২৫ মে Realme লঞ্চ করবে ৮টি নতুন প্রোডাক্ট, স্মার্টফোন ও রিয়েলমি-র প্রথম স্মার্টটিভি সহ আসছে এই নতুন জিনিসগুলি

২৫ মে Realme লঞ্চ করবে ৮টি নতুন প্রোডাক্ট, স্মার্টফোন ও রিয়েলমি-র প্রথম স্মার্টটিভি সহ আসছে এই নতুন জিনিসগুলি
HIGHLIGHTS

২৫ মে এই লঞ্চ ইভেন্ট ভারতীয় সময় অনুসারে ১১.৩০ মিনিটে শুরু হবে

রিয়েলমি এক্স৩ সুপার জুম ও রিয়েলমি এক্স৩ প্রিমিয়াম রেঞ্জে আসবে

রিয়েলমি টিভি হবে কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড টিভি

Realme কোম্পানি ২৫ মে চীনে একটি ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে, যেখানে ৮টি নতুন প্রোডাক্ট লঞ্চ করবে বলে জানিয়েছে। কোম্পানির তরফ থেকে চীনের মাইক্রোব্লগিং সাইট উইবো তে এই ইভেন্ট নিয়ে কয়েকটি পোস্ট করেছে। এই পোস্টে কোম্পানি আগামী প্রোডাক্ট সম্পর্কে জানানো হয়।

কোম্পানি তার আগামী প্রোডাক্টের মধ্য়ে একটি পাওয়ার ব্য়াংক, একটি ওয়্য়ারলেস ইয়ারবাড্স ও একিট নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে বলে অনুমান করা হচ্ছে। অন্য়ন দিকে Realme-র সিএমও একটি পোস্ট করে যেখানে সে হাথে একটি ফোন নেওয়া ছবি শেয়ার করে। তবে ফোনের শুধু ব্য়াক সাইডের ছবি দেখা যায়।

৮ টি প্রোডাক্ট নিয়ে আসছে Realme

২৫ মে এই লঞ্চ ইভেন্টি ভারতীয় সময় অনুসারে ১১.৩০ মিনিটে শুরু হবে। এমটি জানানো হয়েছে উইবো তে। লঞ্চ ইভেন্ট এর আগে ৮টি প্রোডাক্টের মধ্য়ে শুধু ৪ টির বিশয়ই জানা যায়, বাকি তিনটি প্রোডাক্ট সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

তবে অনুমান করা হচ্ছে যে এই তিনটি প্রোডাক্ট Realme X3 Super Zoom, Realme X3 এবং Realme TV হতে পারে। কোম্পানির তরফ থেকে কাল এই প্রোডাক্টগুলি তাদের ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। তার মধ্য়ে রিয়েলমি তার প্রথম অ্য়ান্ড্রয়েড টিভি লঞ্চ করতে চলেছে যা Realme TV নামে বাজারে আসতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo