Amazon Great Indian Festival সেলের দিন বদল, শুরু হচ্ছে 3 অক্টোবর থেকে

Amazon Great Indian Festival সেলের দিন বদল, শুরু হচ্ছে 3 অক্টোবর থেকে
HIGHLIGHTS

Amazon Great Indian Festival 2021 সেলের দিন একদিন এগিয়ে এনে 3 অক্টোবর করেছে

ফ্লিপকার্ট অ্যামাজনের সেলের নতুন দিন ঘোষণার কয়েকঘণ্টা আগেই বিগ বিলিয়ন ডে’জ সেলের দিন বদলিয়ে দিয়েছেন

Flipkart-Amazon ই-কমার্স সাইটই অক্টোবরের সেলে আনতে চলেছে ইলেকট্রনিক ডিভাইসের ওপর দারুণ সব অফার

Amazon Great Indian Festival সেলের দিন এগিয়ে এসেছে। এতদিন পর্যন্ত জানা যাচ্ছিল যে অ্যামাজনের ফেস্টিভ সেল শুরু হবে 4 অক্টোবর থেকে। তবে সম্প্রতি অ্যামাজন ইন্ডিয়া এই সেলের দিন একদিন এগিয়ে এনে 3 অক্টোবর করেছে। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেল শুরু হচ্ছে 3 অক্টোবর থেকে। মনে করা হচ্ছে ফ্লিপকার্ট সংস্থার সেলকে টক্কর দিতেই অ্যামাজন সেলের দিন এগিয়ে এনেছে। আশা করা যাচ্ছে এই দুই ই- কমার্স সংস্থার মধ্যে ফেস্টিভ সেলকে কেন্দ্র করে চলবে দারুণ টক্কর। যার ফলে ক্রেতারা পাবেন দারুণ সব অফার এবং ডিসকাউন্ট।

অ্যামাজন ইন্ডিয়ার এই সেলে অংশগ্রহণ করতে চলেছে প্রায় একলাখের কাছাকাছি লোকাল সেলার এবং গোটা ভারত জুড়ে প্রায় দশ হাজারের কাছাকাছি লোকাল দোকান। অ্যামাজন জানিয়েছে তাদের কাছে সবচাইতে বেশি গুরুত্বপূর্ণ বিষয় হল কাস্টমারদের বিশ্বাস। সেলার এবং কাস্টমারদের খুশি করতে কোম্পানির তরফে নেওয়া হবে আরও অনেক পদক্ষেপ।

Amazon Great Indian Festival সেল শুরু হবে 3 অক্টোবর থেকে। প্রতিবারের মতন প্রাইম মেম্বারেরা পাবেন একদিন আগে থেকে সেলের অ্যাক্সেস।

ই- কমার্স সংস্থা ফ্লিপকার্ট অ্যামাজনের সেলের নতুন দিন ঘোষণার কয়েকঘণ্টা আগেই বিগ বিলিয়ন ডে’জ সেলের দিন বদলিয়ে দিয়েছেন। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেল শুরু হবার কথা ছিল 7 অক্টোবর থেকে। এখনের খবর অনুসারে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল চলবে 3 অক্টোবর থেকে 7 অক্টোবর পর্যন্ত। 

দুটি ই-কমার্স সাইটই অক্টোবরের সেলে আনতে চলেছে ইলেকট্রনিক ডিভাইসের ওপর দারুণ সব অফার। লঞ্চ করতে চলেছে একাধিক নতুন স্মার্টফোনও।

অ্যামাজন সেলের অন্যান্য ডিল এবং অফার জানতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo