মাত্র 89 টাকায় Airtel দিচ্ছে Amazon Prime Video দেখার সুযোগ, জেনে নিন খুঁটিনাটি

মাত্র 89 টাকায় Airtel দিচ্ছে Amazon Prime Video দেখার সুযোগ, জেনে নিন খুঁটিনাটি
HIGHLIGHTS

মাত্র 89 টাকায় Amazon Prime Video দেখতে পারবেন। ভারতই বিশ্বের প্রথম দেশ, যেখানে এত কম খরচে গ্রাহকদের Amazon Prime Video অফার করা হচ্ছে

অ্যামাজন এই মোবাইল প্ল্যান লঞ্চ করার জন্য় Airtel এর সাথে গাঁটছড়া বেঁধেছে

89 টাকায় Airtel ইউজাররা অ্যামাজন প্রাইম স্ট্রিমিং সার্ভিসে স্ট্রিম হওয়া বা যা রয়েছে সেই সমস্ত সিনেমা এবং ওয়েব সিরিজ অ্যাক্সেস করতে পারবেন

আপনি যদি দামি হওয়া কারণে Amazon Prime Video ব্যবহার করতে না পারেন তবে আপনার জন্য রয়েছে সুখবর। এবার আপনি মাত্র 89 টাকায় Amazon Prime Video দেখতে পারবেন। ভারতই বিশ্বের প্রথম দেশ, যেখানে এত কম খরচে গ্রাহকদের Amazon Prime Video অফার করা হচ্ছে। এর পাশাপাশি অ্যামাজন এই মোবাইল প্ল্যান লঞ্চ করার জন্য় Airtel এর সাথে গাঁটছড়া বেঁধেছে। এই প্ল্যান ভারতে মাত্র 89 টাকা থেকে শুরু হচ্ছে। তবে অন্য় দিকে প্রতিযোগী Netflix-এর মোবাইল সাবস্ক্রিপশনের জন্য গ্রাহকদের 199 টাকা খরচ করতে হয়।

89 টাকায় Airtel ইউজাররা অ্যামাজন প্রাইম স্ট্রিমিং সার্ভিসে স্ট্রিম হওয়া বা যা রয়েছে সেই সমস্ত সিনেমা এবং ওয়েব সিরিজ অ্যাক্সেস করতে পারবেন। এর পাশাপাশি ব্যবহারকারীদের জন্য 30 দিনের ফ্রি ট্রায়ালও দিচ্ছে Amazon। 30  দিনের ফ্রি ট্রায়াল শেষ হওয়ার পরই গ্রাহকদের কাছে টাকা চার্জ করা হবে। 89 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারা মোট 6GB হাই-স্পিড ডেটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের।

89 টাকার প্রিপেইড প্ল্যান ছাড়াও Amazon 299 টাকায় প্রিপেইড বান্ডরও অফার করছে। এতে প্রাইম ভিডিও মোবাইল এডিশন, আনলিমিটেড কলিং, 1.5 জিবি ডেটা প্রতিদিন পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের।

এছাড়াও Airtel এর কাছে 131 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে যা 30 দিনের জন্য Amazon Prime মেম্বারশিপ অফার করে। এই প্ল্যানে ফুল প্রাইম ভিডিও অ্যাক্সেস, ফ্রি ফাস্ট শিপিং এবং আনলিমিটেড এড-ফ্রি মিউজিক পাওয়া যায়।

তবে 349 টাকার প্রিপেইড বান্ডলে ইউজাররা ফুল প্রাইম ভিডিও অ্যাক্সেস, ফ্রি ফাস্ট শিপিং এবং আনলিমিটেড এড-ফ্রি মিউজিক এর সাথে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পাওয়া যায়। এই প্ল্যানে 28 দিনের জন্য আনলিমিটেড কলিং এবং 2GB ডেটা প্রতিদিন অফার করা হয়।

Digit.in
Logo
Digit.in
Logo