Flipkart Big Diwali Sale আজ থেকে শুরু, দুর্দান্ত ছাড়ে কেনা যাবে মোবাইল, টিভি সহ অকাধিক জিনিস

Flipkart Big Diwali Sale আজ থেকে শুরু, দুর্দান্ত ছাড়ে কেনা যাবে মোবাইল, টিভি সহ অকাধিক জিনিস
HIGHLIGHTS

Flipkart Big Diwali Sale ২৯ অক্টোবর থেকে শুরু হয় চলবে ৪ নভেম্বর পর্যন্ত

ধামাকা ডিলস (Dhamaka Deals) এর সময় কোম্পানি মোবাইল, টিভি, আর অনান্য প্রোডাক্টের উপরে রাত ১২টা, সকাল ৮টা আর বিকেল ৪টে এর সময় প্রতিদিন একটি করে নতুন ডিল ঘোষণা করবে

ল্যাপটপ, স্মার্টফোন, গৃহস্থালির সরঞ্জাম থেকে ইলেকট্রনিক গ্যাজেটস, সর্বত্র জিনিসে থাকবে আকর্ষণীয় অফার। পাশাপাশি পেমেন্ট মোডেও পাওয়া যাবে একাধিক ছাড়

দুর্গা পুজোর রেশ কাটতে না কাটতেই শুরু হতে চলেছে দীপাবলির প্রস্তুতি। দিন কয়েক আগে পুজোর মরসুমে Flipkart নিয়ে এসছিল Big Billion Sale। তবে আবার দিওয়ালিতেও একাধিক অফার নিয়ে হাজির হল ফ্লিপকার্ট। Flipkart-এ আজ অর্থাৎ ২৯ অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ দিওয়ালি সেল (Flipkart Big Diwali Sale)। 

২৯ অক্টোবর থেকে শুরু এই Flipkart Big Diwali Sale চলবে ৪ নভেম্বর পর্যন্ত। আপনি যদি বিগ বিলিয়ন সেলের সুবিধা না নিয়ে থাকেন তবে আপনার কাছে রয়েছে দুর্দান্ত ছাড়ের অফারের সাথে জিনিস কেনার আরও একটি সুযোগ। ল্যাপটপ, স্মার্টফোন, গৃহস্থালির সরঞ্জাম থেকে ইলেকট্রনিক গ্যাজেটস, সর্বত্র জিনিসে থাকবে আকর্ষণীয় অফার। পাশাপাশি পেমেন্ট মোডেও পাওয়া যাবে একাধিক ছাড়। সাথে থাকছে এক্সচেঞ্জ অফার।

Flipkart Big Diwali Sale-এ থাকবে এই অফার

ফ্লিপকার্টের এই বিগ দিওয়ালি সেলের প্রথম সুবিধা পাবেন ফ্লিপকার্ট প্লাস সদস্যরা। প্লাস সদস্যদের জন্য রাত ১২ টা থেকে শুরু হয়ে গিয়েছে এই সেল। ফ্লিপকার্টের মতে, এসবিআই, আইসিআইসিআই ব্যাঙ্ক, এইচডিএফসি এবং অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে পাওয়া যাবে No-cost EMI-র বিকল্প। একই সঙ্গে, ডেবিট কার্ডেও পাওয়া যাবে ইএমআইয়ের বিকল্প।

Flipkart Big Diwali sale start 29 oct

Flipkart Big Diwali Sale-এ নানা সময় মিলবে ধামাক ডিলস

ধামাকা ডিলস (Dhamaka Deals) এর সময় কোম্পানি মোবাইল, টিভি, আর অনান্য প্রোডাক্টের উপরে রাত ১২টা, সকাল ৮টা আর বিকেল ৪টে এর সময় প্রতিদিন একটি করে নতুন ডিল ঘোষণা করবে। পাশাপাশি Flipkart Diwali Sale-এর সময় রাশ আওয়ার (Rush Hour) রাত ২টোয় আপনার পছন্দের অনেক প্রোডাক্টে সবচেয়ে কম দামে কেনা যাবে।

ব্যাঙ্ক কার্ডে থাকছে একাধিক অফার্স

Flipkart Big Diwali Sale-এ Axis ব্যাঙ্কর ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে গ্রাহকরা পেয়ে যাবেন ১০ শতাংশ ছাড়। এই অফারটি ইএমআই ট্রানজেকশনের উপরেও রয়েছে। HDFC, ICICI, SBI এর মতো বড় ব্যাঙ্কের সঙ্গে Bajaj Finserv এর গ্রাহকরাও নও কোস্ট ইএমআই এর সুবিধা নিতে পারবেন।

স্মার্টফোনে থাকছে প্রচুর ডিসকাউন্ট

Flipkart স্মার্টফোনের উপর আকর্ষণীয় ছাড়ের ঘোষনা করেছে। Poco M2, Poco M2 Pro, আর Poco C3-তেও রয়েছে ভাল অফার্স আর ছাড়। সাথে থাকছে Samsung Galaxy F41, Samsung Galaxy S20+, Samsung Galaxy A50s ফোনগুলির উপরে রয়েছে প্রচুর ডিসকাউন্ট।

ইলেকট্রনিকস প্রডাক্টে মিলবে 80% পর্যন্ত ছাড়

ইলেকট্রনিকস আর অ্যাক্সেসরিজের উপরে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই সেলের সময় ল্যাপটপ কিনলে পেয়ে যেতে পারেন ৫০% পর্যন্ত ছাড়। সেই সঙ্গে হেডফোন আর স্পিকারের উপরেও ৮০% পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে ফ্লিপকার্ট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo