এই জিনিস গুলিও ‘ অ্যামাজন প্রাইম ডে’ সেলে পাওয়া যাচ্ছে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 16 Jul 2018
HIGHLIGHTS

আজকের এই তালিকায় স্মার্টফোন থেকে স্মার্টটিভি কিম্বা ইয়ারফোন সবই আছে

এই জিনিস গুলিও ‘ অ্যামাজন প্রাইম ডে’ সেলে পাওয়া যাচ্ছে

Want to modernise your banking loan application?

Build an application that analyses credit risk with #IBMCloud Pak for Data on #RedHat #OpenShift

Click here to know more

Advertisements

বছরে কোন কোন সময়ে অ্যামাজন স্পেশাল সেলের আয়োজন করে। আর আজ থেকে আরও একবার শুরু হচ্ছে অ্যামাজন প্রাইম ডে সেল। এই সেল আজ দুপুর ১২ টায় শুরু হয়ে আগামী 36 পর্যন্ত চলবে। আজকে এই সেলে স্মার্টফোন থেকে শুরু করে স্মার্টটিভি সবই যায়গা করে নিয়েছে। আর আজকের এই সেলের মধ্যে কোন জিনিস যদি আপনাদের পছন্দ হয় তবে তা সহজেই এখান থেকে কিনতে পারবেন। আসুন তবে দেখা যাক এই স্পেশাল সেলে অ্যামাজন কি অফার করছে।

Samsung Galaxy Note 8

এই স্যামসং য়ের ফোনটি আজকের এই অ্যামাজন প্রাই ডে সেলে আপনারা 55,900টাকায় কিনতে পারবেন। এটি আজকে মিডনাইট ব্ল্যাক কালারে কেনা যাবে। এই ফোনটিতে 12MPর ডুয়াল ক্যামেরা দেওয়ায় হয়েছে। আর এই ফোনের র‍্যাম 6GB আর এর স্টোরেজ 64GB। আর এই ফোনটিতে 3300mAh য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

LG V30+     

আজকে এই LG র স্মার্টফোনটি অ্যামাজন প্রাইম ডে সেলে 36,990টাকায় কেনা যাচ্ছে। এটি 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ফোন। আর এই ফোনে 128GB স্টোরেজ আছে। ফোনটির র‍্যাম 4GB।  আর এই ফোনটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এই ফোনটিতে 3300mAh য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

LG Q6+

এই LG ফোনটি আজকে এই অফারে 12,990টাকায় কেনা যাবে। এটি 18:9 ফুল ভিউ অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ফোন। আর এই ফোনে 13MP এর প্রাইমারি ক্যামেরা আর 5MPর ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি একি 5.5 ইঞ্চির ফোন। এখান থেকে কিনুন।

Oppo F5

এই ওপ্পোর ফোনটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি 6GB র‍্যাম যুক্ত ফোন। এই ফোনটি আজকে 24,990টাকায় কেনা যাবে। এই ফোনের প্রাইমারি ক্যামেরা 16MPর। আর এই ফোনটিতে একটি 3200mAh য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

Soundmagic E10C in-Ear Earphones 

এই ইয়ারফোনটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি আজকের এই সেলে 1,299টাকায় কেনা যাবে। এটি সব স্মার্টফোন, ট্যাবলেট আর কম্পিউটারের সঙ্গে চলে। এটি একটি শক্তিশালী ইয়ার ফোন। এখান থেকে কিনুন।

F&D A110 2.1 Channel Multimedia Speakers

আজকে এই মাল্টিপেল স্পিকারটি অ্যামাজনে 1,773টাকায় কেনা যাবে। এটি Mp3 প্লেয়ার, টিভি, কম্পিউটার এই সবের সঙ্গেই কানেক্ট করে চলবে। এখান থেকে কিনুন।

Boat Stone 200 Portable Bluetooth Speakers 

আজকে এই ব্র্যান্ডেড পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি অ্যামাজনে 999টাকায় কেনা যাবে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি একটি ওয়াটার প্রুফ স্পিকার। এটি ক্রিস্টাল সাউন্ডের অভিজ্ঞতা দেয়। এখান থেকে কিনুন।

BPL 109 cm (43 inches) Vivid BPL109F2010J Full HD LED TV 

এই 43ইঞ্চির টেলিভিশানটি আজকে অ্যামাজন প্রাইম ডে সেলে 18,490টাকায় কেনা যাবে। এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি অডিও আউটপুটের জন্য 16W সাপোর্ট করে। আর এটি Full HD টেলিভিশান এর রেজিলিউশান 1920x1080পিক্সাল। এখান থেকে কিনুন।

Onida 109.22 cm (43 inches) 43FB1/43FB2 Full HD LED TV 

আজকে ওনিডার এই টেলিভিশানটি অ্যামাজনে 25,490টাকায় কেনা যাবে। আর এটি একটি 43ইঞ্চির টেলিভিশান। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি একটি ফুল HD টেলিভিশান আর এর রেজিলিউশান 1920x1080পিক্লাস। এটি 16W আউটপুট সাউন্ড আউটপুট হিসাবে ব্যাবহার করে। এখান থেকে কিনুন।

CloudWalker 139 cm (55 inches) 4K Ready 55SFX2 Full HD Smart LED TV

আজকে এই 4K স্মার্টটেলিভিশানটি 36,990টাকায় কেনা যাবে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এর অডিও আউটপুট 20W। এটি এক বছরের ওয়ারেন্টির সঙ্গে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে দামের বা অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

logo
Digit Bangla

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status