Amazon Prime Fridays sale: দুর্দান্ত অফার এবং ডিসকাউন্টে কিনুন স্মার্টফোন, হোম এপ্লায়েন্স এবং একাধিক প্রোডাক্ট

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 08 Oct 2021
HIGHLIGHTS
  • Amazon Prime Fridays সেলে প্রাইম মেম্বারেরা পাচ্ছেন দারুণ অফার এবং দুর্দান্ত ডিসকাউন্ট

  • স্মার্টফোন, ফ্রিজ , ওয়াশিং মেশিন, পিউরিফায়ারের ওপর মিলছে দারুণ ছাড়

  • অ্যাডিশনাল অফারের সাথে সাথে রয়েছে কুপন বেনিফিট এবং HDFC ব্যাঙ্কের কার্ডের ওপর দুর্দান্ত ছাড়ের সুযোগ

Amazon Prime Fridays sale: দুর্দান্ত অফার এবং ডিসকাউন্টে কিনুন স্মার্টফোন, হোম এপ্লায়েন্স এবং একাধিক প্রোডাক্ট
Amazon Prime Fridays sale: দুর্দান্ত অফার এবং ডিসকাউন্টে কিনুন স্মার্টফোন, হোম এপ্লায়েন্স এবং একাধিক প্রোডাক্ট

Amazon Prime Fridays সেলে প্রাইম মেম্বারেরা পাচ্ছেন  দারুণ অফার এবং দুর্দান্ত ডিসকাউন্ট। অ্যাডিশনাল অফারের সাথে সাথে রয়েছে কুপন বেনিফিট এবং HDFC ব্যাঙ্কের কার্ডের  ওপর দুর্দান্ত ছাড়ের সুযোগ। 
আপনিও যদি বুঝতে না পারেন যে এই ফ্রাইডেতে কি করবেন, তবে চোখ বুলিয়ে দেখতে পারেন আজকের Amazon Prime Fridays সেলের সমস্ত অফার। স্মার্টফোন, ফ্রিজ , ওয়াশিং মেশিন, পিউরিফায়ারের ওপর মিলছে দারুণ ছাড়।

Apple iphone 11(64GB)-White

অ্যামাজন প্রাইম ফ্রাইডেজ সেলে এই আইফোন মডেল কেনা যাবে 39,999 টাকায়। তবে অ্যামাজনের লিস্টিংয়ে দাম রয়েছে 49,900 টাকা। সমস্ত ব্যাঙ্ক অফার মিলিয়ে এই মোবাইল কেনা যেতে পারে 38,999 টাকাতে।অ্যাপেলের আইফোনে রয়েছে অ্যাপেল ব্র্যান্ডের নিজস্ব A13 বায়োনিক চিপসেট। যা আজকালের অন্যান্য স্মার্টফোনের প্রসেসরগুলির থেকে আরও উন্নত। এছাড়া এই ফোন দেবে হাই ডেফিনেশন কোয়ালিটির ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির ফিচার। আসছে লম্বা ব্যাটারি লাইফ এবং ওয়্যারলেস চার্জের সুবিধা সমেত। অ্যামাজন থেকে কিনতে পারেন। 

iQOO Z3 5G  (8GB RAM+128GB)

সেলে এই স্মার্টফোন কেনা যাচ্ছে 18,990 টাকায়। আসল দাম রয়েছে 24,000 টাকা। সেলে দেওয়া হচ্ছে 5010 টাকার ছাড়। iQOO Z3 5G  স্মার্টফোন কাজ করবে স্ন্যাপড্রাগন 768 5G প্রসেসরে। এই ফোনে রয়েছে 4.400mAh ব্যাটারি এবং 55w ফাস্ট চার্জের ফিচার। মাত্র 19 মিনিটেই হয়ে যাবে অর্ধেক চার্জ। এই ডিভাইসে  রয়েছে 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে। এই মোবাইল HDFC ব্যাঙ্কের কার্ড দিয়ে কিনলে পাওয়া যাবে 1, 250  টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Realme Narzo 50A (4GB+ 64GB)

সেলে এই স্মার্টফোন কেনা যাচ্ছে 11,499 টাকায়। আসল দামের থেকে সেলে পাওয়া যাচ্ছে 1,500 টাকার ছাড়। এই বাজেট রেঞ্জের ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও G85 চিপসেট। এই ফোন কাজ করবে 6,000 mAh ব্যাটারি ফিচারের সঙ্গে। মোবাইলে রয়েছে 50MP প্রাইমারি ক্যামেরা সমেত ট্রিপল ক্যামেরা সেটআপ। HDFC ব্যাঙ্কের কার্ডের সমস্ত ডিসকাউন্ট উপভোগ করলে এই ফোন কেনা যাবে মাত্র 9,499 টাকায়। অ্যামাজন থেকে কিনতে পারেন।

OnePlus Buds Pro 

ফেস্টিভ্যাল সেলে এই ইয়ারবাড কেনা যাবে 9,990 টাকায়। আসল দামের থেকে পাওয়া যাচ্ছে 2,000 টাকা কমে। এই ইয়ারবাডে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এছাড়া রয়েছে টানা 38 ঘণ্টার ব্যাটারি লাইফ। মাত্র 10 মিনিটের চার্জে দেবে 10 ঘণ্টা পর্যন্ত অ্যাক্সেস। ইয়ারবাদ IP55 রেটেড এবং পাওয়া যাবে প্রিমিয়াম কোয়ালিটির ডিজাইন সমেত। এইচডিএফসি ব্যাঙ্কের অফার মিলিয়ে এই ইয়ারবাড কেনা যেতে পারে মাত্র 8,740 টাকাতে। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Jabra Elite 75t

অ্যামাজন প্রাইম ফ্রাইডে সেলে এই ক্লাসিক ইয়ারবাড কেনা যাবে 7,999 টাকাতে। আসল দাম রয়েছে 15,999 টাকা। অ্যামাজনের সেলে দেওয়া হচ্ছে 8,000 টাকার ছাড়। এই ইয়ারবাডে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশনের ফিচার। সিঙ্গেল চার্জে একটানা 24 ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে সক্ষম এই ইয়ারবাড। মাত্র 15 মিনিটের চার্জে কাজ করবে টানা আধ ঘণ্টা। কোনো ফোনকল এলে যাতে কথা বলতে না সমস্যা দেখা দেয়, সেইজন্যে এই ইয়ারবাড আসছে 4 মাইক ফিচার সমেত। ইয়ারবাডে রয়েছে Bluetooth কানেক্টিভিটি। HDFC ব্যাঙ্কের সমস্ত ডিসকাউন্ট মিলিয়ে এই ইয়ারবাড কেনা যাবে 6,749 টাকায়। অ্যামাজন থেকে কিনতে পারেন।

AmazonBasics 6.5 Kg Fully Automatic Top Loading Washing Machine

এই টপ লোডিং ওয়াশিং মেশিনের ওপর পাওয়া যাচ্ছে 59% ডিসকাউন্ট। এই ওয়াশিং মেশিনের আসল দাম রয়েছে 25,000 টাকা। সেলে দেওয়া হচ্ছে 10,299 টাকায়। অর্থাৎ ছাড় দেওয়া হচ্ছে 14,701 টাকার। HDFC ব্যাঙ্কের অফার মিলিয়ে এইন ওয়াশিং মেশিন কেনা যেতে পারে 8,299 টাকায়। এই  6.5 কেজি ক্যাপাসিটির ওয়াশিং মেশিন ছোট ফ্যামিলির জন্য উল্লেখযোগ্য। এতে রয়েছে 700 RPM  স্পিড। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Samsung 6.5 Kg  Fully Automatic Top Loading Washing Machine 

এই ওয়াশিং মেশিন অ্যামাজন ফ্রাইডে সেলে কেনা যাচ্ছে 13,790 টাকায়। লিস্টিংয়ে দাম রয়েছে 16,800 টাকা। HDFC ব্যাঙ্কের কার্ডের অফার এবং কুপন বেনিফিট মিলিয়ে এই মেশিন পাওয়া যেতে পারে 11,290 টাকায়। এই ওয়াশিং মেশিনে রয়েছে 6.5 কেজি ক্যাপাসিটি। মেশিনের RPM স্পিন 680 । এই ফুলি অটোমেটিক 6.5 কেজি ক্যাপাসিটি প্রিমিয়াম ডিজাইন। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Samsung 253 L 3 Star Inverter Frost Free Double Door Refrigerator

এই ফ্রিজ যে কোনো ছোটো পরিবারের জন্য উপযুক্ত। এতে রয়েছে ডিজিটাল ইনভারটার যা দরকার অনুযায়ী কলিং স্পিড অ্যাডজাস্ট করে। এছাড়া এই ফ্রিজ আসছে লং টাইম পাওয়ার সেভিং মোড সমেত। পাওয়ার সেভিং ফিচারের জন্য এই ফ্রিজে রয়েছে থ্রি স্টার রেটিং। সেলে এই ফ্রিজের দাম রয়েছে 24,990 টাকা। আসল দামের থেকে পাওয়া যাচ্ছে 7,000 টাকা কমে। সমস্ত কুপন এবং HDFC ব্যাঙ্কের কার্ডের অফার মিলিয়ে এই ফ্রিজ কেনা যাবে 21,990 টাকায়। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Whirlpool 265 L 3 Star Inverter Frost Free Double Door Refrigerator 

এই 265 L ক্যাপাসিটির ডবল ডোর ফ্রিজে রয়েছে উন্নত টেকনোলজি। এতে রয়েছে অপ্টিমাম কুলিং ফিচার যা খাবারকে টাটকা রাখতে সাহায্য করে। এই ফ্রিজে রয়েছে পাওয়ার কনজামপশন বাঁচানোর জন্য শক্তিশালি ইনভার্টর। সেলে এই ফ্রিজ কেনা যাবে 25,990 টাকাতে। তবে সমস্ত কুপন এবং HDFC ব্যাঙ্কের কার্ডের অফার মিলিয়ে এই ফ্রিজ পাওয়া যেতে পারে 22,990 টাকাতে। অ্যামাজন থেকে কিনতে পারেন।

KENT Supreme

অ্যামাজন প্রাইম ফ্রাইডেজ ডিলে ওয়াটার পিউরিফায়ারের ওপরে পাওয়া যাচ্ছে দারুণ ছাড়। এই ওয়াটার পিউরিফায়ারে রয়েছে ওয়াল মাউন্টেবেল ফিচার এবং আসছে RO,UF, TDF পিউরিফিকেশন ফিল্টার সমেত। এই পিউরিফায়ারে রয়েছে 8 লিটারের স্টোরেজ ক্যাপাসিটি। অ্যামাজনে কেনা যাচ্ছে 12,998 টাকায়। আসল দাম রয়েছে 19,500 টাকা। সেলে দেওয়া হচ্ছে 6,502 টাকার ছাড়। অ্যামাজন থেকে কিনতে পারেন।

Amazon  Great Indian Festival সেলে প্রাইম কাস্টমারদের জন্য এনেছে নতুন Diamond Program। এই প্রোগ্রামে ক্রেতারা শপিং করে , ভিডিও দেখে, গেম খেলে এবং প্রাইম অ্যাকাউন্টে সাইন ইন করে এবং  ইউপিআই পেমেন্টের মাধ্যমে ডায়মন্ড পয়েন্ট কালেক্ট করতে পারবেন। পরে এই পয়েন্টগুলিকেই কেনাকাটায় ব্যবহার করে আরও অনেক ছাড় এবং বেনিফিট পাবার সুযোগ পাবেন।

 

 

 

Web Title: Amazon Prime Fridays sale Exclusive offers on Smartphone, Home appliacne
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements

হট ডিলস ভিউ অল

AGARO 33511 MAGMA Air compression leg massager with handheld controller, 3 massage mode and intensity for feet, calf and thigh Massager  (Black)
AGARO 33511 MAGMA Air compression leg massager with handheld controller, 3 massage mode and intensity for feet, calf and thigh Massager (Black)
₹ 6199 | $hotDeals->merchant_name
IRIS Fitness Leg and Foot Massager  (Red)
IRIS Fitness Leg and Foot Massager (Red)
₹ 10999 | $hotDeals->merchant_name
ARG HEALTH CARE Leg Massager for Pain Relief Foot, Calf and Leg Massage with Vibration and Heat Therapy (Golden)
ARG HEALTH CARE Leg Massager for Pain Relief Foot, Calf and Leg Massage with Vibration and Heat Therapy (Golden)
₹ 15499 | $hotDeals->merchant_name
HP 15.6 LAPTOP BAG Backpack  (Black, Black, 25 L)
HP 15.6 LAPTOP BAG Backpack (Black, Black, 25 L)
₹ 275 | $hotDeals->merchant_name
ah arctic hunter Anti-Theft 15.6 inches Water Resistant Laptop Bag/Backpack with USB Charging Port and for Men and Women (Black)
ah arctic hunter Anti-Theft 15.6 inches Water Resistant Laptop Bag/Backpack with USB Charging Port and for Men and Women (Black)
₹ 2699 | $hotDeals->merchant_name
DMCA.com Protection Status