আজ হবে অ্যাপলের ‘One More Thing’ ইভেন্ট, কীভাবে দেখবেন লাইভ স্ট্রিমিং

আজ হবে অ্যাপলের ‘One More Thing’ ইভেন্ট, কীভাবে দেখবেন লাইভ স্ট্রিমিং
HIGHLIGHTS

Apple ‘One More Thing' ইভেন্ট আজ রাত 11.30 শুরু হবে। অনলাইন আয়োজন করা হবে এই ইভেন্ট, যা অ্যাপলের অফিসিয়াল ওয়েবসাইট, অ্যাপল টিভি এবং অ্যাপলের ইউটিউব চ্যানেলে দেখা যাবে

Apple-এর ‘One More Thing' ইভেন্টে ইনহাউস টিপসেটের সাথে নতুন MacBook লঞ্চ করবে

অ্যাপল এই ইভেন্টে ARM সিলিকন চিপ সহ একটি নতুন ম্যাকবুক লঞ্চ করবে। ম্যাকবুক ছাড়া এই ইভেন্টে AirTags ও লঞ্চ করা যেতে পারে

টেক জায়ান্ট অ্যাপল (Apple) আজ অর্থাৎ ১০ নভেম্বর একটি ইভেন্টের আয়োজন করতে চলেছে। অ্যাপলের এই ইভেন্টটির নাম দেওয়া হয়েছে ‘One More Thing'। এখন পর্যন্ত এই ইভেন্ট নিয়ে অনেক খবর প্রকাশিত হয়েছে। খবরে জানা গিয়েছে যে Apple-এর ‘One More Thing' ইভেন্টে ইনহাউস টিপসেটের সাথে নতুন MacBook লঞ্চ করবে। বলে দি যে ২০২০ সালের শুরুতে, WWDC 2020-এ অ্যাপল ইন্টেলের চিপকে বিদায় জানিয়েছিল, যদিও ইনহাউস চিপের সাথে Apple-এর কোনও প্রডাক্ট লঞ্চ করা হয়নি।

কোন সময় হবে Apple ‘One More Thing' ইভেন্ট?

অ্যাপলের ‘One More Thing' ইভেন্ট আজ রাত 11.30 শুরু হবে। অনলাইন আয়োজন করা হবে এই ইভেন্ট, যা অ্যাপলের অফিসিয়াল ওয়েবসাইট, অ্যাপল টিভি এবং অ্যাপলের ইউটিউব চ্যানেলে দেখা যাবে। রিপোর্ট অনুসারে, অ্যাপল এই ইভেন্টে ARM সিলিকন চিপ সহ একটি নতুন ম্যাকবুক লঞ্চ করবে। ম্যাকবুক ছাড়া এই ইভেন্টে AirTags ও লঞ্চ করা যেতে পারে। ব্লুমবার্গের একটি রিপোর্ট অনুসারে, এই ইভেন্টে একটি নতুন 13 এবং 16 ইঞ্চি ম্যাকবুক প্রো লঞ্চ করা যেতে পারে। এছাড়াও, 13 ইঞ্চির MacBook Air ও লঞ্চ করার খবর রয়েছে।

অন্য একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে অ্যাপল 25 লক্ষ নতুন ম্যাকবুক উত্পাদন করছে। আসন্ন সব ম্যাকবুক ইনহাউস চিপসেটের সাথে ২০২১ এর প্রথম দিকে বাজারে আসতে চলেছে। বলা হচ্ছে যে চিনে তৈরি করা হচ্ছে সংস্থার এই ম্যাকবুক।

One More Thing এর সাথে অ্যাপলের কী সম্পর্ক?

বলে দি যে এমন নয় যে অ্যাপল কোনও ইভেন্টের জন্য One More Thing ব্য়বহার করছে। অ্যাপল দীর্ঘদিন ধরে ওয়ান লাইনার ব্যবহার করে আসছে। প্রাক্তন অ্যাপল সিইও স্টিভ জবস একচেটিয়াভাবে ওয়ান মোর থিং ব্যবহার করতেন। স্টিভ জবস কীনোট-এ কোনও প্রডাক্ট লঞ্চিংয়ের আগে One More Thing প্রায়শই বলতেন। এর আগে ২০১৭ সালে অ্যাপল One more Thing লাইনটির ব্যবহার iPhone X এর লঞ্চিংয়ে করেছিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo