ফ্লিপকার্টে 16 থেকে 18 জানুয়ারি অব্দি গ্র্যান্ড গ্যাজেট সেল চলবে

ফ্লিপকার্টে 16 থেকে 18 জানুয়ারি অব্দি গ্র্যান্ড গ্যাজেট সেল চলবে
HIGHLIGHTS

হেডফোন, ল্যাপটপ, অডিও সহ বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে

ফ্লিপ কার্টে আজ থেকে ১৮ তারিখ অব্দি গ্যাজেটের ওপর বিশেষ ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে। এই ডিস্কাউন্টের তালিকায় হেডফোন, ল্যাপটপ, অডিও সহ বেশ কিছু জিনিস আছে। তবে আসুন দেখা যাক যে ফ্লিপকার্ট কোন কোন ডিভাইসের ওপর কত ডিস্কাউন্ট দিচ্ছে।

Skullcandy S5LHZ-J576 (চারকোল ব্ল্যাক): এই হেডফোনটি ফ্লিপকার্টে 55% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এটি আপনি ফ্লিপকার্ট থেকে 899 টাকায় কিনতে পারবেন। এর ওপর কিছু টার্ম আর কন্ডিশানও রাখা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt BassHeads 220 হেডসেট উইথ মাইক (ব্লু): এই হেডসেটটির ওপর ফ্লিপকার্ট 40% এর ডিস্কাউন্ট দিচ্ছে। আর এর পরে এটি ফ্লিপকার্ট থেকে 599 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর সাউন্ড কোয়ালিটি বেশ ভাল। এখান থেকে কিনুন।

Skullcandy S5LHZ-J569  (র‍্যাল নেভি): এই হেডফোনটি ফ্লিপকার্টে 55% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি আপনি 899 টাকায় কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Intex PowerBank: এই পাওয়ারব্যাঙ্কটি ফ্লিপকার্ট থেকে 47% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটি এই ডিস্কাউন্টের পরে আপনি মাত্র 999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 1,899 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Syska Power Boost 100 10000 mAh পাওয়ার ব্যাঙ্ক(হোয়াইট): ফ্লিপকার্টে এই পাওয়ার ব্যাঙ্কটির ওপর 50% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর ডিস্কাউন্টের পরে এটি 899 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 1,799 টাকা বলা হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Flipkart SmartBuy 10,000mAh Power Banks: ফ্লিপকার্টে এই পাওয়ার ব্যাঙ্কটি 36% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এটি 649 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটির ব্ল্যাক কাল্র ভেরিয়েন্টটি 27% ডিস্কাউন্টের সঙ্গে 799 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Intel Core i5 ল্যাপটপ ইউথ 2 GB গ্রাফিক্স: ফ্লিপকার্টে ইন্টেল কোর i5 ল্যাপটপটি 2 GB গ্রাফিক্স কার্ডের সঙ্গে ডিস্কাউন্ট রেটে কিনতে পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্টে এটির দাম শুরু হচ্ছে 37990 টাকা থেকে। এর ওপর মান্থলি ইন্সটলমেন্টও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Acer 2 ইন 1 ল্যাপটপ: এই ল্যাপটপটি ফ্লিপকার্ট থেকে 11,990 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এতে 2GB র‍্যাম আর 32 GB’র স্টোরেজ পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটি মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Digit.in
Logo
Digit.in
Logo