Amazon Republic Day vs Flipkart Big Saving Days Sale: কোন স্মার্টফোনে পাওয়া যাচ্ছে কত ডিসকাউন্ট

Amazon Republic Day vs Flipkart Big Saving Days Sale: কোন স্মার্টফোনে পাওয়া যাচ্ছে কত ডিসকাউন্ট
HIGHLIGHTS

Amazon এবং Flipkart এই বছরের প্রথম সেলের ঘোষনা করে দিয়েছে। দুটি প্ল্যাটফর্মেই 20 জানুয়ারি থেকে শুরু হবে

অ্যামাজনে Republic Day Sale এবং ফ্লিপকার্টে Big Saving Days সেল আয়োজন করা হবে

Republic Day Sale এবং Big Saving Days সেলে স্মার্টফোন, ট্যাবলেট, টিভি সহ আরও অনেক ইলেকট্রনিক্স প্রডাক্টে বড় ডিসকাউন্ট দেওয়া হবে

Amazon Republic Day vs Flipkart Big Saving Days Sale: ই-কমার্স ওয়েবসাইট Amazon এবং Flipkart এই বছরের প্রথম সেলের ঘোষনা করে দিয়েছে। দুটি প্ল্যাটফর্মেই 20 জানুয়ারি থেকে এই সেল শুরু হবে। অ্যামাজনে Republic Day Sale এবং ফ্লিপকার্টে Big Saving Days সেল আয়োজন করা হবে। এর পাশাপাশি Amazon Prime মেম্বর্সরা এই সেলের সুবিধা 19 জানুয়ারি থেকে নিতে পারবেন এবং 20 জানুয়ারি থেকে বাকি ইউজারদের জন্য এই সেল চালু করা হবে। এই সেল চলবে 23 জানুয়ারী পর্যন্ত।

এর পাশাপাশি, Flipkart Plus ইউজারদের জন্য এই সেল 19 জানুয়ারি রাত 12 টা থেকে শুরু হবে। একই সাথে, অন্যান্য ব্যবহারকারীর জন্য, এটি 20 জানুয়ারি থেকে শুরু হয়ে 24 জানুয়ারি পর্যন্ত চলবে। দুটি প্ল্যাটফর্মে স্মার্টফোন, ট্যাবলেট, টিভি সহ আরও অনেক ইলেকট্রনিক্স প্রডাক্টে বড় ডিসকাউন্ট দেওয়া হবে। তবে আসুন দেখে নেওয়া যাক Amazon Republic Day এবং Flipkart Big Saving Days সেলে কী কী অফার দেওয়া হচ্ছে…

Amazon Republic Day এবং Flipkart Big Saving Days সেলে পাওয়া যাচ্ছে এই ব্যাংক অফার :

Amazon সেল চলাকালীন SBI ক্রেডিট কার্ড এবং ক্রেডিট EMI থেকে পেমেন্ট করলে 10 শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে। Bajaj ফাইনান্স, Amazon Pay ICICI ক্রেডিট কার্ড, Amazon Pay Later এবং কিছু বাছাই করা ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে নো-কস্ট ইএমআই এর অফার নেওয়া যাবে।

Flipkart-এ সেল চলাকালীন HDFC কার্ড এবং EMI পেমেন্টের মাধ্যমে 10 শতাংশ অতিরিক্ত ছাড় দেওয়া হবে। তবে আসুন জেনে নেওয়া যাক দুটি প্ল্যাটফর্মে কী অফার দেওয়া হচ্ছে।

Flipkart Big Saving Days:

Moto G 5G কে এই সেলে 18,999 টাকায় কেনা যাবে। এই ফোন 20,999 টাকায় লঞ্চ করা হয়েছিল। এই ফোন ভারতে সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন বলা হয়। এছাড়া, 13,999 টাকায় Samsung Galaxy F41 কেনা যাবে। যদি ইউজার আগে থেকে পেমেন্ট করে তবে তারা অতিরিক্ত 1000 টাকার ছাড় দেওয়া হবে।

এছাড়া Samsung Note 10+ ফোন 49,999 টাকায়, মাত্র 15,999 টাকায় Motorola One Fusion কেনা যাবে, Samsung S20+ ফোন 44,999 টাকায় কেনা যাবে।

এছাড়াও, ব্যবহারকারীদের নো-কস্ট EMI, কমপ্লিট মোবাইল প্রটেকশন প্ল্যান এবং অনেক ডিভাইসে এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে।

Amazon Republic Day:

এই সেলে OnePlus, Samsung, Xiaomi, LG, Bosch, HP, Lenovo, JBL, boAt, Sony, Amazfit, Canon, Fujifilm মতো সংস্থার প্রোডাক্টে বড় ডিসকাউন্ট দেওয়া হবে। তবে সংস্থার তরফ থেকে এখনও কোনও ডিল সম্পর্কে জানানো হয়নি। তবে জানা গিয়েছে যে মোবাইল এবং এক্সেসরিজে 40 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

পাশাপাশি, ইলেক্ট্রনিক্সে 60 শতাংশ ছাড় দেওয়া হবে। লার্জ অ্যাপ্লায়েন্সে 50 শতাংশ পর্যন্ত অফ এবং Amazon Echo, Fire TV এবং Kindle ডিভাইসে 40 শতাংশ ছাড় দেওয়া হবে। যেই স্মার্টফোনে ডিসকাউন্ট পাওয়া যাবে তার মধ্যে রয়েছে iPhone 12 mini, Samsung Galaxy M31s, Redmi Note 9 Pro, OnePlus 8 Pro 5G, Oppo A31 সহ অন্যান্য জিনিস।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo