Flipkart Big Saving Days Sale: শুরু ফ্লিপকার্টের নতুন সেল, কী কী চমক থাকছে দেখে নিন?

Flipkart Big Saving Days Sale: শুরু ফ্লিপকার্টের নতুন সেল, কী কী চমক থাকছে দেখে নিন?
HIGHLIGHTS

অ্যামাজনে চলছে গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেল, একই সময় চালু হচ্ছে ফ্লিপকার্টের সেল

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল শুরু হচ্ছে 6 আগস্ট থেকে, চলবে 10 আগস্ট অবধি

স্মার্টফোন থেকে Wearable device সবেতেই থাকছে দারুন অফার!

দেশ জুড়ে যেন চলছে সেলের মরশুম! স্বাধীনতা দিবসের আগেই Flipkart থেকে Amazon সমস্ত E-commerce সাইটে চলছে দারুন সেল। 6 আগস্ট থেকে ফ্লিপকার্টে চালু হচ্ছে Flipkart Big Saving Days Sale। এই সেলটি চলবে 10 আগস্ট পর্যন্ত। একই সময় চলবে Amazon Great Freedom Festival Sale। তবে কয়েকদিন আগে থেকেই অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেলের কথা জানা গিয়েছিল। তখন ফ্লিপকার্টের তরফেও ঘোষণা করা হয় এই সেলের কথা। ইলেকট্রনিক্স জিনিসে পাওয়া যাবে দুর্দান্ত সব ছাড়! ক্রেতাদের আকর্ষণ করার একটা সুযোগও কেউ ছাড়বে না। দেখে নেওয়া যাক ফ্লিপকার্ট কী কী অফার দিচ্ছে।

ফ্লিপকার্টের অফার

ICICI ব্যাংক কিংবা Kotak Mahindra ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে 10% অবধি ছাড় পাওয়া যাবে। এছাড়া টিভি সহ অন্যান্য অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রে মিলবে 75% ছাড়। Realme থেকে Xiaomi, সহ একাধিক ব্র্যান্ডের টিভির উপর মিলবে দারুন ছাড়। অন্যদিকে এয়ারকন্ডিশনারের ক্ষেত্রে, এর উপর থাকবে 55% অবধি ছাড়। মাইক্রোওয়েভেও থাকবে দারুন ছাড়। এখানে 45% অবধি ছাড় পাওয়া যাবে।

flipkart big saving days sale

স্মার্টফোন এবং Wearable device এর উপর কী ছাড় পাওয়া যাবে?

একাধিক ব্র্যান্ডের স্মার্টওয়াচের উপর 10 থেকে 70% অবধি ছাড় পাওয়া যাবে। এছাড়া Apple, Vivo, Motorola, সহ একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনের উপরেও থাকবে আকর্ষণীয় ছাড় এই সেলে। এই E-commerce সাইটের তরফে জানানো হয়েছে অ্যাপেলের আইফোনে থাকবে দুর্দান্ত অফার।

Crazy Deals

Flipkart Big Saving Days Sale যতদিন চলবে অর্থাৎ 6 থেকে 10 আগস্ট অবধি প্রতিদিন রাত 12 টা থেকে সকাল 8টা এবং বিকেল 4টে নাগাদ গ্রাহকদের জন্য দেওয়া হবে Crazy Deals। এর সঙ্গে থাকবে Rush Hours। এই rush hours এ রাত 2 নাগাদ মিলবে দারুন অফার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo