থ্রি ইন ওয়ান হাইব্রিড ইয়ারফোন নিয়ে হাজির Motorola, ফ্লিপকার্ট সেলে 4000 টাকার ছাড়ে কেনা যাবে

থ্রি ইন ওয়ান হাইব্রিড ইয়ারফোন নিয়ে হাজির Motorola, ফ্লিপকার্ট সেলে 4000 টাকার ছাড়ে কেনা যাবে
HIGHLIGHTS

Flipkart Big Billion Days সেলে Motorola Tech3 TriX ইয়ারফোনটি বিক্রি করা হবে

Motorola Tech3 TriX ইয়ারফোনের দাম ৯,৯৯৯ টাকা, তবে সেলে ৪,০০০ টাকার ছাড়ে এইটা কেনা যাবে। ছাড়ের পর এইটা ৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে

Tech3 TriX -এ হাইব্রিড ডিজাইন দেওয়া হয়েছে। কনেক্টিভিটির জন্য ব্লুটুথ 5.0 রয়েছে। চার্জিং কেসের সাথে এই ইয়ারফোনের ব্যাটারির লাইফ ১৮ ঘন্টা

Motorola দীর্ঘ প্রতীক্ষার পরে ভারতে তার ট্রু ওয়্যারলেস ইয়ারবডস লঞ্চ করেছে। মোটোরোলার এই Tech3 TriX থ্রি ইন ওয়ান ইয়ারবডগুলি। অর্থাৎ আপনি এইটাকে ওয়্যার, ওয়্যারলেস এবং ট্রু ওয়্যারলেস তিনটিভাবে ব্যবহার করতে পারেন। Flipkart Big Billion Days থেকে Tech3 TriX ইয়ারফোনটি কেনা যাবে। এই ইয়ারফোনকে আপনি নেকব্যান্ডের মতো এবং ইয়ারবড হিসাবে ব্যবহার করতে পারেন।

Motorola Tech3 TriX দাম

Motorola Tech3 TriX ইয়ারফোনের দাম ৯,৯৯৯ টাকা, তবে সেলে ৪,০০০ টাকার ছাড়ে এইটা কেনা যাবে। ছাড়ের পর এইটা ৫,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। কালো রঙে পাওয়া যাবে মটোরোলা-র এই ইয়ারফোন।

Motorola Tech3 TriX ফিচার্স

মটোরোলার এই ইয়ারফোনের সবচেয়ে বড় বিশেষত্ব হল যে আপনি এটিকে একাধিকভাবে ব্যবহার করতে পারেন। Tech3 TriX -এ হাইব্রিড ডিজাইন দেওয়া হয়েছে। পাশাপাশি কনেক্টিভিটির জন্য ব্লুটুথ 5.0 রয়েছে। সংস্থা দাবি করেছে যে চার্জিং কেসের সাথে এই ইয়ারফোনের ব্যাটারির লাইফ ১৮ ঘন্টা।

এই ওয়্যারলেস মোডটির নাম Sport Loop দেওয়া হয়েছে। এই মোডে, আপনি ইয়ারবডকে একটি ওয়্যারের মাধ্যমে কনেক্ট করে নেকব্যান্ড হিসাবে ব্যবহার করতে পারবেন। অ্যামাজন অ্যালেক্সার পাশাপাশি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং অ্যাপল সিরিও এই ইয়ারফোনটিতে সপোর্ট দেওয়া হয়েছে। এটির সুবিধা নিতে আপনাকে Verve Life অ্যাপটি ব্যবহার করতে হবে। এই অ্যাপটিতে ইয়ারফোন ডিটেকশন ফিচারও দেওয়া হয়েছে যার যার মাধ্যমে আপনি এই ইয়ারফোনটি খুঁজে পেতে পারেন। ওয়াটার রেসিস্টেন্টের জন্য IPX5 রেটিং দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo