ফ্লিপকার্ট আজ এই পাওয়ার ব্যাঙ্ক, ব্লুটুথ স্পিকার আর হেডফোনে দিচ্ছে বিশাল বড় ডিস্কাউন্ট

ফ্লিপকার্ট আজ এই পাওয়ার ব্যাঙ্ক, ব্লুটুথ স্পিকার আর হেডফোনে দিচ্ছে বিশাল বড় ডিস্কাউন্ট
HIGHLIGHTS

আপনার যদি এই প্রোডাক্ট গুলির মধ্যে কিছু পছন্দ হয় তবে আজ এই সেলের সুযোগ উঠিয়ে নিজের বেশ কিছু টাকা বাচাতে পারেন

আমরা আপানদের এমন কিছু প্রোডাক্টের কথা বলব, যাতে অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট আজ বিশাল ডিস্কাউন্টে দিচ্ছে. ফ্লিপকার্ট পাওয়ার ব্যাঙ্ক, ব্লুটুথ স্পিকার আর হেডফোনে বিশাল ডিস্কাউন্ট দিচ্ছে. যদি আপনার এই প্রোডাক্ট গুলির মধ্যে কোনটি পছন্দ হয় তবে আজ এই ডিস্কাউন্টের সুযোগ উঠিয়ে নিজের কিছু টাকাও বাচাতে পারেন.

 

Intex IT-PB2K 2000 mAh Power Bank

এই 2000mAh এর ক্ষমতাসমপন্ন পাওয়ার ব্যাঙ্কটি মাত্র Rs.299 এ কেনা যেতে পারে. এতে ফ্লিপকার্ট 57% ডিস্কাউন্ট দিচ্ছে. তবে এর আসল দাম Rs.699. এতে লিথিয়াম-আয়ন ব্যাটারি আছে. এছাড়া মাইক্রো কানেক্টার আর AC অ্যাডপটারের মতন ফিচার্সও আছে. এর সঙ্গে এতে 1 বছরের ওয়ারেন্টিও পাওয়া যাচ্ছে.

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.299 টাকায় Intex IT-PB2K 2000 mAh Power Bank (White, Lithium-ion)

Music World Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker

আজকের ডিস্কাউন্ট অফারে এটি দ্বিতীয় স্থানে আছে. এই ছোট ব্লুটুথ স্পিকারটি একটি মাল্টি কালার স্পিকার. এটি ফ্লিপকার্টে 69% ডিস্কাউন্টে দেওয়া হচ্ছে. ডিস্কাউন্টের পরে এটি Rs.৩১৬ তে পাওয়া যাচ্ছে. এর আসল দাম Rs.1049. আপনি এতে ইন-বিল্ট রিচার্জেবেল ব্যাটারিও পাচ্ছেন.

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.326 টাকায় Music World Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker

shopperhub PN-913 0 15000 mAh Power Bank

এই পাওয়ার ব্যাঙ্কটি পিং রঙে পাওয়া যাবে. এটি যথেস্ট স্লিমও. আপনি এতে তিনটি কানেক্টার পাবেন. এটি 15000mAh এর ব্যাটারির সঙ্গে পাবেন. এটি Rs.699 এ পাওয়া যাচ্ছে. ফ্লিপকার্ট এতে 65% ডিস্কাউন্ট দিচ্ছে. তবে এর আসল দাম Rs.1999. এতে আপনি লিথিয়াম- আয়ন ব্যাটারি পাবেন.

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.699 টাকায় shopperhub PN-913 0 15000 mAh Power Bank (Pink, Lithium-ion)

Ultra Bass Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker

এই স্পিকারটি ওয়াটার প্রুফ আর এটি সবুজ রঙে পাওয়া যাচ্ছে. এর আসল দাম Rs.999 হলেও ফ্লিপকার্টে এটি 58% ডিস্কাউন্ট দিচ্ছে যাতে আপনি এটি মাত্র Rs.415 তে কিনতে পারবেন. এতে ইন-বিল্ট রিচার্জেবেল ব্যাটারিও পাবনে.

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.325 টাকায় Ultra Bass Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker (Multicolor, 2.1 Channel)

JBL T250SI Stereo Wired Headphones

এই ব্র্যান্ডেড হেডফোনটি মাত্র Rs.899 এ আপনার হতে পারে. এর আসল দাম Rs.2499 আর আজ ফ্লিপকার্ট এতে 64% র ডিস্কাউন্ট দিচ্ছে. এটি ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে. এটি মোবাইল আর ট্যাবলেটের সঙ্গে ব্যবহার করা যায়. এটি 3.5mm হেডফোন জ্যাকের সঙ্গে পাওয়া যায়. এতে আপনি 1 বছরের ওয়ারেন্টিও পাবেন.

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.899 টাকায় JBL T250SI Stereo Wired Headphones (Black, On the Ear)

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo