OPPO ভারতে তাদের ইউনিক পরিষেবা OPPO KASH লঞ্চ করেছে

OPPO ভারতে তাদের ইউনিক পরিষেবা OPPO KASH লঞ্চ করেছে
HIGHLIGHTS

সম্প্রতি ওপ্পো ভারতে তাদের OPPO Kash Financial পরিষেবা অ্যান্ড্রয়েড গ্রাহকদের জন্য এনেছে

আর iOS গ্রাহকদের এই পরিষেবার জন্য অপেক্ষা করতে হবে

ওপ্পো ভারতে OPPO Kash পরিষেবা এনেছে আর এর সঙ্গে ভারতীয় লেনদেন পরিষেবা বাজারে এসেছে। কোম্পানি এই পরিষেবা তে ফ্রি ক্রেডিট রিপোর্ট আর 2 লাখ টাকার ব্যাক্তিগত মিউচুয়াল ফান্ড পরিষেবা দেবে। কোম্পানি 2 কোটি টাকার ব্যাবসায়ি ক্ষেত্রে আর স্ক্রিনের বিমাও দিচ্ছে।

সব ওপ্পো স্মার্টফোন প্রি ইন্সটড থাকছে আর ব্র্যান্ড বিটা রিলিজে পাঁচটি পরিষেবা লঞ্চ করছে যাতে ফ্রিডম সিস্টেমেটিক ইনভেস্টমেন্ট প্ল্যান (SIP) র একটি প্রস্তাবও দেওয়া হয়েছে। নতুন ফ্রিডম SIP পরিষেবার সঙ্গে গ্রাহকরা তাদের মিউচুয়াল ফান্ড নিবেশ অনেক কমে মাত্র 100 টাকায় করা যাবে।

ওপ্পোর তরফে সুমিত বলিয়ান বলেছেন, “OPPO Kash য়ের সঙ্গে আমরা আমাদের গ্রাহকদের হাতে এন্ড তু এন্ড লেনদেন সমাধান দিয়েছি। আমাদের উদ্দেশ্য 5 বছরে 50 মিলিয়ান কোটি টাকার আমাদের লেনদেন পরিষেবাতে কোন একটি ব্যাবহার করা প্ল্যাটফর্মে 10 মিলিয়ান গ্রাহক রাখতে হবে”।

সামনের 18 মাসে ওপ্পোর লক্ষ্য OPPO Kash এই পরিষেবা নিয়ে এসেছে আর গ্রাহকদের এই পরিষেবা দেবে। আর এর মধ্যে টাকা দেওয়া, সেভিংস, বিমা, বিত্তিয় শিক্ষা আর ক্লিন স্কশোড় আছে। আর এর মধ্যে ওপ্পো স্মার্টফোন অ্যাপে প্রথম ইন্সটল এসেছে, আর ওপ্পো ছাড়া অন্য ফোনে এটি গুগল প্লে স্টোর থেকে পাওয়া যাবে। আর এখনও iPhone গ্রাহকরা এই পরিষেবা পাবে না। তবে ব্র্যান্ড পরে এই বিষয়ে এই পরিষেবা বিষয়ে বলেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo