রোজ 2GB ডেটা সহ Jio, Airtel এবং Vi এর সেরা রিচার্জ প্ল্যান

রোজ 2GB ডেটা সহ Jio, Airtel এবং Vi এর সেরা রিচার্জ প্ল্যান
HIGHLIGHTS

Jio, Airtel এবং Vodafone Idea এর এই সব রিচার্জে মিলবে প্রতিদিন 2GB ডেটা

Jio, Airtel এবং Vodafone Idea এর 500 টাকার কমে প্ল্যান

Jio, Airtel এবং Vodafone Idea প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটাও পাওয়া যায়

Jio vs Airtel vs Vi Prepaid Plans with Daily 2GB Data: দেশের অন্যতম বৃহত্‍ টেলিকম কোম্পানি Jio, Airtel এবং Vi তাদের ইউজারদের জন্য এমন অনেকগুলি প্ল্যান অফার করছে, যাতে আপনাকে কম দামে দুর্দান্ত সুবিধা দেওয়া হচ্ছে। আমরা এই খরবে Jio, Airtel এবং Vi এর সেই সমস্ত প্ল্যানগুলির কথা বলছি যার দাম 500 টাকার কম। এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটাও অফার করা হয়। চলুন জেনে নেওয়া যাক…

Airtel এর প্রতিদিন 2 জিবি ডেটা সহ প্ল্যান

প্রতিদিন 2 জিবি ডেটা সহ এয়ারটেলের সবচেয়ে সস্তা প্ল্যানের দাম 179 টাকা। এতে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। Airtel-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এছাড়াও, এয়ারটেলের 359 টাকার একটি প্ল্যান রয়েছে যার ভ্যালিডিটি 28 দিনের। Airtel-এর এই প্ল্যানগুলিতে প্রতিদিন 100টি SMS পাওয়া যায় এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংও পাওয়া যায়। এই সমস্ত প্ল্যানে এক মাসের জন্য Amazon Prime Video-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে।

Airtel

Jio এর প্রতিদিন 2 জিবি ডেটা সহ প্ল্যান

249 টাকার এই রিচার্জ Jio-র সবচেয়ে সস্তা প্রতিদিন 2 জিবি ডেটা সহ সস্তা প্ল্যান৷ এই প্ল্যানের সাথে 23 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এতে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যাবে। Jio-এর এই প্ল্যানে প্রতিদিন 100 SMS আসে। এই প্ল্যানটি ছাড়াও, Jio-এর সাথে 299 টাকার একটি প্ল্যান রয়েছে, যার ভ্যালিডিটি 28 দিনের। বাকি অন্যান্য সুবিধা মাত্র 249 টাকা। এছাড়াও 499 টাকার একটি প্ল্যান রয়েছে যাতে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এমনকি এই প্ল্যানের সাথে, সমস্ত Jio অ্যাপের সাবস্ক্রিপশন সব নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ পাওয়া যাবে। 499 টাকার প্ল্যানে Disney + Hotstar  এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

Jio

Vodafone Idea এর প্রতিদিন 2 জিবি ডেটা সহ প্ল্যান

প্রতিদিন 2 জিবি ডেটা সহ Vi-এর প্ল্যানের দাম শুরু হয় 179 টাকা থেকে। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এছাড়াও, কোম্পানির 359 টাকার একটি প্ল্যান রয়েছে, যার ভ্যালিডিটি 28 দিন। এই দুটি প্ল্যানের সাথে, আপনি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100টি SMS সুবিধা পাবেন। এছাড়াও ভোডাফোন আইডিয়ার সমস্ত অ্যাপের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo