Infinix Days Sale-এ মাত্র 1 টাকায় পাওয়া যাবে Snokor iRocker Earbuds, জেনে নিন কীভাবে পাবেন

Infinix Days Sale-এ মাত্র 1 টাকায় পাওয়া যাবে Snokor iRocker Earbuds, জেনে নিন কীভাবে পাবেন
HIGHLIGHTS

14 থেকে 16 জুন পর্যন্ত চলা Infinix Days sale-এ Snokor iRocker TWS ইয়ারবডস মাত্র এক টাকায়

ফ্লিপকার্টে Infinix Snokor iRocker এর দাম মাত্র এক টাকা দেখতে পারবেন

ভারতে Snokor iRocker এর দাম 1,499 টাকা।

বাজেট স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড Infinix ভারতে তার গ্রাহকদের জন্য অসাধারণ অফার এর ঘোষনা করেছে, যেখানে লোকেরা সংস্থার জনপ্রিয় স্মার্টফোন এর সাথে দুর্দান্ত ইয়ারবডস Snokor iRocker TWS মাত্র 1 টাকায় কিনতে পারবেন। Infinix Days sale চলাকালীন আপনি মাত্র এক টাকায় আপনার পছন্দের ইয়ারবডস কিনতে পারবেন, তবে এর জন্য আপনাকে জানতে হবে যে এই অফারের লাভ কীভাবে এবং কে কে পাবেন…

সীমিত সময়ের জন্য

14 থেকে 16 জুন পর্যন্ত চলা Infinix Days sale-এ Snokor iRocker TWS ইয়ারবডস মাত্র এক টাকায় সেই গ্রাহকরাই কিনতে পারবেন, যারা Infinix Hot 9, Infinix Note 7 এবং Infinix Hot 9 Pro স্মার্টফোন কিনবে। যদি আপনি ইনফিনিক্সের এই তিনটি মোবাইল এর মধ্যে কোনও একটি অনলাইন শপিং সাইট ফ্লিপকার্ট (Flipkart) থেকে কিনে থাকেন তবে আপনি ফোনে এর ডেলিভারির পরে ফ্লিপকার্টে Infinix Snokor iRocker এর দাম মাত্র এক টাকা দেখতে পারবেন। এটি মাত্র সেই গ্রাহকরা দেখতে পারবেন, যারা 14 থেকে 16 জানুয়ারীর মধ্যে ইনফিনিক্সের এই তিনটি ফোনের মধ্যে একটি কিনেছেন। আপাতত ভারতে Snokor iRocker এর দাম 1,499 টাকা।

Infinix এর এই স্মার্টফোনের দাম

বলে দি যে ভারতে ইনফিনিক্স এর বাজেট স্মার্টফোন Infinix Hot 9 এর দাম 9,499 টাকা, Infinix Hot 9 Pro এর দাম 10,499 টাকা এবং Infinix Note 7 এর দাম 10,999 টাকা। এই তিনটি স্মার্টফোনের ভারতে বেশ ভাল বিক্রি হয়। যেখানে Infinix Hot 9 ফোনে 6.6-ইঞ্চির পাঞ্চহোল ডিসপ্লে রয়েছে, তবে Infinix Note 7-এ 6.95-ইঞ্চি HD+ IPS ডিসপ্লে দেওয়া হয়েছে।

ইনফিনিক্স নোট 7 একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও G70 SoC প্রসেসরের সাথে আসে এবং 4 জিবি র‌্যামের পাশাপাশি 64 জিবি স্টোরেজ বিকল্পের সাথে আসে। এই ফোনে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, এতে প্রাথমিক সেন্সরটি 48 মেগাপিক্সেল। Infinix Note 7-এ 18W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5000mAh ব্যাটারি রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo