়েছে। আর এর ওপর এখানে 34% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এটি আপনারা আরও 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটায় পাবেন। আর এটি আপনারা LA7 প্রোমোকোডের মাধ্যমে কিনলে 1750 টাকার পেটিএম ক্যাশব্যাক পেতে পারেন। আর এর সঙ্গে এটি জিরো কস্ট EMI আর অন্যান্য পেটিএম অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0