Amazon Great Freedom Festival 2021: মোবাইল এক্সেসরিজে দুর্দান্ত ছাড় এবং অফার, দেখে নিন তালিকা

Amazon Great Freedom Festival 2021: মোবাইল এক্সেসরিজে দুর্দান্ত ছাড় এবং অফার, দেখে নিন তালিকা
HIGHLIGHTS

Amazon Great Freedom Festival Sale চালু হয়ে গিয়েছে

Great Freedom Festival সেলে mobile accessories এর ওপর একাধিক ছাড়

কালেকশন শুরু হচ্ছে ৬৯ টাকা থেকে এবং ৭০% পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে

Amazon Great Freedom Festival Sale চালু হয়ে গিয়েছে। রয়েছে mobile accessories যেমন power banks, chargers, smartphone cases, mobile holders, headset, cables, chargers এর ওপর একাধিক ছাড় এবং ডিলস। আপনি যদি কোন নতুন মোবাইল কেনার কথা ভেবে থাকেন অথবা নিজের পুরনো ফোনকে কে নতুন লুক দিতে চান তবে এই ডিলগুলি ও ডি্সকাউন্টগুলি ভেবে দেখতে পারেন। পাঁচ দিন ব্যাপী এই সেল যা চলবে ৭ ই অগস্ট অবধি, রয়েছে domestic ও international ব্র্যান্ড গুলির ওপর ওয়ারেন্টি ।

বিভিন্ন টপ ব্র্যান্ড যেমন- Apple, One Plus, Mi, Realme , pTOn, Jabra, Mivi, boat, Ambrane, Oppo and Spigen এর প্রোডাক্ট রয়েছে। কালেকশন শুরু হচ্ছে ৬৯ টাকা থেকে এবং ৭০% পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে।

তাই আপনি যদি কোনো হাই কোয়ালিটির, টপ ব্র্যন্ডের মোবাইল অ্যাক্সেসরিজ কিনতে চান, এই সেল আপনাকে করে দিচ্ছে সেই সুযোগ। সেলে থাকা একাধিক প্রোডাক্টের ব্রাউজিং এর ঝামেলা থেকে মুক্তি দিতে আমরা কিছু value for money অফার ও ডিলস আপনার সামনে তুলে ধরছি-

1. Boult Audio ProBass Ranger Over- Ear Wireless Bluetooth Headphones-

এই wireless headphone টিতে রয়েছে নরম cushion যা কানে খুব ভালভাবে ফিট করে যায় এবং সফট , কমফরটিং টেক্সচার দেয়। রয়েছে passive noise cancellation ও long battery life এর সুবিধা। ট্রাফিকের মতন লো ফ্রিকয়েন্সির ব্যাকগ্রাউন্ড নয়েজকে খুব তাড়াতাড়ি বাতিল করে দেয় এটি। এর ভয়েস কম্যান্ড এর মাধ্যমে আপনি ইন্সট্রাকশন দিতে পারেন Siri এবং Google Assistant কেও । মার্কেটে এর দাম – 7,999 টাকা। সেলে এটি কিনতে পারেন- 1,599 টাকায়।

এখান থেকে কিনুন

2. Zinq Technologies Nylon Braided Micro USB Cable-

1.5 মিটারের এই long braided cable টি সহজেই কানেক্ট হয়ে যায় স্মার্ট ফোন, ট্যাবলেটের সাথে। এটি তৈরি হয়েছে হাই ডিউরেবিলিটির নাইলন দিয়ে। রয়েছে স্লিক ও কম্প্যাক্ট ডিজাইন। এর মার্কেটে দাম, 399 টাকা। সেলে কিনতে পারেন মাত্র 89 টাকায়।

এখান থেকে কিনুন

3. P Tron Dynamo Lite 10000 mAh Li Polymer Power Bank-

স্লিম, কম্প্যাক্ট ও ট্রাভেল ফ্রেন্ডলি এই পাওয়ার ব্যাঙ্ক এ রয়েছে two to three quick charges facility per day,LED battery indicator এবং multiple security features। এটি নিশ্চিত করে circuit protection, overcharge protection, short circuit protection , over voltage protection কেও। এর স্লিম , ট্রিম , ট্রাভেল ফ্রেন্ডলি ডিজাইনটি সহজেই ফিট হয়ে যায়, পার্স, পকেট ও ব্যাগপ্যাকে। মার্কেটে এর দাম- 2,499 টাকা। সেলে এটি কিনতে পারেন মাত্র – 399 টাকায়।

এখান থেকে কিনুন

4. Unigen Unipad Wiresless Charger-

এই charger টি স্লিম ডিজাইনের এবং ঢাকা রয়েছে anti slip top fabric -এ। এটি আবৃত fire-resistant material দিয়ে। রয়েছে quick charging, short circuit preventation , surge protection এর সুবিধা। Sleep friendly, Led indicator সহ এই charger টির MRP- 2,999। তবে আপনি এটিকে সেলে কিনতে পারেন-949/ টাকায়

এখান থেকে কিনুন

5. Tygot Adjustable Aluminium Alloy Tripod Stand Holder –

এই Tripod Stand Holder টি তৈরি করা হয়েছে একেবারে amature থেকে প্রফেশনাল ফটো ও ভিডিওগ্রাফারদের জন্য। এটি প্রায় ২ কিলো গ্রাম অবধি অজন ক্যারি করতে পারে। এছাড়াও এর অন্যান্য ফিচারগুলি হলো লক লেগস ও থ্রি ওয়ে হেড। এর MRP- 1,999. সেলে এটিকে আপনি পেতে পারেন 297 টাকায়।

এখান থেকে কিনুন

6. BOBO Universal Waterproof Pouch

নিজের স্মার্ট ফোন কে ধুলো বালি, জলের হাত থেকে বাঁচাতে সক্ষম এই হাই কোয়ালিটির ওয়াটার প্রুফ পাউচটি। এতে রয়েছে একটি লং স্ট্রাপ যে টাচ ফ্রেন্ডলি। এর দ্বারা আপনি করতে পারেন আন্ডার ওয়াটার শুট ও। কিংবা এটিকে আনফল্ড করে আপনি গুরুত্বপূর্ণ ডকুমেন্ট ও ওয়ার ও ক্যারি করতে পারেন। এর , MRP- 999। সেলে এটি আপনি কিনতে পারেন- 279 টাকায়।

এখান থেকে কিনুন

7. ELV Car Mount Adjustable Phone Holder

এই কার মাউন্ট টি যে কেবল আপনাকে ডিসট্রাকশন ফ্রি করে গাড়ি চালাতে দেবে না, সেইসঙ্গে নেভিগেট করবে আপনার GPS কেও। এর দ্বারা আপনি নিজের প্লে লিস্ট কে অ্যাক্সেস করতে পারবেন হাতের সাহায্য ছাড়াই। খুব সহজেই এটিকে rotate ও mounted করা যায় optimum viewing angle এ। এই ফোন হোল্ডার টির , MRP- 999 । সেলে আপনি এটিকে কিনতে পারেন , 378 টাকায়।

এখান থেকে কিনুন

8. Vizykart Spiral Charger Spring Cable Protector

এই সিলিকন কেবিল প্রটেক্টর টি কেবল আপনার কেবিল টিকে long lasting করবে না, দেবে একটি স্টাইলিশ টাচ ও। এগুলি তৈরি হয়েছে highly flexible PVC দিয়ে এবং এতে রয়েছে এক্সটেন্ডেড প্রটেকশন , এক্সটারনাল ড্যামেজ, জট, ব্রেকেজ এর বিরুদ্ধে।মার্কেটে এর দাম – 998। সেলে এটি কিনতে পারেন, 139 টাকায়।

এখান থেকে কিনুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo