Amazon Great Indian Festival 2021: 4 অক্টোবর শুরু হচ্ছে সেল, জানুন কোন প্রোডাক্টে মিলবে কত ছাড়

Amazon Great Indian Festival 2021: 4 অক্টোবর শুরু হচ্ছে সেল, জানুন কোন প্রোডাক্টে মিলবে কত ছাড়
HIGHLIGHTS

Amazon Great Indian Festival Sale 2021 চালু হচ্ছে 4 অক্টোবর থেকে

HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে পাওয়া যাবে 10% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট

স্মার্টফোন, ল্যাপটপ, অডিও ডিভাইস, হোম অ্যাপ্লাইয়েন্স, টিভির ওপর মিলবে দুর্দান্ত ছাড়

ই-কমার্স সংস্থা Amazon Great Indian Festival Sale 2021-র ডেট ইতিমধ্যে ঘোষণা করেছে। এই ফেস্টিভ্যাল সেল চালু হবে 4 অক্টোবর এবং চলবে পুরো মাস জুড়ে। প্রসঙ্গত Flipkart ই-কমার্স সংস্থাও Big Billion Days Sale 2021 শুরু করছে 7 অক্টোবর থেকে। গতবছরের মতনই গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল 2021 চলবে গোটা মাস জুড়ে। কোম্পানির তরফে জানানো হয়েছে যে আসন্ন সেলে স্মার্টফোন, ল্যাপটপ, অডিও  ডিভাইস, হোম অ্যাপ্লাইয়েন্স, টিভির ওপর মিলবে দুর্দান্ত ছাড়। আকর্ষণীয় অফারের পাশাপাশি লঞ্চ করতে চলেছে 1,000 এরও বেশি নতুন প্রোডাক্ট। টেক মার্কেটে লঞ্চ করবে Asus, Fossil, HP, OnePlus, Samsung, Sony, Xiaomi ব্র্যান্ডের বিভিন্ন নতুন ডিভাইস।

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল উপলক্ষে অ্যামাজনের অফিসিয়াল সাইটে তৈরি করা হয়েছে একটি মাইক্রোসাইট। সামনের সেলের ডিভাইস ও গ্যাজেটের ওপর সমস্ত সম্ভাব্য অফারকে ডিসপ্লে করা হচ্ছে মাইক্রোসাইটের মাধ্যমে।

অ্যামাজন ফেস্টিভ্যাল সেলে অ্যামাজন ইকো রেঞ্জের সমস্ত স্মার্ট স্পিকার এবং ডিসপ্লের ওপর মিলবে ছাড়। অ্যামাজন ফায়ার টিভি এবং ই-বুক রিডার ডিভাইস কিন্ডেল ( Kindle) পাওয়া যাবে অফার দামে।

অ্যামাজনের তরফে আরও জানানো হয়েছে যে ফেস্টিভ সেল সিজেনে লঞ্চ করতে পারে সোনির Play Station 5 এবং মাইক্রোসফট Xbox ডিভাইস। এছাড়াও প্রতি বছরের মতনই এই বছরেও প্রাইম সাবস্ক্রাইবারেরা সাধারণ ইউজারদের একদিন আগে সেলের বেনিফিট উপভোগ করতে পারবে।

2021 সালের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অ্যামাজন  পার্টনারশিপ করেছে HDFC ব্যাঙ্কের সঙ্গে। যে কারণে এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে পাওয়া যাবে 10% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। সেইসঙ্গে ইএমআই ট্র্যানজ্যাকশনের ওপরেও পাওয়া যাবে এই বিশেষ সুবিধা। সেল চলাকালীন Amazon Pay দিয়ে বিল পেমেন্ট করলে পাওয়া যাবে 5000 টাকা পর্যন্ত  সেভ করার সুযোগ।

অ্যামাজন ইতিমধ্যেই বাঙালি এবং মারাঠি কাস্টমারদের জন্য তাদের নিজেদের ভাষায় কেনাকাটা করার সুযোগ এনে দিয়েছে। জানা গিয়েছে যে এই দুটি ভাষা ছাড়াও সেলে অ্যামাজন অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড়া, হিন্দি এবং ইংরেজি ভাষায়।কোম্পানির তরফে জানানো হয়েছে যে 75,000 এরও বেশি লোকাল ব্র্যান্ড অংশগ্রহণ করবে এই ফেস্টিভ সেলে।

প্রসঙ্গত Flipkart Big Billion Days Sale চলবে ছয়দিন ধরে, 7 থেকে 12 অক্টোবর পর্যন্ত। অন্যদিকে একইসময়ে অ্যামাজন চালু করছে তার একমাসব্যাপী শপিং ফেস্টিভ্যাল। মনে করা হচ্ছে এই পুজো সিজেনে  এই দুটি সেল হয়ে উঠবে একে ওপরের শক্তিশালী প্রতিযোগী।

 

 

Digit.in
Logo
Digit.in
Logo