আগামী মাসেই ভারতে ফিরছে PUBG Mobile, কিন্তু কবে জেনে নিন

আগামী মাসেই ভারতে ফিরছে PUBG Mobile, কিন্তু কবে জেনে নিন
HIGHLIGHTS

PUBG Mobile ও PUBG Mobile Lite সেপ্টেম্বরে ভারত সরকার তরফ থেকে নিষিদ্ধ করা হয়েছিল

PUBG Mobile ডিসেম্বর মাসে ভারতে ফিরছে। পাশাপাশি সংস্থা এই ব্যাপারে কিছুদিনের মধ্যে ঘোষনা করতে পারে

PUBG কর্পোরেশন গ্লোবাল ক্লাউড সার্ভিস সরবরাহকারীর সাথে PUBG মোবাইল ভারতে প্রত্যাবর্তনের বিষয়ে আলোচনা করছে

PUBG Mobile গেম খেলেন? পাবজি গেম ব্যান হওয়ার পর অনেকেই হতাশ হয়েছিল। তবে আপনাদের জন্য রয়েছে বড় সুখবর। এবার PUBG প্রেমিদের আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। সংস্থাটি ইতিমধ্যে ভারতের বাজারে PUBG Mobile ও PUBG Mobile Lite ফেরানোর তোরজোড় শুরু করে দিয়েছে।

বলে দি যে PUBG Mobile ও PUBG Mobile Lite সেপ্টেম্বরে ভারত সরকার তরফ থেকে নিষিদ্ধ করা হয়েছিল। তবে ব্যান হওয়ার পরেও বহু ব্যবহারকারীদের মোবাইলে এই জনপ্রিয় গেম চলছিল। কিন্তু সম্প্রতি 30 অক্টোবর পাবজি গেম সম্পূর্ণ বন্ধ হয়ে যায়, এর কারণ সংস্থাটি ভারতীয় সার্ভার বন্ধ করে দেয়।

TechCrunch নামের একটি ওয়েবসাইট জানা গিয়েছে, PUBG Mobile ডিসেম্বর মাসে ভারতে ফিরছে। পাশাপাশি সংস্থা এই ব্যাপারে কিছুদিনের মধ্যে ঘোষনা করতে পারে। রিপোর্টে বলা হয়েছে যে PUBG কর্পোরেশন গ্লোবাল ক্লাউড সার্ভিস সরবরাহকারীর সাথে PUBG মোবাইল ভারতে প্রত্যাবর্তনের বিষয়ে আলোচনা করছে। এর পাশাপাশি কয়েকটি স্ট্রিমারের সাথেও আলোচনা চলছে।

PUBG কর্পোরেশন ইতিমধ্যে ভারতের অফিসে কর্পোরেট ডেভেলপমেন্ট ডিভিসন ম্যানেজার-এর পদে নিয়োগের বিজ্ঞাপন দিয়েছে। সংস্থা ভারতে তাদের অফিসের জন্য় ভ্যাকেন্সি জারি করেছে। PUBG কর্পোরেশন লিংকডিনে কর্পোরেট উন্নয়ন বিভাগের পরিচালক পদে পোস্ট করেছে। এই কাজের জন্য পাঁচ বছরের অভিজ্ঞতা চাওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo