অ্যামাজন প্রাইম ডে সেলকে করা প্রতিযোগিতা দেবে ফ্লিপকার্টের বিগ শপিং ডেজ সেল

অ্যামাজন প্রাইম ডে সেলকে করা প্রতিযোগিতা দেবে ফ্লিপকার্টের বিগ শপিং ডেজ সেল
HIGHLIGHTS

ফ্লিপকার্ট তাদের পরবর্তী বিগ শপিং ডেজ সেলের মাধ্যমে অ্যামাজন প্রাইম ডে সেলকে প্রতিযোগিতা দেবে

ই-কমার্সের দুটি সাইট অ্যামাজন আর ফ্লিপকার্টের এই প্রতিযোগিতা কোন নতুন ব্যাপার নয়। দুজনেই একে অপরের সঙ্গে সব সময়ে প্রতিযোগীতা চলতে থাকে। যেখানে 16 জুলাই থেকে অ্যামাজন প্রাইম ডে সেল শুরু হবে সেখানে ফ্লিপকার্টে 16 জুলাই থেকে শুরু হবে বিগ শপিং ডেজ। ফ্লিপকার্টের এই সেল অ্যামাজন কে করা প্রতিযোগিতার মধ্যে ফেলতে পারে। যেখানে অ্যামাজন গ্রাহকদের নিজেদের দিকে আকর্ষণীত করার জন্য 36 ঘ ন্টার সেল রেখেছে যা 16জুলাই থেকে 17 জুলাই পর্যন্ত চলবে, সেখানে ফ্লিপকার্ট 80 ঘন্টার সেলের আয়োজন করেছে, যা 16 জুলাই থেকে শুরু হয়ে 19 জুলাই পর্যন্ত হবে।

অ্যামাজন প্রাইম ডে সেল 16 জুলাই দুপুর 12 টায় শুরু হবে আর সেখানে ফ্লিপকার্টের সেল এই একই দিন বিকে 4টের সময়ে শুরু হবে। আর আপনাদের বলে রাখি যে অ্যামাজন আর ফ্লিপকার্ট দু’জনেই এই সেলে নিজেদের অনেক প্রোডাক্ট নিয়ে আসবে। আর এই সেলে কোম্পানি এমন কিছু প্রোডাক্ট নিয়ে আসবে, যা প্রথম বার ডিস্কাউন্টে পাওয়া যাবে।

আপনি যদি SBI ক্রেডিট কার্ড ব্যাবহার করেন তবে একটু বেশি সুবিধা পাবেন

অ্যামাজনকে প্রতিযোগিতা দেওয়ার জন্য ফ্লিপকার্ট SBI য়ের সঙ্গে অফার নিয়ে এসছে। আর এতে ফ্লিপকার্টের সেলের সময়ে SBI য়ের ক্রেডিট কার্ডের ওপর 10% ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর এই ডিস্কাউন্টের বিষয়ে সব শর্তের খবর এখনও পাওয়া যায়নি। আর সেখানে সেলের সময়ে ডিল প্রতি 8 ঘন্টায় পরিবর্তিত হতে থাকবে আর এর কারনে প্রোডাক্ট রেটে পরিবর্তন হবে আর সেলের সময়ে পরিবর্তন হবে। আর এর সঙ্গে সেলের সময়ে বাজাজ ফিনান্সের মাধ্যেম No Cost EMI স্কিম অপশানও পাওয়া যাবে।

কিছুটা এই ধরনের অফার থাকবে

ফ্লিপকার্ট সেলে গুগল পিক্সাল 2 XL  কে 42,999টাকায় কেনা যাবে যার মধ্যে 3,000টাকার এক্সচেঞ্জ আর 8,000টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পাওয়া যাবে। আর এই সেলের মাধ্যমে Panasonic P95 কে 3,999টাকায় আর Honor 9i 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টে 14,999 টাকায় কেনা যাবে। আর বিগ শপিং ডেজের সময়ে সম্প্রতি লঞ্চ হওয়া ইনফিনিক্স হট 6 প্রোকেও আনা হবে।আ র এর সঙ্গে অন্য ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট যেমন ওয়ারলেস , ল্যাপটপ, মোবাইল অ্যাক্সেসারিজ ইত্যাদি জিনিস আর DLSR য়ের ওপরে ও বিভিন্ন অফার পাওয়া যাবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo