Realme Watch S সিরিজ এবং Buds Air Pro Master Edition লঞ্চ, জেনে নিন দাম এবং ফিচার্স

Realme Watch S সিরিজ এবং Buds Air Pro Master Edition লঞ্চ, জেনে নিন দাম এবং ফিচার্স
HIGHLIGHTS

Realme Watch S Pro-তে 454x454 পিক্সেল রেজোলিউশন সহ 1.39-ইঞ্চি AMOLED অলওয়েজ-অন ডিসপ্লে দেওয়া হয়েছে

রিয়েলমি ওয়াচ এস প্রো এর দাম 9,999 টাকা এবং ওয়াচ এস এর দাম 4,999 টাকা রাখা হয়েছে

Realme Watch S সিরিজের বিক্রি 28 ডিসেম্বর থেকে শুরু হবে

Realme আজ ভারতে তার Realme Watch S সিরিজ এবং Buds Air Pro Master Edition লঞ্চ করেছে। রিয়েলমি ওয়াচ এস প্রো এর দাম 9,999 টাকা এবং ওয়াচ এস এর দাম 4,999 টাকা রাখা হয়েছে। ওয়াচ এর মাস্টার এডিশনের দাম সংস্থা 5,999 টাকা রাখা হয়েছে। এই ঘড়ির বিক্রি 28 ডিসেম্বর থেকে শুরু হবে। কথা যদি বলি রিয়েলমি বাডস এয়ার প্রো মাস্টার এডিশনের কথা তবে 4,999 টাকায় এইটা কেনা যাবে। বাডস এয়ার প্রো মাস্টার এডিশন এর সেল 8 জানুয়ারী 12 টায় শুরু হবে।

Realme Watch S Pro এর স্পেসিফিকেশন

Realme Watch S Pro-তে 454×454 পিক্সেল রেজোলিউশন সহ 1.39-ইঞ্চি AMOLED অলওয়েজ-অন ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ঘড়ি 2.5D কর্নিং গরিলা গ্লাস সহ আসে। এতে 5ATM ওয়াটর রেজিস্টেন্টে রেটিং সহ সুইমিং মোড, ডুয়াল প্রসেসর, ডুয়াল স্যাটেলাইট জিপিএস, হার্ট রেট মনিটর এবং ব্লাড অক্সিজেন মনিটর মতো ফিচার দেওয়া হয়েছে। সংস্থা বলেছে যে এই ঘড়ির ব্যাটারি এক বার চার্জে 14 দিন পর্যন্ত চলবে।

ঘড়িতে 15টি স্পোর্ট মোড পাওয়া যাবে। এর মধ্যে বাস্কেটবল, যোগা, ক্রিকেট, রানিং, সাইক্লিং মতো মোড যোগ রয়েছে। রিয়েলমি ওয়াচ S প্রো এর বিশেষত্ব হল এটি 100 র বেশি ওয়াচ ফেস এর সাথে আসে। রিয়েলমি জানিয়েছে যে এই ওয়াচে প্রায় সমস্ত অ্যাপের নোটিফিকেশন চেক করতে পারবেন। ফোনের কাছাকাছি এলে এই ঘড়ি আপনা আপনি আনলক হয়ে যাবে। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ 5.0 দেওয়া হয়েছে।

Realme Watch S এর স্পেসিফিকেশন

রিয়েলমি ওয়াচ S-এ 360×360 পিক্সেল রেজোলিউশন সহ একটি 1.3-ইঞ্চির সার্কুলার ডিসপ্লে দেওয়া হয়েছে। 2.5D কার্নিং গরিলা গ্লাস 3 সহ আসা এই ঘড়িতে অটো-ব্রাইটনেস ফিচার পাওয়া যাবে। এই ওয়াচ 16 স্পোর্টস মোড কে সপোর্ট করে, যার মধ্যে ফুটবল, যোগা, রানিং এবং সাইক্লিংও রয়েছে।

ঘড়িতে 390mAh ব্যাটারি রয়েছে। সংস্থার দাবি যে এটি একবার চার্জ হয়ে 15 দিন পর্যন্ত ব্যাকআপ দেয়। ঘড়িটি 0 থেকে 100% পর্যন্ত চার্জ করতে 2 ঘন্টা সময় নেয়। ঘড়ির বিশেষত্ব হল এর মধ্যে আপনি ব্লাড অক্সিজেনের লেভল চেক করার জন্য একটি SpO2 সেন্সরও পাবেন।

Realme Buds Air Pro Master Edition

রিয়েলমি বাডস এয়ার প্রো ভারতের বাজারে আগের থেকে উপস্থিত রয়েছে এবং এখন সংস্থা তার মাস্টার এডিশন লঞ্চ করেছে। এর বিশেষত্ব হল এটি অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার সহ আসে। শক্তিশালি সাউন্ডের জন্য 10mm এর বেস বুস্ট ড্রাইভার রয়েছে। কলিং অভিজ্ঞতার জন্য সংস্থা ডুয়েল-মাইক ক্যানসেলেশনও অফার করছে। এই বাডস এর বিশেষত্ব হল যে এটি কুইক চার্জ টেকনোলজির সাথে আসে। সংস্থার দাবি যে এটি 15 মিনিটের চার্জিংয়ে সাত ঘন্টা অবধি প্লেব্যাক সময় সরবরাহ করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo