ব্লুটুথ স্পিকারে ক্যাশব্যাক অফার পেটিএমে

ব্লুটুথ স্পিকারে ক্যাশব্যাক অফার পেটিএমে
HIGHLIGHTS

এখানে আপনারা প্রোমোকড ব্যাবহার করে ডিভাইস কিনলে ক্যাশব্যাক পাবেন

এই ক্যাশব্যাক পেটিএম ক্যাশব্যাক হিসাবে আসবে

গুগলের হোম মিনিও এই তালিকায় আছে

আপনারা যদি একটি ভাল ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে আজকে এখানে আপনারা দারুন সব ব্লুটুথ স্পিকার কিনতে পারবেন। আর এই ব্লুটুথ স্পিকার গুলির মধ্যে আছে গুগলের হোম মিনিও। আর এখাএন আপনারা প্রোমোকোডের মাধ্যমে কেনাকাটা করলে পাবেন ক্যাশব্যাক। এই ক্যাশব্যাক হল পেটিএম ক্যাশব্যাক। তবে আর দেরি না করে এই দারুন ডিল গুলি দেখে নেওয়া যাক।

Portronics PICO Portable Bluetooth Speaker

আপনারা এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 599 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে প্রোকো কোডের মাধ্যমে কিনলে 72 টাকার ক্যাশব্যাক পাবেন। এখান থেকে কিনুন।

iBall Musi Cube BT20 Bluetooth Spealer

আপনারা এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 839 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1199 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা প্রোমো কোডের মাধ্যমে কিনলে 67 টাকার ক্যাশব্যাক পেতে পারেন। এখান থেকে কিনুন।

Philips BT 50 Portable Bluetooth Speaker

আপনারা আজকে এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 1,259 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1999 টাকা বলা হয়েছে। এটি আপনারা প্রোমোকোডের মাধ্যমে কিনলে 101টাকার ক্যাশব্যাক পেতে পারেন। এখান থেকে কিনুন।

Google HOME MINI Portable Bluetooth Speaker

এটি আপনারা এখানে মাত্র 3,389 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 4499 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা প্রোমোকোডের মাধ্যমে কিনলে 271 টাকার ক্যাশব্যাক পাবেন। এখান থেকে কিনুন।

Portronics Portable Bluetooth Speaker

আপনারা এই স্পিকারটি এখানে মাত্র 1,349 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 2499 টাকা বলা হয়েছে। এটি প্রোমোকোডের মাধ্যমে কিনলে আপনারা এটি 162 টাকার ক্যাশব্যাকে পেতে পারেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন হতে পারে সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo