Amazon Great Indian Festival Sale 2023: ব্যপক ডিল নিয়ে 8 অক্টোবর শুরু হচ্ছে মেগা সেল, জানুন আপনার পছন্দের প্রোডাক্টে মিলবে কত ছাড়?

Amazon Great Indian Festival Sale 2023: ব্যপক ডিল নিয়ে 8 অক্টোবর শুরু হচ্ছে মেগা সেল, জানুন আপনার পছন্দের প্রোডাক্টে মিলবে কত ছাড়?
HIGHLIGHTS

Amazon তার আপকামিং সেল Amazon Great Indian Festival 2023 এর তারিখের ঘোষনা করে দিয়েছে

8 অক্টোবর থেকে শুরু হতে চলেছে Amazon এর মহা ধামাকা সেল Great Indian Festival 2023

Apple, Asus, Lenovo, OnePlus, iQoo, Realme, Samsung, boAt এবং Sony সহ বিভিন্ন কোম্পানির প্রোডাক্টে দুর্দান্ত ডিসকাউন্ট অফার করা হবে

উৎসবের মরশুমের আগে Amazon তার আপকামিং সেল Amazon Great Indian Festival 2023 সেলের তারিখের ঘোষনা (Amazon Great Indian Festival 2023 Sale Date announced) করে দিয়েছে। 8 অক্টোবর থেকে শুরু হতে চলেছে Amazon এর মহা ধামাকা সেল Great Indian Festival 2023। প্রতি বছরের মতোই এবারও Amazon Prime members-রা 7 অক্টোবর রাত 12 টায় সেলের অ্যাক্সেস পেয়ে যাবেন। টেক জয়েন্ট Amazon ওয়েবসাইটে ডিল এবং অফার প্রকাশ করে দিয়েছে।

Amazon Sale-এ থাকবে ব্যাঙ্ক অফার

Amazon Sale এর সময় SBI Bank এর সাথে হাত মিলিয়ে গ্রাহকদের সেল চলাকালীন 10 শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করবে। আপনি যদি কম দামে মোবাইল এবং এক্সেসরিজে 40 শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট এবং স্মার্ট টিভি, ল্যাপটপ, স্মার্টওয়াচে 75 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

আরও পড়ুন: Amazon Kickstarter Deals: 41 শতাংশ ডিসকাউন্ট কিনুন Redmi-Samsung স্মার্টফোন, বেস্ট সেলিং ফোনে দেদার ছাড়

কোন কোন প্রোডাক্টে মিলবে Amazon Discount

ই-কমার্স সাইট Amazon ইতিমধ্যেই তার ওয়েবসাইটে একটি ডেডিকেটেড ওয়েবপেজ চালু করেছে। এই ওয়েবপেজে মোবাইল ফোন, ইলেকট্রনিক গ্যাজেট যেমন স্মার্টওয়াচ, ট্যাবলেট, ল্যাপটপ এবং স্মার্ট টিভি, সেইসাথে বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেস সহ বিভিন্ন প্রোডাক্টে ডিসকাউন্ট প্রকাশ করা হয়েছে।

Apple, Asus, Lenovo, OnePlus, iQoo, Realme, Samsung, boAt এবং Sony সহ বিভিন্ন কোম্পানির প্রোডাক্টে দুর্দান্ত ডিসকাউন্ট অফার করা হবে। Amazon Sale চলাকালীন Echo, Fire TV এবং Kindle ডিভাইসেও সবচেয়ে বেশি ছাড় পাওয়া যাবে বলে অনুমান করা হচ্ছে।

Amazon Great Indian Festival 2023

আরও পড়ুন: Samsung এর ধামাকা অফার! একসাথে 4 ফোনের Price Cut, মাত্র 6499 টাকায় কেনার সুযোগ

Amazon Sale -এ আপনি OnePlus Nord 3, Samsung Galaxy M34 5G, এবং Redmi 12 5G এর মতো ফোনগুলি অবিশ্বাস্য ছাড়ে পাওয়া যেতে পারে।

Amazon Kickstarter deals শুরু

Amazon Kickstarter deals

Great Indian Festival 2023 সেল শুরু হওয়ার আগে, অ্যামাজন ইতিমধ্যেই তার ওয়েবসাইটে কিছু বিশেষ ডিল অফার করা শুরু করে দিয়েছে। কোম্পানির ওয়েবসাইটে এখন Amazon Kickstarter deals লাইভ রয়েছে। সেলে Samsung Galaxy S23, Nokia G42 5G, Motorola Razr 40, Tecno Pova 5 Pro, Redmi 10 Power, এবং Lava Agni 2 এর মতো ফোনে প্রচুর প্রচুর ছাড় দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: Flipkart Big Billion Days Sale 2023: শাওমি থেকে ওয়ানপ্লাস, স্যামসাং সবেতেই মিলবে দেদার ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo