বিনামূল্যে Netflix-এ সমস্ত সিনেমা দেখার সুযোগ, জানুন কীভাবে এবং কখন দেখবেন

বিনামূল্যে Netflix-এ সমস্ত সিনেমা দেখার সুযোগ, জানুন কীভাবে এবং কখন দেখবেন
HIGHLIGHTS

Netflix India 5 থেকে 6 ডিসেম্বর শুধুমাত্র ভারতীয় গ্রাহকদের জন্য StreamFest আয়োজিত করতে চলেছে।

ভারতের এই দু-দিনের জন্য বিনামূল্যে সর্ভিস দেবে নেটফ্লিক্স। যেই গ্রাহকদের নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন নেই তারাও এই দুই-দিন বিনামূল্যে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং মিডিয়া দেখতে পারবেন

5 ডিসেম্বর 12:01 AM থেকে শুরু হচ্ছে Netflix-এর এই StreamFest, যা 6 ডিসেম্বর 11.59 PM পর্যন্ত চলবে

অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম Netflix তাঁদের ভারতীয় ইউজারদের জন্য নিয়ে এসছে সুবর্ণ সুযোগ! সংস্থা 5 থেকে 6 ডিসেম্বর শুধুমাত্র ভারতীয় গ্রাহকদের জন্য StreamFest আয়োজিত করতে চলেছে। ভারতের এই দু-দিনের জন্য বিনামূল্যে সর্ভিস দেবে নেটফ্লিক্স। যেই গ্রাহকদের নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন নেই তারাও এই দুই-দিন বিনামূল্যে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং মিডিয়া দেখতে পারবেন।

Netflix-এর এই ফ্রি অফারটি সংস্থার নিজের প্রচার বাড়ানোর জন্য করা হচ্ছে। Netflix India চাইছে যাতে প্রত্যেক ভারতীয় যেন এই StreamFest-এর মধ্যে দিয়ে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মের সমস্ত কন্টেন্ট দেখতে পারেন। বলে দি যে 5-6 ডিসেম্বর শনি এবং রবিবার পরছে। এর মানে এইটা হল যে এই দুই-দিন উইকেন্ড পরছে।

5 ডিসেম্বর 12:01 AM থেকে শুরু হচ্ছে Netflix-এর এই StreamFest, যা 6 ডিসেম্বর 11.59 PM পর্যন্ত চলবে। আসুন জেনে নেওয়া যাক কী ভাবে এই দু-দিন বিনামূল্যে Netflix দেখবেন …

১- প্রথমে আপনাকে মোবাইলে Google Play Store থেকে Netflix অ্যাপ ডাউনলোড করতে হবে।

২- আপনি চাইলে সরাসরি নেটফ্লিক্স ওয়েবসাইটে গিয়েও পেজ ওপেন করতে পারেন। সেখানে নিজের নাম, ইমেল আইডি এবং ফোন নম্বর এবং পাসওয়ার্ড টাইপ করে সাইন আপ করতে হবে।

৩- এই প্রোসেস পুরো করে আপনি স্ট্রিমিং করতে পারবেন। আপনি Netflix-এ সেই সিনেমাগুলি দেখতে পাবেন, যেগুলি মুভি থিয়েটারে রিলিজ হয়েনি।

Digit.in
Logo
Digit.in
Logo