এবার বাড়িতে বসেই WhatsApp-এ বুক করুন রান্নার গ্যাস, জেনে নিন সহজ পদ্ধতি

এবার বাড়িতে বসেই WhatsApp-এ বুক করুন রান্নার গ্যাস, জেনে নিন সহজ পদ্ধতি
HIGHLIGHTS

WhatsApp- র মাধ্য়মে সহজেই বুকিং করতে পারবেন গ্যাস সিলিন্ডার

ভারত পেট্রোলিয়াম কর্প কর্পোরেশন (BPCL) এই সুবিধা নিয়ে আসে

বর্তমানে Bharat Gas সংস্থার মোট ৭.১০ কোটি এলপিজি গ্রাহক রয়েছে

আপনি বাড়িতে বসেই বুক করতে পারবেন গ্যাস সিলিন্ডার। গ্রাহকদের সুবিধা মাথায়ে রেখে সারাদেশে ভারতের দ্বিতীয় বৃহত্তম জাতীয় তেল বিপণন সংস্থা ভারত পেট্রোলিয়াম কর্প কর্পোরেশন (BPCL) ঘোষনা করে যে এবার থেকে গ্রাহকরা হোয়াটসঅ্য়াপের মাধ্য়মে সহজেই বুকিং করতে পারবেন গ্যাস সিলিন্ডার।

লকডাউনে মানুষদের ঘরে রাখতে সরকার অনেক ঘোষনা করে। সেই ঘোষনার মধ্য়েই থাকে তিন মাস পর্যন্ত সম্পূর্ন বিনামূল্য়ে রান্নার গ্য়াসের ও ঘোষনা। তারই মধ্য়ে এসে গেল আরেকটি ঘোষনা। এরার রান্নার গ্য়াস বুক করতে আপনাকে বাড়ি থেকে বেড়েনোর ঝক্কি নিতে হবে না।

ভারত গ্য়াসের গ্রাহকরা দেশের যে কোনও প্রান্ত থেকে WhatsApp-এর মাধ্য়মে রান্নার গ্য়াস বুক করতে পারবেন বলে জানিয়েছে বিপিসিএল। বর্তমানে সংস্থার মোট ৭.১০ কোটি এলপিজি গ্রাহক রয়েছে। সংস্থার তরফে জানিয়েছে যে গ্য়াস বুকিংয়ের জন্য় নতুন হোয়াটসঅ্য়াপ-এ ব্য়বসায় শুরু করা হচ্ছে।

Whatsapp-এ কীভাবে করবেন গ্য়াস বুকিং, জেনে নিন

  • বিপিসিএল এর হোয়াটসঅ্য়াপ স্মার্টলাইন নম্বার 1800224344 এ গ্রাহকরা তাদের রজিস্টার্ড মোবাইল নম্বর দিয়ে বুকিং করতে পারবে।
  • WhatsApp এর মাধ্য়মেই বুকিং হওয়ার স্টেটাস জানিয়ে দেওয়া হবে।
  • তার সঙ্গে গ্রাহদের হোয়াটসঅ্য়াপে একিট লিঙ্ক পাঠানো হবে, যার মাধ্য়মে গ্রাহক তার এটিএম কার্ড বা ক্রেডিট কার্ড, UPI বা যে কোনও ভাবে অনলাইন পেমেন্ট করতে পারবে।
  • সংস্থা থেকে জানিয়েছে যে এই সুবিধায়ে গ্রাহকদের জন্য় গ্য়াস বুক করার প্রক্রিয়া অনেকটাই সহজ হয়ে যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo