লকডাউন তথা কোভিড-19 এর ভয়াবহ স্মৃতি ফিরছে, আসছে মধুর ভান্ডারকরের ‘ইন্ডিয়া লকডাউন’

লকডাউন তথা কোভিড-19 এর ভয়াবহ স্মৃতি ফিরছে, আসছে মধুর ভান্ডারকরের ‘ইন্ডিয়া লকডাউন’
HIGHLIGHTS

আসতে চলেছে মধুর ভান্ডারকরের ইন্ডিয়া লকডাউন

ইন্ডিয়া লকডাউন ছবিটির টিজার প্রকাশ্যে এল

অভিনয়ে দেখা যাবে প্রতীক বব্বর, প্রমুখকে

মধুর ভান্ডারকর ( Madhur Bhandarkar) তাঁর নতুন ছবি নিয়ে আসতে চলেছেন। নতুন ছবিটির নাম ইন্ডিয়া লকডাউন। ছবি মুক্তির আগে 8 নভেম্বর এক ছবির টিজার প্রকাশ্যে এল। ইন্ডিয়া লকডাউন ছবিটিতে অভিনয়ে দেখা যাবে প্রতীক বব্বর (Prateik Babbar), অহনা কুমরা (Aahana Kumra), শ্বেতা বসু প্রসাদ (Shweta Basu Prasad), প্রমুখকে। পেন স্টুডিওজের জয়ন্তীলাল গাদা, ভান্ডারকর এন্টারটেইনমেন্টের মধুর ভান্ডারকর এবং পি জে মোশনস পিকচার্সের প্রণব জৈন এই ছবির প্রযোজনা করেছেন। 

2020 সালের মার্চ মাস, প্রধানমন্ত্রী প্রথমবারের করোনার কারণে লকডাউন ঘোষণা করলেন। এই দৃশ্য দিয়েই এই ছবির টিজার শুরু হতে দেখা যায়। এই একটি ঘোষণা প্রথমবারের জন্য জনজীবনকে থমকে দিয়েছিল। খবরের কাগজে, চ্যানেলে তখন যে দৃশ্যে পড়েছিলাম, দেখেছিলাম সেটাই এই ছবির টিজারে উঠে এসেছে। দেখা যাবে একটা লকডাউন কতটা আর কীভাবে সাধারণ মানুষ এবং তাঁদের জীবনকে প্রভাবিত করেছিল। 

এই ছবিটিতে একজন দেহ ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন শ্বেতা বসু প্রসাদ। লকডাউনের কারণে তাঁর কাজ স্তব্ধ হয়ে গিয়েছিল, তাই তাঁর মুখে প্রশ্ন শোনা যাবে এই লকডাউনের গুরুত্ব কী? এটা করলে কী হবে? অন্যদিকে প্রতীক বব্বর অভিনয় করবেন একজন পরিযায়ী শ্রমিকের ভূমিকায়, তিনি তাঁর কাজ হারিয়ে খালি পায়ে হেঁটে বাড়ি ফিরছেন। একদিকে যখন সমাজের এ হেন রূপ ধরা পড়ছিল, তখন অন্যদিকে সমাজের আরও একটি দিক এই ছবিতে ধরা পড়বে। বিমান চালকের ভূমিকায় অভিনয় করবেন অহনা কুমরা। তাঁকে দেখা যাবে বাড়িতে মদ সঞ্চয় করতে। ফলে সবটাই মিলিয়ে মহামারীর একটা নোংরা, কালো এবং অবশ্যই ভয়াবহ দিক এই ছবিতে ফুটে উঠবে।

India Lockdown Teaser

ডিসেম্বরের ২ তারিখ থেকে এই ছবিটি Zee 5 এ দেখা যাবে। এই ছবির টিজার প্রকাশ্যে আসার পরই সেটা দর্শকদের নজর কেড়েছে। কিছুদিন আগে অবশ্য এই ছবির পোস্টার মুক্তি পেয়েছে। এই ছবির টিজারের সঙ্গে লেখা হয়, 'যে দুর্ঘটনার কথা আপনারা জানেন, কিন্তু যে গল্প আপনারা জানেন না।'

এই বিষয়ে উল্লেখযোগ্য, মধুর ভান্ডারকরের শেষ ছবি ছিল বাবলি বাউন্সার। তবে বক্স অফিসে সেই ছবি মোটেই সফল হয়নি। বাবলি বাউন্সার ছবিতে দেখা গিয়েছিল তমন্না ভাটিয়াকে  (tamannaah Bhatia)। মধুর ভান্ডারকর জানান তিনি দীর্ঘ সময় ধরে বাবলি বাউন্সার ছবিটির জন্য কাজ করেছেন। এরপর যখন লকডাউন হয় তখন তিনি এই ছবি তৈরি করার কথা ভাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo