OnePlus Bullet Wireless হেডফোন OnePlus 6

OnePlus Bullet Wireless হেডফোন OnePlus 6
HIGHLIGHTS

3.5mm হেডফোন জ্যাক স্মার্টফোন থেকে সরিয়ে নেওয়া হলে এবার ওয়ারলেস হেডফোনই একমাত্র উপায় হতে পারে

আমরা আজকে এখান প্রায় সব স্মার্টফোনের কোম্পানি গুলিকেই দেখছি যে তারা নিজেদের স্মার্টফোন থেকে 3.5mmয়ের হেডফোন জ্যাক সরিয়ে দিচ্ছে। অনেকে এর মধ্যেই এরকম করেছে আর অনেকে এই চেস্টায় আছে। আর এবার যদি এরকম হয় যে এমনি হেডফোনের জায়গায় আমরা ওয়ারলেস হেডফোনের অপশান পাই তবে তা মন্দ হয়না। আর এই কারনেই হয়ত বড় বড় কোম্পানি গুলি ওয়ারলেস হেডফোন তৈরি আর তা লঞ্চ করার চেষ্টা করছে।

আর এবার জানা গেছে যে OnePlus তাদের OnePlus 6 স্মার্টফোনটি লঞ্চ করার চেষ্টায় আছে। আর এরকমও জানা গেছে যে কোম্পানি এই স্মার্টফোনটির সঙ্গে নিজেদের OnePlus Bullet Wireless হেডফোনও লঞ্চ করতে পারে।

Flipkart, Amazon থেকে আজকে এই ব্লুটুথ স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

আমরা যদি ব্লুটুথ সার্টিফিকেশান লিস্টিংয়ের বিষয়ে কথা বলি তবে তা অনুসারে এই ব্লুটুথ হেডফোনের মডেল নম্বর BT31B। আর এই লিস্টিং সবে OnePlus ফাইল করেছে। তবে এগুলি এক সঙ্গে লঞ্চ করা হলেও আলাদা আলদা ভাবে বিক্রি করা হতে পারে।

 

আর আমরা যদি OnePlus 6 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটি নিয়ে এখনও অব্দি অনেক খবর জানা গেছে। আর GizmoChina’র সাম্প্রতিক রিপোর্ট অনুসারে চিনে OnePlus 6 য়ের 8 GB র‍্যাম আর 256 GB ভেরিয়েন্টের দাম 4,299 Yuan (~$697) হবে। আর এবার OnePlus য়ের পোস্টার রিলিজি থেকে জানা গেছে যে OnePlus 6 স্ন্যাপড্র্যাগন 845, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ যুক্ত হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

গুজব অনুসারে এই স্মার্টফোনটিতে 64 GB আর 128 GB স্টোরেজ ভেরিয়েন্টে থাকবে আর এদের দাম হবে যথাক্রমে; 3,299 Yuan (~$525) আর 3,799 Yuan (~$602)।  আর এরকম প্রথমবার হবে যে OnePlus একটি ফোনের তিনটি স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করবে। Lau প্রথমে নিজের কথায় বলেছিলেন যে OnePlus 6 জুন মাসের শেষে লঞ্চ করা হবে। তবে এই টিজার্সটি দেখে এরকম মনে হচ্ছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo