‘অ্যামাজন প্রাইম ডে’ সেলে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 16 Jul 2018
HIGHLIGHTS

আজকের এই তালিকায় স্মার্টফোন থেকে স্মার্ট টিভি সবাই নিজের যায়গা করে নিয়েছে

‘অ্যামাজন প্রাইম ডে’ সেলে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

Want to modernise your banking loan application?

Build an application that analyses credit risk with #IBMCloud Pak for Data on #RedHat #OpenShift

Click here to know more

Advertisements

বছরে কোন কোন সময়ে অ্যামাজন স্পেশাল সেলের আয়োজন করে। আর আজ থেকে আরও একবার শুরু হচ্ছে অ্যামাজন প্রাইম ডে সেল। এই সেল আজ দুপুর ১২ টায় শুরু হয়ে আগামী 36 পর্যন্ত চলবে। আজকে এই সেলে স্মার্টফোন থেকে শুরু করে স্মার্টটিভি সবই যায়গা করে নিয়েছে। আর আজকের এই সেলের মধ্যে কোন জিনিস যদি আপনাদের পছন্দ হয় তবে তা সহজেই এখান থেকে কিনতে পারবেন। আসুন তবে দেখা যাক এই স্পেশাল সেলে অ্যামাজন কি অফার করছে।

Honor 7X

আজকে এই হনারের ফোনটি অ্যামাজন প্রাইম ডে সেলের সময়ে 13,999টাকায় কেনা যাবে। এই ফোনটির র‍্যাম 4GB আর এর স্টোরেজ 64GB। এই ফোনটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এই ফোনটিতে 16MP+2MP র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 8MPর ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.0 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Huawei P20 Lite Midnight Black

এই ফোনটি আজকের এই স্পেশাল সেলে 17,999টাকায় মিড নাইট ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এই ফোনটিতে 16MP+2MPর ডুয়াল রেয়ার আর 24MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হেয়ছে। এই ফোনটিতে 3D পোট্রেট লাইট এফেক্ট দেওয়া হয়েছে। এই ফোনটি 19:9 ফুল ভিউ অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। এর র‍্যাম 4GB আর স্টোরেজ 64GB, যা এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। এখান থেকে কিনুন।

Canon Eos 1300D 18MP Digital SLR Camera

এই ক্যাননের ক্যামেরাটি আজকের এই সেলে 20,990টাকায় কেনা যাবে। এটি 18-55mm ISII লেন্স যুক্ত আর 16GB কার্ড যুক্ত ক্যামেরা। এর সেন্সার 18MP APS-C CMOS আর DIHGIC 4+। এর স্ট্যান্ডার্ড IOS 100 থেকে 6400পর্যন্ত। এখান থেকে কিনুন।

Samsung Galaxy A7 2017

আজকে এই স্যামসংয়ের ফোনটি 16,990টাকায় এই সেলে কেনা যাবে। এই ফোনটি গোল্ড কালার অপশানে কেনা যাবে। এর র‍্যাম 3GB আর এর স্টোরেজ 32GB। স্যামসংয়ের এই ফোনটিতে 16MP র প্রাইমারি ক্যামেরা আর 16MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে 3600mAh য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

Asus Zenfone 4 Selfie Pro

আজকে এই আসুসের ফোনটি অ্যামাজনে 15,999টাকায় কেনা যাবে। এই ফোনটি আজকে গোল্ড কালার অপশানে কেনা যাবে। এই ফোনটিতে 16MP র রেয়ার ক্যামেরা আর 24MP র ফ্রন্ট ক্যামেরা দেয়া হয়েছে। এটি একটি 5.5 ইঞ্চির ডিসপ্লে যুক্ত ফোন। আর এর ব্যাটারি 3000mAh য়ের এখান থেকে কিনুন।

Bose QuietComfort 25 Acoustic Noise Cancelling Headphones 

এই হেডফোনটি আজকে 12,600টাকায় কেনা যাবে। এটি অ্যান্ড্রয়েড ডিভাইস আর স্যামসং ডিভাইসে কাজ করবে। এটি আজকে সাদা রঙে কেনা যাবে। এটি বাইরে বেড়াতে জাওয়ার সময়ে বা কাজের মাঝে সহজেই ব্যাবহার করা যাবে। এটি হাল্কা ওজনে আর তাই সহজেই ক্যারি করা যায়। এখান থেকে কিনুন।

TCL 139.7 cm (55 inches) P2 L55P2US 4K UHD LED Smart TV

আজকের এই অ্যামাজন সেলে এই 55 ইঞ্চির টেলিভিশানটি 48,000টাকায় কেনা যাবে। এই টিভিটি গোল্ডেন কালারে কেনা যাবে। এতে কানেক্টিভিটির জন্য 3টি HDMI, 2টি USB আর একটি VGA অপশান আছে। এর অডিও আউটপুট 16 W। এই টিভিটি অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্সের মতন ফিচার সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

Echo Dot - Voice control your music, Make calls, Get news, weather & more

অ্যামাজনের এই ইকো ডট আজকে এখানে 2,449টাকায় কেনা যাবে। এটি একটি হ্যান্ডসফ্রি স্মার্ট স্পিকার যা অ্যালেক্সা আপনার ভয়েসের মাধ্যমে কন্ট্রোল করে। এটি গান চালাতে, ফোন কল করতে, আবহাওয়ার খবর এই সব দেখেত পারে আপনার ভয়েস কমান্ডের মাধ্যমে। এটি একটি বিল্ট ইন স্পিকার। এখান থেকে কিনুন।

Seagate 2TB Expansion USB 3.0 Portable 2.5 inch External Hard Drive for PC

কম্পিউটারের জন্য এই এক্সটার্নাল হার্ড ড্রাইভটি আজকে এখানের এই সেলে 4,999টাকায় কেনা যাবে। এটি আপনার গেমিং অভিজ্ঞতা ভাল করার কাজে দেবে। এটি Xbox ওয়ান USB পোর্টের মাধ্যমে কানেক্ট করা যায়। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে দামের বা অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

logo
Digit Bangla

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status