ফ্লিপকার্টে শুরু হল অ্যাপেল ডেজ

ফ্লিপকার্টে শুরু হল অ্যাপেল ডেজ
HIGHLIGHTS

এই সেল আজ থেকে শুরু হয়ে আগামী ২ মার্চ অব্দি চলবে

আজ থেকে ফ্লিপকার্টে শুরু হল ‘অ্যাপেল ডেজ’। আজ থেকে ফ্লিপকার্টে অ্যাপেলের ফোন সহ আরও কিছু অ্যাপেলের জিনিসের ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এই সেল আজ থেকে শুরু হয়েছে চলবে আগামী ২ মার্চ অব্দি। এখানে অ্যাপেল ফোনের সঙ্গে আইপ্যাড বা অ্যাপেল স্মার্টওয়াচ সবই কিনতে পাওয়া যাবে। আর আপনি যদি অ্যাপেলের কোন জিনিস কেনার কথা বেশ কিছু দিন ধরেই ভাবছিলেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আর এই অফারের সুযোগ আপনি ২ মার্চ অব্দি ওঠাতে পারবেন। তবে আসুন দেখা যাক যে কোন কোন অ্যাপেল প্রোডাক্টের ওপর ফ্লিপকার্ট কিরকম ডিস্কাউন্ট দিচ্ছে।

Apple iPhone SE (Space Grey, 32 GB), আজকে আপনি এই অ্যাপেল আইফোনটি ফ্লিপকার্ট থেকে 18,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। 2,111টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টেও এই ফোনটি কিনতে পাওয়া যাবে। আপনি এই ফোনটি আজকে স্পাইস গ্রে কালারে কিনতে পারবেন। 32 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত এই ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এটি নেট ব্যাঙ্কিং আর ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ডের মাধ্যমেও কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

Apple iPhone 6 (Space Grey, 32 GB), এই অ্যাপেল আইফোনটি আপনি এই সেলের সুযোগে 24,999টাকায় কিনতে পারবেন। এটি 2,778টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টেও কিনতে পাওয়া যাবে। এটি স্পেস গ্রে কালারে আজকে আপনার হতে পারে। এই 4.7ইঞ্চির ডিসপ্লে যুক্ত আইফোনটি ক্যাশ অন ডেলিভারি আর এটি নেট ব্যাঙ্কিং আর ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ডের মাধ্যমেও কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

Apple iPhone 6s (Space Grey, 32 GB), এই অ্যাপেল আইফোনটি আপনি আজকের সেলে 32,999টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি আপনি 3,667টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টেও কেনা যেতে পারে। এই 32 GB রোম আর 4.7 ইঞ্চির ডিসপ্লে যুক্ত ফোনটি আপনি ক্যাশ অন ডেলিভারি আর এটি নেট ব্যাঙ্কিং আর ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ডের মাধ্যমেও কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

Apple iPhone 8 Plus (Space Grey, 64 GB), এই নতুন আইফোনটি আপনি এই ফ্লিপকার্ট অ্যাপেল ডেজ সেলের সুযোগে 64,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটি 7,223 টাকার নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এই 64 রোম আর 5.5 ইঞ্চির ডিসপ্লে যুক্ত অ্যাপেল আইফোনটি আপনি নেট ব্যাঙ্কিং ডেবিট কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনতে পারবেন। এখান থেকে কিনুন। 

Apple Watch Series 1 – 42 mm Space Grey Aluminium Case with Black Sport Band  (Black Strap Medium), এই অ্যাপেল স্মার্টওয়াচটি আপনি ফ্লিপকার্ট থেকে 18,900টাকায় কিনতে পারবেন। এটি 2,100টাকার মান্থলি নো ক্সট ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এটি এক বছরের ওয়ারেন্টি, ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Apple iPad 32 GB 9.7 inch with Wi-Fi Only  (Space Grey), অ্যাপেলের এই আইপ্যাডটি আপনি ফ্লিপকার্ট থেকে 22,800টাকায় কিনতে পারবেন। এটি 1,106 টাকার মান্থলি ইন্সটলমেন্টেও আপনার হতে পারে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Apple MacBook Air Core i5 5th Gen – (8 GB/128 GB SSD/Mac OS Sierra) MQD32HN/A A1466  (13.3 inch, SIlver, 1.35 kg),ই ম্যাকবুকটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 57,640টাকায় কিনতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 1,970টাকা থেকে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, আর সাইটের ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo