Amazon Great Freedom Festival সেল হতে চলেছে শুরু, স্মার্টফোনে মিলবে 40% পর্যন্ত ছাড় এবং অফার

Amazon Great Freedom Festival সেল হতে চলেছে শুরু, স্মার্টফোনে মিলবে 40% পর্যন্ত ছাড় এবং অফার
HIGHLIGHTS

Amazon Great Freedom Festival আসতে চলেছে

Great Freedom Festival সেল 6 আগস্ট থেকে শুরু হবে এবং 10 আগস্ট পর্যন্ত চলবে

SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তবে তাদের 10 শতাংশ ছাড় দেওয়া হবে

অ্যামাজন প্রাইম ডে (Amazon Prime Day) সেল শেষ হওয়ার পরে, এখন আগস্ট মাসে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল (Amazon Great Freedom Festival) আসতে চলেছে। এই সেল 6 আগস্ট থেকে শুরু হবে এবং 10 আগস্ট পর্যন্ত চলবে। এটি কোম্পানির পরবর্তী সবচেয়ে বড় সেল। এই সেল চলাকালীন নতুন ফোন লঞ্চ, টিভি এবং অন্যান্য ইলেকট্রনিক আইটেম উপলব্ধ করা হবে। সেলে গ্রাহকরা যদি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তবে তাদের 10 শতাংশ ছাড় দেওয়া হবে। এছাড়া, প্রথম কেনাকাটায় 10 শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে।

Amazon Great Freedom Festival সেলে মিলবে এই সব দুর্দান্ত অফার

অ্যামাজন স্মার্টফোন এবং এসেসরিজে 40 শতাংশ পর্যন্ত ছাড় অফার করবে। এই সময়ের মধ্যে OnePlus 10T এবং iQOO 9T ফোনেও অফার দেওয়া হবে। বলে দি যে এই দুটি ফোনই ভারতে আসছে 3 আগস্ট এবং সেগুলি অ্যামাজনে এক্সক্লুসিভ বিক্রি করা হবে। এছাড়াও, সম্প্রতি লঞ্চ হওয়া Redmi K50i 5G ফোনও সেলে পাওয়া যাবে। এর সাথে কার্ড ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

amazon great freedom festival sale

Samsung Galaxy M13, iQOO Neo 6 5G, Tecno Camon 19 Neo এবং Tecno Spark 9 ফোনও এই সেলে কেনার জন্য উপলব্ধ হবে। এছাড়া কার্ড অফারও থাকবে সাথে। পাশাপাশি, কোন খরচ ইএমআইও উপলব্ধ করা হবে না।

এই সেলের মধ্যে স্মার্টওয়াচ, গেমিং অ্যাকসেসরিজ, TWS ইয়ারবাড এবং ক্যামেরার উপরও ছাড় দেওয়া হবে। এই সেলের মধ্যে Boat Airdopes 121 Pro TWS earbuds এবং GoPro Hero 10 কেনার জন্য উপলব্ধ করা হবে৷ ল্যাপটপের কথা বললে, কিছু নোটবুকে 40,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও, নতুন লঞ্চে ছাড় দেওয়া হবে।

Digit.in
Logo
Digit.in
Logo